Asianet News BanglaAsianet News Bangla

মঙ্গলবার তুলা রাশিতে প্রবেশ করছে বুধ, ৫ রাশির বদলে যেতে পারে ভাগ্য

  • ২২ সেপ্টেম্বর মঙ্গলবার রাশি পরিবর্তন করছে বুধ
  • ২ সেপ্টেম্বর থেকে নিজস্ব রাশিতে ছিল বুধ
  • এই গ্রহটি ৬৫ দিনের জন্য তুলা রাশিতে থাকবে
  • ৭ রাশির এই সময় সতর্ক থাকতে হবে
Mercury transit in libra on Tuesday good time for in 5 Zodiac Sign BDD
Author
Kolkata, First Published Sep 22, 2020, 11:56 AM IST

২২ সেপ্টেম্বর মঙ্গলবার বুধ তার রাশিঘর পরিবর্তন করছে। এর আগে এই গ্রহটি ২ সেপ্টেম্বর থেকে নিজস্ব রাশিতে ছিল। জ্যোতিষশাস্ত্রের মতে, এই গ্রহটি সাধারণত ২১ দিন রাশিতে অবস্থান করে। তবে এখন এই গ্রহটি ৬৫ দিনের জন্য তুলা রাশিতে থাকবে। ২২ সেপ্টেম্বর থেকে ২৭ নভেম্বর পর্যন্ত একই রাশিতে থাকবে। এরই মধ্যে ১৪ অক্টোবর বুধের গতির পরিবর্তন হবে। এর পরে, বুধ ২৮ নভেম্বর বৃশ্চিক রাশিতে পরিবর্তিত হবে। বৃষ, কর্কট, কন্যা, মকর এবং মীন রাশির জাতকরা বুধের রাশি পরিবর্তনের ফলে উপকৃত হতে পারেন। এগুলি ছাড়াও মেষ, মিথুন, সিংহ, তুলা, বৃশ্চিক, ধনু এবং কুম্ভ রাশির লোকদের সতর্ক থাকতে হবে।

বুধের রাশিচক্রের পরিবর্তনের কারণে দেশ ও বিশ্বে প্রভাব পড়তে পারে। তুলা রাশির জাতক জাতিকারা বুধের আগমনের ফলে অর্থনীতিতে উন্নতির সম্ভাবনা রয়েছে। পশম এবং সুতির কাপড় এবং তুলার দাম বাড়তে পারে। গুড়, চিনি এবং কাগজের স্যামনের দাম কমে যেতে পারে। প্রতিবেশী দেশগুলির সঙ্গে ভারতের সম্পর্ক ভাল হতে পারে। সবজির দাম স্বাভাবিক থাকবে। প্রতিবেশী দেশগুলিতে রাজনৈতিক অস্থিতিশীলতা থাকবে। দেশের কিছু জায়গায় বৃষ্টি হবে এবং কিছু জায়গায় উত্তাপ বাড়তে পারে। দেশের কয়েকটি জায়গায় তীব্র বাতাসের সঙ্গে ঝড় ও ভূমিকম্পেরও সম্ভাবনা রয়েছে।

এই যোগ কুম্ভ রাশি-সহ ৫ রাশিচক্রের জন্য শুভ, বৃষ, কর্কট, কন্যা, মকর এবং মীন রাশির জাতকরা চাকরি এবং ব্যবসায় সাফল্য পেতে পারেন। সম্পত্তি ও আর্থিক বিষয়ে আপনি সুবিধা পেতে পারেন। স্বাস্থ্যের জন্য সময়টি উত্তম হবে ভাগ্য আপনার সঙ্গে থাকতে পারে পারিবারিক বিষয়ে সময়কেও শুভ বলা যেতে পারে। বুধের রাশিচক্র পরিবর্তনের ফলে ৭ রাশির সাবধানে থাকতে হবে , মেষ, মিথুন, সিংহ, তুলা, বৃশ্চিক, ধনু এবং কুম্ভ রাশির লোকেরা তাদের অসুবিধা বাড়িয়ে তুলতে পারেন।

এই রাশির লোকদের সতর্ক থাকতে হবে। কাজকর্মে বাধা থাকতে পারে। বিবাদ হওয়ার সম্ভাবনা রয়েছে। অর্থ ক্ষতি এবং স্বাস্থ্য সমস্যাও দেখা দিতে পারে। নতুন কাজ শুরু করা এড়ানো হবে। ঋণ নেবেন না কাজকর্মে অসতর্কতা এবং তাড়াহুড়িও এড়ানো উচিত। বুধের অশুভ প্রভাব এড়ানোর জন্য গণেশের উপাসনা করা উচিত। বুধবার সবুজ মুগ দান করুন। গরুকে ঘাস খাওয়ান। ব্রোঞ্জের পাত্রে খাবার রেখে দুঃস্থদের দান করা উচিত। বুধবার সবুজ পোশাক পরুন। গণেশ-কে পুজোর সময় দুর্বা উত্সর্গ করুন। 

Follow Us:
Download App:
  • android
  • ios