সুটকেস বন্দি পচাগলা দেহ উদ্ধার, ত্রিকোণ প্রেমের জেড়ে খুন জগদ্দলের নাচের শিক্ষিকা, ঘটনায় গ্রেপ্তার ২

মেদিনীপুরের রামনগর রেল স্টেশনের কাছে সুটকে সবন্দি সুপ্রিয়ার পচাগলা দেহ উদ্ধার হয়। স্বামী অতনু কাঁথি মহকুমা হাসপাতালে গিয়ে স্ত্রীর দেহ শনাক্ত করেন।

Sayanita Chakraborty | Published : Sep 22, 2023 4:32 AM IST

উদ্ধার হল সুপ্রিয়া ঘোষের দেহ। উত্তর ২৪ পরগনার শ্যামনগর নিমতলা ঘাট রোডের বাসিন্দা মৃতা সুপ্রিয়া দেবী (২৯)। গত ১৬ সেপ্টেম্বর ভোর সাড়ে ৫টা থেকে তাঁর কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না। তারপর ১৭ তারিখ জগদ্দল থানায় স্ত্রী নিখোঁজ হওয়ার কথা লিখিত ভাবে জানান সুপ্রিয়া দেবীর স্বামী অতনু ঘোষ। এরপরই মেদিনীপুরের রামনগর রেল স্টেশনের কাছে সুটকে সবন্দি সুপ্রিয়ার পচাগলা দেহ উদ্ধার হয়। স্বামী অতনু কাঁথি মহকুমা হাসপাতালে গিয়ে স্ত্রীর দেহ শনাক্ত করেন।

এই ঘটনার তদন্ত শুরু করেন ব্যারাকপুর কমিশনারেট। উত্তর ২৪ পরগনার জগদ্দলের থাকতেন তিনি। সেখানে নাচ শেখাতেন এই মহিলা। সেই প্রশিক্ষণ কেন্দ্রের মালিকের সূত্রে পরিচয় এক যুবক ও তাঁর লিভ ইন সঙ্গীর সঙ্গে। তাঁরাই সুপ্রিয়া দেবীকে দিঘার হোটেলে নিয়ে গিয়ে শ্বাসরোধ করে খুন করেছেন। পুলিশের প্রাথমিত তদন্তে উঠে এসেছে এমনটা। ধৃতদের বৃহস্পতিবার ব্যারাকপুর আদালতে হাজির করা হয়। বিচারক তাদের ১০ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছেন।

জানা গিয়েছে, ব্যারাকপুরের একটি শরীরচর্চা ও নাচের প্রশিক্ষণ কেন্দ্রের শিক্ষিকা ছিলেন সুপ্রিয়া দেবী। কেন্দ্রের মালিকের মাধ্যমে তার পরিচয় হয় অভিযুক্ত দীপশেখরের সঙ্গে। সুপ্রিয়া সঙ্গে অবৈধ সম্পর্ক তৈর হয় দীপশেখরের। এই সম্পর্কের আগে থেকেই লিভ ইন সম্পর্কে ছিলেন সুস্মিতার সঙ্গে। সুস্মিতার দীপশেখর ও সুপ্রিয়ার সম্পর্কের কথা জানতে পারে। আন্দাজ এরপর অশান্তি চরমে পৌঁছায়। এরপর সুপ্রিয়াকে খুন করার পরিকল্পনা করেন সুস্মিতা ও দীপশেখর। তাঁকে দিঘার হোটেলে নিয়ে গিয়ে শ্বাসরোধ করে খুন করা হয়। খুনের তদন্তে নেমে এমনই সত্য উঠে এল সবার সামনে।

ব্যারাকপুরের পুলিশ কমিশনার আলোক রাজোরিয়া বলেন, গৃহবধূ নিখোঁজের তদন্তে নেমে দেহ উদ্ধারের পর দিঘার হোটেল থেকে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃতদের পুলিশি হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ চলছে।

এদিকে সুপ্রিয়া দেবীর বিবাহ বহিঃর্ভূত সম্পর্কের কথা তাঁর স্বামীর কাছে ছিল অজানা। তিনি পুলিশের কাছে দাবি করেছেন, তাঁর স্ত্রীর অন্য কোনও সম্পর্ক ছিল কি না, তিনি জানেন না। তাই অন্য কোনও কারণে খুন হল কিনা তা জানার অনুরোধ করেছেন অতনু বাবু। সে যাই হোক, আপাতত চলছে সুপ্রিয়া ঘোষ খুনের তদন্তে। প্রাথমিত পর্যায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের ১০ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক।

 

আরও পড়ুন

Hilsa Fish: পুজোয় পাতে পড়বে না পদ্মার ইলিশ, বাংলাদেশে নিষেধাজ্ঞা জারি ইলিশ ধরায়

Weather Update: প্রবল বৃষ্টি উত্তর থেকে দক্ষিণে, সপ্তাহান্তে ভাসবে কোন কোন জেলা? জানুন

বারুইপুরের চম্পাহাটি থেকে বিহারে পাচারের প্ল্যান বানচাল, বড়বাজারে আটক গাড়ি ভর্তি নিষিদ্ধ বাজি

Share this article
click me!