মুর্শিদাবাদে বাড়ির নারকেল গাছে বাজ পড়ে মৃত্যু যুবতীর, আশঙ্কাজনক আরও ৩

বাড়ির বাইরে কাজ করার সময় বাজ পড়ে মৃত্যু হল এক যুবতীর। মৃতের নাম সুমনা মণ্ডল (২৬)। তাকে বাঁচাতে গিয়ে আহত হন গ্রামের আরও তিনজন মহিলা। 

Asianet News Bangla | Published : Sep 20, 2021 9:10 AM IST / Updated: Sep 20 2021, 08:44 PM IST

রবিবার গভীর রাত থেকেই শুরু হয়েছে বৃষ্টি। সোমবার সকালেও সেই বৃষ্টি থামার নাম নেই। এর জেরে কলকাতার পাশাপাশি দক্ষিণবঙ্গের একাধিক জেলার বিভিন্ন এলাকা জলমগ্ন। কোথাও কোথাও আবার ভারী বৃষ্টির সঙ্গে বজ্রপাতও হয়েছে। বাজ পড়ে মুর্শিদাবাদে এক যুবতীর মৃত্যু হয়েছে। আশঙ্কাজনক আরও তিনজন। 

বাড়ির বাইরে কাজ করার সময় বাজ পড়ে মৃত্যু হল এক যুবতীর। মৃতের নাম সুমনা মণ্ডল (২৬)। তাঁকে বাঁচাতে গিয়ে আহত হন গ্রামের আরও তিনজন মহিলা। এই ঘটনাকে কেন্দ্র করে সোমবার সকালে গভীর শোকের ছায়া নেমে আসে মুর্শিদাবাদের সীমান্তবর্তী পাটামারি এলাকায়।

আরও পড়ুন- রাতভর বৃষ্টিতে নাজেহাল রাজ্যবাসী, জলমগ্ন উত্তর থেকে দক্ষিণের বিভিন্ন এলাকা

স্থানীয় সুত্রে জানা যায়, পাটামারি এলাকায় আজ ভারী বৃষ্টি হচ্ছিল। বৃষ্টিতে গৃহস্থালির জিনিস বাইরে থেকে ঘরে তুলছিলেন সুমনা। ঠিক সেই সময় বাজ পড়ে। ঘটনাস্থানেই তাঁর মৃত্যু হয়। তাঁকে বাঁচাতে ছুটে গিয়েছিলেন আরও তিন মহিলা নিরুপমা সরকার, সুসুমা মণ্ডল ও রুমা মণ্ডল। তাঁরাও আহত হন। এরপর আশঙ্কাজনক অবস্থা তাঁদের উদ্ধার করে স্থানীয় কানাপুকুর গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। 

আরও পড়ুন- রাতভর বৃষ্টিতে জলমগ্ন তিলোত্তমা, সপ্তাহের প্রথম দিনেই ভোগান্তি

আরও পড়ুন- রাতভর বজ্র-বিদ্যুৎ সহ ভারী বৃষ্টি শহরে, আজ সারাদিন কেমন থাকবে দক্ষিণবঙ্গের আবহাওয়া

শেষ পাওয়া খবরে জানা গিয়েছে, এদের মধ্যে নিরুপমার শারীরিক অবস্থা অত্য়ন্ত সংকটজনক। তাঁকে গ্রামীণ হাসপাতাল থেকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। রুমা ও সুসুমা একই পরিবারের সদস্য। তাঁদের অবস্থাও আশঙ্কাজনক রয়েছে। এই ঘটনা প্রসঙ্গে নিরুপমার স্বামী নকুল সরকার বলেন, "বিকট আওয়াজ করে এলাকায় দুটি বাজ পড়েছিল। একটি বাজ আমাদের বাড়ির নারকেল গাছের উপর পড়ে। তার জেরেই এই ভয়ানক ঘটনাটি ঘটেছে।"

BJP Leader Anupam Hazra attack TMC after Babul Supriyo joins TMC RTB

Share this article
click me!