Asianet News BanglaAsianet News Bangla

2022 Astrology News- নতুন বছর এই চার রাশির জন্য খুব শুভ, বৃদ্ধি পাবে অর্থ ও সম্পদ

তাদের অনুকূলে গ্রহ-নক্ষত্রের অবস্থান সঠিক থাকার কারণে মা লক্ষ্মীও তাদের প্রতি সদয় হবেন। জেনে নেওয়া যাক কোন কোন রাশির জন্য নতুন বছর শুভ হতে চলেছে।

2022 year is very auspicious for these four zodiac Sign BDD
Author
Kolkata, First Published Nov 18, 2021, 1:22 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

জ্যোতিষশাস্ত্র অনুসারে, নতুন বছরটি ২০২২ সাল কিছু রাশির জন্য খুব শুভ হতে চলেছে। তাই কারও কারও জন্য এটা হবে উত্থান-পতনে পূর্ণ বছর। তবে ৪টি রাশির জাতকদের জন্য নতুন বছরটি সবচেয়ে শুভ বলে মনে করা হচ্ছে। এই রাশির জাতক জাতিকাদের সব ক্ষেত্রে সাফল্য পাওয়ার সম্ভাবনা থাকবে। তাদের অনুকূলে গ্রহ-নক্ষত্রের অবস্থান সঠিক থাকার কারণে মা লক্ষ্মীও তাদের প্রতি সদয় হবেন। জেনে নেওয়া যাক কোন কোন রাশির জন্য নতুন বছর শুভ হতে চলেছে।
বৃষ রাশি- নতুন বছর অর্থাৎ ২০২২ সাল আপনার খুব ভালো কাটবে। সারা বছর আপনার উপর মা লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ বজায় থাকবে। কর্মজীবনে ব্যাপক অগ্রগতি হবে। নতুন বছরটি প্রেমের সম্পর্কের জন্যও ভালো। এই বছর সম্পদ বৃদ্ধির সম্ভাবনা বয়েছে। এছাড়া এই সময় আপনি অর্থ সঞ্চয় করতেও সক্ষম হবেন। নতুন বন্ধু তৈরি হবে। কর্মক্ষেত্রে আপনার কাজ সবার কাছে সমাদৃত হবে। সামগ্রিকভাবে, এই বছর সুযোগ-সুবিধা বৃদ্ধির সম্ভাবনা থাকবে।
কন্যা রাশি- নতুন বছর আপনার জন্য সুখ বয়ে আনবে। সম্পদ বৃদ্ধি হবে। ভালো জায়গায় টাকা বিনিয়োগ করতে পারেন। নতুন সম্পর্ক তৈরি হবে। অনেক ভ্রমণ হতে পারে। তবে ভ্রমণ থেকে লাভের সম্ভাবনাও থাকবে। চাকরি পরিবর্তনের জন্য সুফল পাবেন। আয় বাড়বে। স্বাস্থ্যও ভালো থাকবে। 
ধনু রাশি- নতুন বছর আপনার জন্য খুব ভালো হতে চলেছে। এই রাশির জাতকরাও ২০২২ সালে শনিদেবের সাড়ে-সাত্ থেকে মুক্তি হবেন। আপনার আর্থিক অবস্থার অসাধারণ উন্নতির সম্ভাবনা রয়েছে। নতুন চাকরি পেতে পারেন। বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। সমাজে আপনার অবস্থান ও মর্যাদা বৃদ্ধি পাবে। পরিবারের সদস্যদের পূর্ণ সমর্থন পাবেন।
কুম্ভ রাশি- নতুন বছর আপনার জন্য বিশেষ হতে চলেছে। এই সময় মা লক্ষ্মী আপনার প্রতি সদয় হবেন। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। কর্মক্ষেত্রে আপনার কর্মক্ষমতা চমৎকার হবে। আপনার উচ্চপদস্থ অফিসারের সঙ্গে ভালো সম্পর্ক রেখে আপনি লাভবান হতে পারেন। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন- এই চার রাশি প্রেমের ক্ষেত্রে প্রচুর সমস্যার সম্মুখীন হতে হয়

আরও পড়ুন- জেনে নিন সংখ্যাতত্ত্বের বিচারে ১৮ নভেম্বর দিনটি কেমন

আরও পড়ুন- ধনু রাশির ব্যক্তিদের কেমন কাটবে এই মাস, দেখে নিন

"

Follow Us:
Download App:
  • android
  • ios