Asianet News BanglaAsianet News Bangla

Relationship: এই তিন রাশির প্রেমিক যারা নিজের প্রাইভেট স্পেস রাখার জন্য মিথ্যা বলতেও পিছপা হন না

এমন অনেকে আছেন যারা সঙ্গীকে বারে বারে মিথ্যা বলেন। নিজের ব্যক্তি স্বাধীনতা বজায় রাখতে ও ব্যক্তিগত গোপনীয়তা, Personal space বজায় রাখতে সঙ্গীকে বারে বারে মিথ্যা বলেন এরা। দেখে নিন তালিকা।

3 Zodiac signs Always tell lie to girlfriend to get personal space ABSC
Author
Kolkata, First Published Aug 8, 2022, 3:51 PM IST

প্রেম জীবন সুখের হোক তা সকলেই চেয়ে থাকেন। প্রেমের সম্পর্ক নিয়ে সকলের আলাদা আলাদা মত। কেউ সঙ্গীর জন্য সব করতে রাজি তো কেউ কঠিন পরিস্থিতিতে সম্পর্ক ভাঙতে পিছ পা হন না। তেমনই কেউ সঙ্গীকে প্রাণের থেকে বেশি ভালোবাসেন তো কেউ সম্পর্কে নিজের স্বার্থটাই দেখেন। প্রেমের সম্পর্ক সুখের হোক তা কার না কাম্য। সঠিক মানুষের সঙ্গে জীবন কাটাতে চান সকলেই। প্রেম সুখের করার জন্য অনেকেই বিপরীতে থাকে মানুষটার নানান কিছু মেনে নেন। তেমনই চলে নানা রকম মানিয়ে নেওয়া। কিন্তু, সকলের মানসিকতা সমান নয়। তেমনই কেউ সঙ্গীর প্রতি দায়িত্বশীল মনোভাব ব্যক্ত করেন তো কেউ শিশু সুলভ আচরণ করে থাকেন। তবে জানেন এমন অনেকে আছেন যারা সঙ্গীকে বারে বারে মিথ্যা বলেন। নিজের ব্যক্তি স্বাধীনতা বজায় রাখতে ও ব্যক্তিগত গোপনীয়তা, Personal space বজায় রাখতে সঙ্গীকে বারে বারে মিথ্যা বলেন এরা। দেখে নিন তালিকা। 

বৃশ্চিক
রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়েরা তেজী, নির্ভীক ও একগুঁয়ে স্বভাবের মানুষ হন। এরা সঙ্গীকে মিথ্যা বলতে দুবার ভাবে না। পার্সোনাল স্পেশ পেতে বারে বারে মিথ্যা বলে এরা। এদের সঙ্গে সম্পর্কে জড়ালে সতর্ক হন। প্রেমে আঘাত পেতে পারেন। 

বৃষ 
রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা সম্পর্কের ব্যাপারে খুবই যত্নশীল হন। তবে, এদের কাছে মিথ্যা কথার তেমন অপরাধ নয়। এরা নিজের ব্যক্তি স্বাধীনতা বজায় রাখতে ও ব্যক্তিগত গোপনীয়তা বজায় রাখতে সঙ্গীকে বারে বারে মিথ্যা বলেন। তেমনই পার্সোনাল স্পেশ পেতে বারে বারে মিথ্যা বলে এরা। এদের এই স্বভাবের কারণে সম্পর্ক নষ্ট হতে পারে। 

সিংহ 
রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এরা জেদি, প্রতিজ্ঞ, দয়াবান ও গম্ভীর স্বভাবের হয়ে থাকেন। এরা বারে বারে মিথ্যা বলেন। নিজের স্বার্থের কথা এরা বেশি ভাবেন। পার্সোনাল স্পেশ পেতে বারে বারে মিথ্যা বলে এরা। ব্যক্তি স্বাধীনতা ও ব্যক্তিগত স্পেশ এদের কাছে সব থেকে গুরুত্ব পূর্ণ। এই রাশির ছেলেরা সঙ্গীর সঙ্গে ভুল করে থাকেন।

আরও পড়ুন- চিনে নিন তিন রাশিকে, এই রাশির ছেলেরা স্ত্রীকে সন্তান ধারণে জোড় দেন

আরও পড়ুন- কাঙ্খিত ফলাফল পাওয়ার আজই শেষ সুযোগ, এইভাবে পুজো করলে সব কাজ হয়ে যাবে

আরও পড়ুন- এই রাশির জাতকরা বহুমুখী প্রতিভার অধিকারী, সমাজে আলাদা পরিচয় তৈরি করে

Follow Us:
Download App:
  • android
  • ios