পার্থর দিকে জুতো ছুড়ে ‘প্রকৃত মহিষাসুরমর্দিনী’, বিজেপির টুইটে শুভ্রার প্রভূত প্রশংসা

আমতলার শান্ত স্বভাবের গৃহবধূ শুভ্রা ঘড়ুই হঠাৎ রেগে গিয়ে জুতো ছুড়েছিলেন পার্থ চট্টোপাধ্যায়ের দিকে। বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য শুভ্রাকে ‘প্রকৃত মহিষাসুরমর্দিনী’ আখ্যা দিলেন। নিজের টুইটার অ্যাকাউন্টে এই ঘটনার উল্লেখ করে জনৈক মহিলার প্রতি প্রশংসা এবং সম্মান জানিয়েছেন তিনি।

Sahely Sen | / Updated: Aug 03 2022, 12:58 PM IST

আমতলার শান্ত স্বভাবের গৃহবধূ শুভ্রা ঘড়ুই হঠাৎ রেগে গিয়ে জুতো ছুড়েছিলেন পার্থ চট্টোপাধ্যায়ের দিকে। এই গৃহবধূ এবং তাঁর পরিবার খুবই শান্ত প্রকৃতির বলে দাবি স্থানীয় বাসিন্দাদের। কিন্তু পার্থ চট্টোপাধ্যায়ের উদ্দেশ্যে জুতো ছুড়ে মেরে খবরের শিরোনামে উঠে এসেছেন তিনি। দাঁতের যন্ত্রণা নিয়ে ডাক্তার দেখাতে গিয়েছিলেন জোকার ইএসআই হাসপাতালে, সেখানেই পার্থ চট্টোপাধ্যায়ের গাড়ি লক্ষ্য করে এই কাণ্ড ঘটিয়ে ফেলেছিলেন। আর সেই ঘটনা ঘটিয়ে ফেলেই এখন এই গৃহবধূ নিরাপত্তাহীনতা এবং ভয়ে গৃহবন্দি হয়ে রয়েছেন।

এখনও পর্যন্ত কোনওরকম রাজনৈতিক পরিচয় না জানা গেলেও ইতিমধ্যে বিজেপির নজরে এসে গেলেন আমতলার বাসিন্দা শুভ্রা ঘড়ুই। জোকার ইএসআই হাসপাতালের সামনে এসএসসি কাণ্ডে ধৃত রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের গাড়ি উদ্দেশ্য করে জুতো ছোড়ার ঘটনায় ইতিমধ্যেই এই মহিলার প্রশংসায় মেতেছেন নেটিজেনরা, আর এইবার বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য শুভ্রাকে একেবারে ‘প্রকৃত মহিষাসুরমর্দিনী’ আখ্যা দিয়ে দিলেন। নিজের টুইটার অ্যাকাউন্টে এই ঘটনার উল্লেখ করে জনৈক মহিলার প্রতি প্রশংসা এবং সম্মান জানিয়েছেন তিনি।
 

 

তৃণমূলের প্রাক্তন মহাসচিবের গাড়ি লক্ষ্য করে জুতো ছোড়ার পর কেমন দিন কাটছে এই সাধারণ মধ্যবিত্ত মহিলার পরিবারের সদস্যদের?‌ শুভ্রার স্বামী সমীর ঘড়ুই সংবাদমাধ্যমকে জানিয়েছেন, তাঁদের নিজের মতো করে থাকতে দেওয়া হোক। তাঁর মেয়ের পড়াশোনার জন্য অর্থের প্রয়োজন। এ বিষয়ে দুশ্চিন্তায় আছেন তাঁরা। জুতো ছোড়ার পর শুভ্রা বলেন, ‘জুতোটা ওঁর টাকে লাগলে শান্তি পেতাম।’ এই ঘটনাকে প্রতিষ্ঠান বিরোধিতা এবং তৃণমূলের প্রতি প্রতিরোধের প্রতীক বলে বর্ণনা করে অমিত মালব্য বিবৃতি দিয়েছেন, ‘উনিই প্রকৃত মহিষাসুরমর্দিনী, যিনি মমতা বন্দ্যোপাধ্যায়কে ক্ষমতাচ্যূত করবেন।’‌

শুভ্রার খালি পায়ে হেঁটে যাওয়াকে যেমন দেবী দুর্গার সঙ্গে তুলনা করেছেন বিজেপি নেতা অমিত মালব্য, তেমনই, ইন্টারনেট দুনিয়ায় তাঁর প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটিজেনরাও। কিন্তু, বাস্তবে তাঁর এই কাজ কতটা পরিস্থিতির পরিপূরক হয়, তা অবশ্য সময়ই বলবে।

বিজেপি জেলা সভাপতির জমির ফসল নষ্টের অভিযোগ, একবিঘা বেগুন ক্ষেতে বিষ ছড়িয়ে দেওয়ার অভিযোগ
সিএএ কার্যকরের দাবি থেকে শিক্ষক নিয়োগ দুর্নীতি-শুভেন্দু অমিত শাহ বৈঠকে উঠল একাধিক ইস্যু
রক্ষাকবচ মজবুত করতেই কি দিল্লি গেলেন শুভেন্দু? আজ অমিত শাহের সঙ্গে বৈঠকের সম্ভাবনা

Read more Articles on
Share this article
click me!