Asianet News BanglaAsianet News Bangla

ভ্যালেন্টাইন'স ডে-তে ভাগ্য খুলবে এই রাশিগুলির, রইল বিস্তারিত

  • প্রেম আমাদের জীবনে কখন, কীভাবে, কীরূপে আসবে তা কেউ বলতে পারে না
  • প্রেম জন্মছকের পঞ্চম ঘর থেকে বিচার করা হয়
  • মানুষের প্রতি মানুষের টান লুকিয়ে থাকে জন্মছকের বিবিধ ঘরে
  • ২০২০ সালে ১৪ ফেব্রুয়ারি শুক্রবার কোন রাশির জন্য শুভ জেনে নিন
The fate of these zodiacs will be shine on 14th Feb Valentine's Day
Author
Kolkata, First Published Feb 2, 2020, 12:54 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ভালোবাসা দিবস বা সেন্ট ভ্যালেন্টাইন'স ডে একটি বার্ষিক উৎসবের দিন যা ১৪ই ফেব্রুয়ারি ভালোবাসা এবং অনুরাগের দিন। সারা বিশ্বজুরে এই দিন ভালবাসা ও প্রেকমের দিবস হিসেবে পালিত হয়। কখন ক্ষণিকের ভালোবাসা কখনও বা তার জন্য দীর্ঘ প্রতিক্ষা। প্রেম আমাদের জীবনে কখন, কীভাবে, কীরূপে আসবে তা একজন অভিজ্ঞ জ্য়োতিষও সঠিকভাবে বলতে পারবেন না। প্রেম জন্মছকের পঞ্চম ঘর থেকে বিচার করা হলেও, মানুষের প্রতি মানুষের টান লুকিয়ে থাকে জন্মছকের বিবিধ ঘরে। মানব জীবনে প্রেমের গুরুত্ব অপরিসীম। ২০২০ সালে ১৪ ফেব্রুয়ারি শুক্রবার কোন কোন রাশির জন্য শুভ তা জেনে নেওয়া যাক। জ্যোতিষশাস্ত্র মতে, এই দিনে বেশ কিছু রাশির ভাগ্য পরিবর্তনের যোগ রয়েছে বলে মনে করছেন বিশেষজ্ঞরা। জেনে নেওয়া যাক কোন কোন রাশি রয়েছে সেই তালিকায়।

আরও পড়ুন- সকল দুর্দশা থেকে মুক্তি পেতে, এইদিনে পালন করুন এই নিয়মগুলি

মিথুন- এই রাশির জাতক-জাতিকাদের জন্য ২০২০ সালের ভ্যালেন্টাইন'স ডে  দুর্দান্ত রোম্যান্সের সুযোগ নিয়ে আসতে পারে। সম্পর্কের এবং আবেগের প্রতিনিধিত্বকারী হিসাবে বিবেচিত চতুর্থ ঘরের গ্রহ, শুক্র শনি, সূর্য এবং কেতুর সঙ্গে  সপ্তম ঘরে উপস্থিত থাকবে। এটি আপনার সম্পর্কের সুখী সময়ের যোগ তৈরি করবে। 

কন্য়া- শুধুমাত্র ভ্যালেন্টাইন'স ডে নয় আপনার রোমান্টিক জীবন এই বছরটাই খুব ভাল কাটবে। জন্মছকের পঞ্চম ঘরে শনি আপনার জন্য বিয়ের সম্ভাবনা তৈরি করছে। সামগ্রিকভাবে, গ্রহ অবস্থানগুলি সুখী প্রেমের জীবনের ইঙ্গিত দেয়। সেই ব্যক্তি যারা বৃহস্পতির প্রভাব নিয়ে এখনও কারও সঙ্গে সম্পর্ক স্থাপন করেননি তারা ২০২০ সালে একটি ভাল জীবনসঙ্গী পেতে পারেন। যে সমস্ত জাতক-জাতিকা ইতিমধ্যেই একটি সম্পর্কে আছেন তারা তাদের ভবিষ্যতের কথা চিন্তা করতে পারে এবং তাদের সম্পর্কটিকে পরবর্তী স্তরে নিয়ে যেতে পারে।

আরও পড়ুন- বৃশ্চিক রাশির উপর কেমন প্রভাব থাকবে এই মাসে , দেখে নিন

বৃশ্চিক- ভ্যালেন্টাইন'স ডে আপনার পক্ষে প্রেমের দিক থেকে একটি খুব ভাল দিন। এই বছর আপনার সম্পর্ক নিয়ে আপনি উচ্ছ্বসিত হতে পারেন। আপনি আপনার প্রেমের জীবনে এক সতেজতা অনুভব করতে পারেন। এই বছর আপনি বিবাহ বিবেচনা করতে এবং আপনার সম্পর্ককে এক নতুন স্তরে নিয়ে যেতে পারবেন। অবিবাহিত একক যারা কারও কাছে নিজের ভালবাসা প্রকাশ করতে চায় তারাও ভ্যালেন্টাইন'স ডের আগেই ইতিবাচক প্রতিক্রিয়া পেতে পারে।

Follow Us:
Download App:
  • android
  • ios