বিয়ে পাকা করে ফেরার পথে দুর্ঘটনা, বাইক থেকে ছিটকে পড়ে প্রাণ হারালেন পাত্রের মা

  • ছেলের বিয়ে পাকা করে ফেরার পথে দুর্ঘটনা
  • বাইক থেকে ছিটকে পড়ে প্রাণ গেল পাত্রের মায়ের
  • দুর্ঘটনায় গুরুতর আহত বাবাও
  • শোকের ছায়া হুগলির গোঘাটে

Asianet News Bangla | Published : Jun 16, 2020 1:09 PM IST / Updated: Jun 16 2020, 07:37 PM IST

উত্তম দত্ত, হুগলি: ছেলের বিয়ে দিতে চেয়েছিলেন। পাত্রীর বাড়ি থেকে পাকা কথা সেরে পথে ঘটল দুর্ঘটনা। মারা গেলেন পাত্রের মা, গুরুতর আহত বাবাও। শোকের ছায়া নেমেছে হুগলির গোঘাটে।

আরও পড়ুন: চিকিৎসক বাবার দেহ আগলে মেয়ে, রবিনসন স্ট্রিটকাণ্ডের পুনরাবৃত্তি হাওড়ায়

পুলিশ সূত্রে খবর, গোঘাটের ব্রজমোহনপুর গ্রামে থাকেন রফিকুল শা। ছেলের বিয়ের তোড়জোড় চলছিল। পাশেই শ্যামবাজার এলাকায় এক তরুণীকে পছন্দও হয়েছিল। সোমবার বৃষ্টির মাথায় করে পাত্রীর বাড়িতে পাকা কথা বলতে গিয়েছিলেন রফিকুল ও তাঁর স্ত্রী আনসুরা বেগম। বিকেলে যখন বাইকে চেপে ফিরছিলেন ওই দম্পতি, তখনই ঘটে দুর্ঘটনা। রফিকুল নিজেই বাইক চালাচ্ছিলেন। স্থানীয় পাণ্ডুগ্রাম বাস স্টপেজের কাছে আচমকাই চাকা পিছলে যায়। নিয়ন্ত্রণ হারিয়ে বাইক সোজা গিয়ে ধাক্কা মারে ব্যারিকেডে। পিছনের সিটে ছিলেন আনসুরা। রাস্তায় ছিটকে পড়েন তিনি এবং ঘটনাস্থলে মারা যান।  গুরুতর আহত অবস্থায় রফিকুল উদ্ধার করে নিয়ে যাওয়া হয় আরামবাগ হাসপাতালে। তাঁর ডান হাত ভেঙেছে বলে জানা গিয়েছে। 

আরও পড়ুন: লকডাউনের 'বলি', বাবার চিকিৎসার খরচ জোগাতে না পেরে আত্মঘাতী ছেলে

কীভাবে ঘটল দুর্ঘটনা? স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, সোমবার দিনভর বৃষ্টি হয়েছে এলাকায়। ফলে ভেজা তো বটেই, রাস্তা যথেষ্ট পিছলও ছিল। ফাঁকার রাস্তায় বেশ জোরে বাইক চালাচ্ছিলেন রফিকুল। তার জেরে ঘটে বিপত্তি। ভেজা রাস্তায় চাকা পিছলে যাওয়ার পর আর বাইকটিকে নিয়ন্ত্রণে রাখতে পারেননি তিনি। ঘটনা শোকের ছায়া নেমেছে গোঘাটের ব্রজমোহনপুর গ্রামে। 

Share this article
click me!