Pisces Work Life 2022: নতুন বছরে কেমন প্রভাব পড়বে মীন রাশির অর্থ ও কর্মজীবনে

২০২১ সাল শেষের কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে, ২০২২-কে স্বাগত জানানোর প্রস্তুতি শুরু হয়েছে। তবে জেনে নেওয়া যাক আগামী বছর কেমন হবে মীন রাশির-
 

Web Desk - ANB | Published : Dec 29, 2021 5:29 AM IST

২০২১ সাল শেষ হতে আর মাত্র কয়েক দিন বাকি। আর কয়েকদিনের মধ্যেই অতিত হয়ে যাবে এই বছর। এশিয়ানেট নিউজ বাংলা কামনা করে যে, নতুন বছর ২০২২ সাল, আপনাদের সকলের জন্য নতুন আশা, নতুন স্বপ্ন এবং নতুন সাফল্য নিয়ে আসুক। সুতরাং যখন ২০২১ সাল শেষের কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে, ২০২২-কে স্বাগত জানানোর প্রস্তুতি শুরু হয়েছে। তবে জেনে নেওয়া যাক আগামী বছর কেমন হবে মীন রাশির-
মীন রাশির জাতক জাতিকারা আধ্যাত্মিকতা এবং ঈশ্বরের ভক্তিতে মগ্ন থাকে। আপনার গুরুতর এবং দ্বৈত প্রকৃতি সত্ত্বেও, আপনার চিন্তা সবসময় সহজ এবং ভাল। অন্যের কথা এত চিন্তা করে যে সে অন্যের কষ্ট সহ্য করতে পারে। এরা অন্যের জন্য নিজের সুখ বিসর্জন দিতে পছন্দ করে। সঠিক এবং ভুলের মধ্যে সিদ্ধান্ত নিতে সর্বদা মানসিকভাবে কষ্ট পায়। কিন্তু তাদের সহানুভূতিশীল, উদাসীন এবং উদার প্রকৃতির কারণে তারা মানুষের কাছে প্রিয় থেকে যায়।
কর্মজীবন
এই বছর কর্মজীবনের দিক থেকে সুখকর ফলাফল পাওয়ার সুযোগ থাকবে। আপনি এই সময়ে আপনার কাজের ক্ষেত্রে ভাল করবেন, যাতে আপনি এই বছর একটি ভাল ক্যারিয়ার গড়তে পারেন। আপনি যদি এই বছর একটি নতুন ব্যবসা শুরু করার পরিকল্পনা করেন তবে আপনাকে এপ্রিল মাসে এটি শুরু করার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ এই সময়ের মধ্যে আপনার সাফল্য পাওয়ার সম্ভাবনা বেশি। বছরের শুরুতে অর্থাৎ জানুয়ারী থেকে মার্চ পর্যন্ত কোনও প্রকল্পে অর্থ বিনিয়োগ করা এড়িয়ে চলুন কারণ এই সময়ে আপনাকে ব্যবসা চালানোর জন্য প্রচুর পরিশ্রম এবং চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারে। যাই হোক, আপনি আপনার সহকর্মীদের সমর্থন পাবেন এবং আপনাকে এই সময়ে আপনার অফিসার এবং আপনার সহকর্মীদের সঙ্গে ভাল সম্পর্ক বজায় রাখতে হবে।
পারিবারিক জীবন
এই বছর আপনার পরিবারের সদস্যদের মধ্যে ঐক্য থাকবে। আপনি যদি বিবাহিত হয়ে থাকেন এবং আপনার সন্তান থাকে, তাহলে আপনার সন্তানদের ভালো পারফর্ম করতে উৎসাহিত করার জন্য আপনাকে এই বছর সময় বের করার পরামর্শ দেওয়া হচ্ছে। এই কাজটি আপনার সন্তানদের একাডেমিক সাধনায় আরও ভালো ফলাফল অর্জন করতে সাহায্য করতে পারে। জুলাইয়ের মাঝামাঝি থেকে, মায়ের স্বাস্থ্যের বিষয়ে কিছু সমস্যা হতে পারে, তাই তার স্বাস্থ্যের যত্ন নিন। পারিবারিক জীবনে উৎসাহ ও ইতিবাচক মনোভাব বজায় রাখুন।

অর্থনৈতিক অবস্থা
এই বছর আপনার ব্যয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে, যেখানে আপনার আয় বৃদ্ধি পাবে। এবং আয়ের উত্সও বাড়বে, যদিও আপনাকে আপনার ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে, তবেই আপনার আর্থিক দিকটি শক্তিশালী অবস্থানে থাকবে। রাশির অধিপতি বৃহস্পতি আপনার দ্বাদশ ঘরে থাকবে, এই সময়ে আপনার খরচ বাড়তে পারে। অন্যদিকে, শনি আপনার একাদশ ঘরে উপস্থিত থাকবে, যার কারণে আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এমন পরিস্থিতিতে, আপনি এই সময়ের মধ্যে পুরানো ঋণ বা ঋণ পরিশোধে সফল হতে পারেন।

স্বাস্থ্য
বছরের শুরুতে একটু সুস্থ নরম থাকতে পারে, তাই আপনাকে আপনার স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিতে হবে যাতে আপনি এটি করলে আপনি স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হবেন না। এই সময়ে আপনার পেট সংক্রান্ত কোনও সমস্যা হতে পারে, যদিও এই বছর কোনও বড় স্বাস্থ্য সমস্যা হওয়ার সম্ভাবনা খুব কম কিন্তু ছোটখাটো স্বাস্থ্য সমস্যা যেমন খারাপ পরিপাকতন্ত্র, লিভার, সংক্রামক রোগ ইত্যাদি আপনাকে বিরক্ত করতে পারে। এই বছর, আপনার খাদ্যের যত্ন নিন, আপনার দৈনন্দিন রুটিনে ব্যায়াম এবং যোগব্যায়ামের মতো ভাল জিনিসগুলি যোগ করুন।

আরও পড়ুন- আগামী বছর কোন কোন রাশির জন্য শুভ ও কাদের উপর বাড়বে চাপ, দেখে নিন বার্ষিক রাশিফল

আরও পড়ুন- গাড়ি-কে দুর্ঘটনার হাত থেকে রক্ষা করতে, গাড়িতে বাস্তুমতে রাখুন এই জিনিসগুলি

আরও পড়ুন: Vastu Tips: ভুলেও এই দেওয়ালে ঘড়ি লাগাবেন না, বাস্তু ভুলে সম্মুখীন হতে পারে একাধিক ক্ষতির

আরও পড়ুন: Vastu Tips: মনসংযোগ বাড়াতে নির্দিষ্ট দিকে পড়ার টেবিল রাখুন, জেনে নিন কোন দিকে রাখা শুভ

Share this article
click me!