নতুন বছরে সরকারি চাকরির প্রাপ্তিযোগ রয়েছে এই রাশিগুলির

  • কয়েকটি রাশি ও লগ্নের নতুন বছরে জীবনে কিছু পরিবর্তন হতে চলেছে
  • এই রাশি লগ্নের ব্যক্তিরা পাবেন নানান সুযোগ সুবিধা
  • এমন কয়েকটি রাশি রয়েছে যাদের নতুন বছরে সরকারি চাকরির পাওয়ার যোগ রয়েছে
  • দেখে নিন সেই তালিকায় আপনার রাশিটি আছে কী না

deblina dey | Published : Nov 4, 2019 6:17 AM IST

বর্তমানে প্রশ্নকর্তার জন্মসময়, তারিখ এবং জন্মস্থানের ভিত্তিতে, জন্মকালে মহাকাশে গ্রহের অবস্থান নিরুপণ করে অথবা প্রশ্নের সময় গ্রহাদির অবস্থান নির্ণয় করে, অথবা হস্তরেখাবিচার, শরীরের চিহ্নবিচার ইত্যাদি বিভিন্ন পদ্ধতির ব্যবহারে প্রশ্নকর্তার ভবিষ্যতের গতিপ্রকৃতি নির্ধারণ করার জ্ঞান ও পদ্ধতিকে জ্যোতিষশাস্ত্র বলা হয়। আবার জ্যোতিষশাস্ত্রের একটি বিভাগ দেশ, রাজ্য, শহর, গ্রাম ইত্যাদির এবং প্রাকৃতিক ঘটনাবলীর যেমন বৃষ্টি, অতিবৃষ্টি, অনাবৃষ্টি, ভূমিকম্প, ঝড়, ঝঞ্ঝা, মহামারী বা প্লাবণের ভবিষ্যদ্বাণী করতেও ব্যবহৃত হয়।

আরও পড়ুন- বিশেষ এই দিনে উপোস করলে, মেলে অশ্বমেধ এবং রাজসিক যজ্ঞের সমান পূণ্য

তবে অনেকেই আছেন যারা এই শ্রাস্ত্রকে বিশ্বাস করেন না। আর যারা বিশ্বাস করেন তাদের তো আর কথাই নেই। তবে বিশ্বাস অবিশ্বাসের কথার উপরে জ্যোতিষশাস্ত্রের মতে এমন কয়েকটি রাশি রয়েছে যাদের নতুন বছরে সরকারি চাকরির পাওয়ার যোগ রয়েছে বলে মনে করেছেন বিশেষজ্ঞরা। তবে একবার দেখে নিন সেই তালিকায় আপনার রাশিটি আছে কী না!

আরও পড়ুন- মৃত্যুর আগাম খবর জানান দেয় এই প্রাণীরাই

বৃষ রাশি- মেষ রাশি বা মেশ লগ্নের কর্মপতি শনি। দীর্ঘ প্রায় ৩০ বছর পর কর্মাধিপতি শনি হবে স্বক্ষেত্রী। নবম এবং দশমের জোড়ালো সংযোগের ফলে ঘুড়তে চলেছে আপনার ভাগ্যের চাকা। বৃষ লগ্ন হলে আপনি চেষ্টা করুন সরকারি চাকরি লাভের প্রবল সম্ভাবনা রয়েছে এই লগ্ন ও রাশির জাতক-জাতিকাদের। সরকারি চাকরির পাশাপাশি প্রাইভেট সেক্টেরেও উচ্চপদে রয়েছে চাকরি লাভের সম্ভাবনা।

মেষ রাশি- মেষ রাশি বা মেশ লগ্নের কর্মপতি শনি। এই শনি স্বয়ং দীর্ঘ সময় পর হচ্ছে স্বক্ষেত্রী। মেষ লগ্নের শনি যদি যদি ভালো স্থানে থাকে তবে ব্যঙ্কিং সেক্টর বা ট্যাকনিক্যাল বিভাগে চাকরি পাওয়ার সম্ভাবনা আছে। যদি সরকারি সরাসরি না হয় প্রতিষ্ঠিত কোনও বেসরকারি প্রতিষ্ঠানে উচ্চপদে আপনার চাকরির যোগ রয়েছে। 

আরও পড়ুন- বাড়িতে বিয়ের প্রস্তুতি চলছে, তবে ভুলেও তত্ত্বে রাখবেন না এই জিনিসগুলি

মিথুন রাশি- কন্যা লগ্ন কন্যা রাশির স্বপক্ষে রয়েছে বৃহস্পতি। চতুর্থ থেকে কর্মঘর দশম অবধি দৃষ্টি দেবে বৃহস্পতি। পাশাপাশি সেই ঘরে উপস্থিত থাকবে তুঙ্গস্থ রাহু। কর্মক্ষেত্র যারা পরিবর্তনপ করতে চাইছেন তাদেরও যেমন আশানুরূপ ফল পাওয়ার সম্ভাবনা আছে। পাশাপাশি সরকারী বা প্রতিষ্টিত কনও বেসরকারী সংস্থায় উচ্চপদে চাকরি লাভের প্রবল সম্ভাবনা রয়েছে।

মীন রাশি- আরও একটি যে রাশির সরকারি বিভাগে চাকরিলাভের প্রবল সম্ভাবনা রয়েছে তা হল মীন লগ্ন মীন রাশির। এই রাশি ও লগ্নের জাতক-জাতিকারা যারা সরকারি চাকরি পাওয়ার জন্য আপ্রাণ চেষ্টা চালাচ্ছেন। বিশেষ করে কর্মাস বিভাগের ছাত্র-ছাত্রীরা একই সঙ্গে প্রশাসনিক বিভাগে কাজ পাওয়ার জন্য যারা পড়াসুনো করছেন তাঁদের চাকরি লাভের সম্ভাবনা প্রবল। 

Share this article
click me!