Asianet News BanglaAsianet News Bangla

২৩ সেপ্টেম্বর রাশি পরিবর্তন করছে কেতু, কেতুদোষ থাকলে এই সময় সতর্ক হওয়া প্রয়োজন

  • রাশি পরিবর্তন করছে কেতু 
  • কেতু প্রবেশ করছে বৃশ্চিক রাশিতে
  • ২৩ সেপ্টেম্বর সকালে বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে
  • চাকরি ও ব্যবসায় সমস্যা তৈরি হতে পারে
Ketu transit on 23 September you need to be careful this time BDD
Author
Kolkata, First Published Sep 22, 2020, 10:50 AM IST

রাশি পরিবর্তন করে কেতু প্রবেশ করতে চলেছে বৃশ্চিক রাশিতে।  ২৩ সেপ্টেম্বর ২০২০ কেতু ধনু রাশি থেকে বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে। কেতুর এই রাশি পরিবর্তনটি সমস্ত রাশিচক্রকে প্রভাবিত করতে চলেছে। তবে বৃশ্চিক রাশিতে আসার কারণে, কেতুর এই রাশি পরিবর্তন বৃশ্চিক রাশির জাতকদের উপর বিশেষ প্রভাব ফেলবে। জ্যোতিষশাস্ত্রের মতে, এটি একটি পাপ গ্রহ হিসেবে বিবেচিত। এই যোগ যেমন  বৃশ্চিক রাশির উপর প্রভাব ফেলবে, একইভাবে এই যোগ যাদের কেতু দুর্বল তাদের উপরেও সমানভাবে প্রভাব ফেলবে।

কেতু যদি রাশিফলের কোনও শুভ অবস্থানে না থাকে তবে বৃশ্চিক রাশির চাকরি ও ব্যবসায় সমস্যা তৈরি হতে পারে। কেতুকে জ্যোতিষশাস্ত্রে সাহসী এবং রহস্যময় গ্রহও বলা হয়। কেতু যখন অশুভ ফলাফল দেয়, তখন ব্যক্তি অহঙ্কারী হয়ে ওঠে, তার বক্তিত্বকে নষ্ট করে। কেতু একজন ব্যক্তির কুঅভ্যাস গঠন করে এবং তার কার্যক্ষমতা নষ্ট করে। এ জাতীয় ব্যক্তি মাদক সেবন, নেশাগ্রস্থ ইত্যাদি গ্রহণ শুরু করে এবং ভুল কাজে জড়িয়ে পড়ে। কেতু যখন রাশিফলে শুভ অবস্থানে থাকে তখন এটি ব্যক্তিকে খুব ভাল ফলাফল দেয়। কেতু একজন ব্যক্তির বুদ্ধি তীক্ষ্ণ করে তোলে। এই জাতীয় ব্যক্তির তদন্তের প্রবণতা থাকে এবং ক্রমাগত নতুন জিনিসের সন্ধানে থাকে। এই জাতীয় ব্যক্তিরা সফল কৌশলবিদ। কে

তু ধর্ম এবং আধ্যাত্মিকতার প্রতিও আগ্রহ তৈরি করে, পাশাপাশি এটি হতাশার অনুভূতিও জাগ্রত করে। কেতুর রাশি পরিবর্তনের প্রভাবগুলি বৃশ্চিক রাশির জাতক জাতিকাকে প্রভাবিত করতে পারে। কথার বিনয় বিনষ্ট করতে পারে, যার কারণে বৃশ্চিক রাশির ভুগতে হতে পারে। কেতুর এই পরিবর্তনের ফলে মানসিক চাপও বাড়তে পারে। কেতুর প্রভাবে জীবনে হঠাৎ উত্থান-পতন আসতে পারে। যখন কেতুর শুভ ফলাফল দেয়, তখন সেই ব্যক্তি রাতারাতি উপকার এবং ক্ষতি হওয়ার সম্ভাবনা থাকে। সুতরাং, কেতুর এই পরিবর্তন সম্পর্কে সতর্ক হওয়া প্রয়োজন।

Follow Us:
Download App:
  • android
  • ios