New Year Prediction 2022: নতুন বছরে এই রাশিগুলোর বাড়বে মানসিক চাপ, সমস্যার সম্মুখীণ হতে হবে

জ্যোতিষশাস্ত্র অনুসারে, আগামী বছর গ্রহ ও নক্ষত্রের অবস্থান এমন হবে যে, এটি ৫টি রাশির জাতকদের জন্য অশুভ প্রমাণিত হতে পারে। এই দুর্ভাগ্য তার জীবনে কিছু ঝামেলা বা অশান্তির সৃষ্টি করবে। জেনে নিন কোন রাশির জন্য ২০২২ সাল অশুভ হতে চলেছে। 
 

Web Desk - ANB | Published : Dec 28, 2021 5:50 AM IST / Updated: Jan 01 2022, 01:52 PM IST

২০২২ সাল শুরু হতে আর মাত্র কয়েক ঘন্টা বাকি। আগত নতুন বছরের জন্য সবাই অধীর আগ্রহে অপেক্ষা করছে। নতুন বছর তাদের জন্য সবার জীবনে অনেক আনন্দ ও সুখ বয়ে আনুক বলে আশা করছেন সকলেই। এখন পর্যন্ত যা পাওয়া হয়নি, ২০২২ সালে প্রত্যেকের তা পাওয়া উচিত, সবকলের ভাবনা প্রায় কম-বেশি এমনই। তবে জ্যোতিষশাস্ত্রের অনুমান এই বছর কিছু মানুষের এই আশা নষ্ট করে দিতে পারে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, আগামী বছর গ্রহ ও নক্ষত্রের অবস্থান এমন হবে যে, এটি ৫টি রাশির জাতকদের জন্য অশুভ প্রমাণিত হতে পারে। এই দুর্ভাগ্য তার জীবনে কিছু ঝামেলা বা অশান্তির সৃষ্টি করবে। জেনে নিন কোন রাশির জন্য ২০২২ সাল অশুভ হতে চলেছে। 
মেষ - মেষ রাশির জাতক জাতিকারা ২০২২ সালে জীবনে অনেক উত্থান-পতন দেখতে পারে বলে অনুমান করছেন বহু জ্যোতিষী। তাঁদের মতে, জ্যোতিষ শাস্ত্র অনুসারে, বছরের প্রথম প্রান্তিকে স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। বছরের বাকি অংশেও স্বাস্থ্যের যত্ন নেওয়া প্রয়োজন। এছাড়া সঙ্গীর সঙ্গে সমস্যা দেখা দিতে পারে। তাই কথা বলার সময় চিন্তা-ভাবনা করে কথা বলা প্রয়োজন। কারণ এই সামান্য অশান্তির পরিণতি হতে পারে মারাত্মক। 
মিথুন - মিথুন রাশির জাতক জাতিকারা এই বছর তাদের কর্মজীবনে প্রথমে ক্ষতি এবং পরে লাভবান হবেন। অর্থ ক্ষতির সম্ভাবনা রয়েছে। বছরের প্রথম প্রান্তিকে অর্থের ব্যাপারে সতর্ক থাকুন। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যাও আপনাকে সমস্যায় ফেলতে পারে। কোনও ইনভেস্টমেন্টের প্ল্যান থাকলে সেই বিষয়ে বিস্তারিত জেনে, ভালো করে চিন্তা ভাবনা করে তবেই ইনভেস্ট করুন। নয়তো অর্থনাশের আশঙ্কা রয়েছে।
কর্কট - ২০২২ কর্কট রাশির জাতকদের জন্য চ্যালেঞ্জিং হতে পারে। এপ্রিলে শনির রাশি পরিবর্তন জীবনে বড় পরিবর্তন আনবে। আর্থিক অবস্থার উপর খারাপ প্রভাব পড়তে পারে। ভালো সময়ের জন্য ধৈর্য ধরে অপেক্ষা করাই বুদ্ধিমানের কাজ। এই বছর বিবাহ-বিচ্ছেদের যোগ রয়েছে। তাই নিজের কল্পনা-প্রবণ মুহূর্ত কাটাতে হলে মন খুলে সঙ্গীর সঙ্গে কথা বলতে হবে। সঙ্গীতে লুকিয়ে কোনও কাজ করতে গেলেই এই বছর ধরা পড়তে পারেন যে কোনও মুহূর্তে। 
কন্যা রাশি- কন্যা রাশির জাতকদের জন্য স্বাস্থ্যের দিক থেকে ২০২২ সালটি ভালো যাবে না। তাই এ ব্যাপারে অবহেলা করবেন না। জীবনের বিভিন্ন ক্ষেত্রে ছোট-বড় সমস্যার সম্মুখীন হতে হবে। তাই আগে থেকেই ছোট খাটো কোনও শারীরিক সমস্যা উপেক্ষা না করে যত তাড়াতাড়ি সম্ভব চিকিৎসকের পরামর্শ গ্রহণ করুন।
ধনু রাশি- এই বছর ধনু রাশির জাতকদের মানসিক চাপের শিকার হওয়ার সম্ভাবনা রয়েছে। এই বিষয়ে কথা বলার ক্ষেত্রে যদি সতর্কতা অবলম্বন না করা হয়, তাহলে জীবনে অনেক অসুবিধা দেখা দিতে পারে। পরিবারের কারও সঙ্গে কটু কথা না বলাই ভালো। বিশেষ করে জীবনসঙ্গীর সাথে এই ব্যাপারে আরও সতর্ক হোন। নিজের মনের ইচ্ছা অন্যের উপর জোর করে চাপিয়ে দেবেন না। আপনার যা ইচ্ছা নিজে সেভাবে কাজ করার চেষ্টা করুন, অ্যনের উপর নিজের ইচ্ছে চাপাতে গেলেই সমস্যা দেখা দিতে পারে তা, সন্তান হোক, বাবা-মা হোক বা সঙ্গী সমস্যা পড়বেন আপনি। 

আরও পড়ুন- আগামী বছর কোন কোন রাশির জন্য শুভ ও কাদের উপর বাড়বে চাপ, দেখে নিন বার্ষিক রাশিফল

আরও পড়ুন- গাড়ি-কে দুর্ঘটনার হাত থেকে রক্ষা করতে, গাড়িতে বাস্তুমতে রাখুন এই জিনিসগুলি

আরও পড়ুন: Vastu Tips: ভুলেও এই দেওয়ালে ঘড়ি লাগাবেন না, বাস্তু ভুলে সম্মুখীন হতে পারে একাধিক ক্ষতির

আরও পড়ুন: Vastu Tips: মনসংযোগ বাড়াতে নির্দিষ্ট দিকে পড়ার টেবিল রাখুন, জেনে নিন কোন দিকে রাখা শুভ

Share this article
click me!