Asianet News BanglaAsianet News Bangla

চিনে নিন এই তিন রাশিকে, এদের প্রেমের সম্পর্ক যত দ্রুত গড়ে, ততই দ্রুত তা ভাঙে

সম্পর্কের প্রসঙ্গে আমাদের মানসিকতার রয়েছে বিস্তর তফাত ফারাক। জানেন কি এর প্রধান কারণ হল আপনার রাশি। রাশি অনুসার সকলের মানসিকতায় থাকে এমন তফাত। আজ চিনে নিন এই তিন রাশিকে, এদের প্রেমের সম্পর্ক যত দ্রুত গড়ে, ততই দ্রুত তা ভাঙে। এরা যত দ্রুত কারও প্রেমে পড়েন, তত দ্রুত এদের প্রেম ভাঙে। দেখে নিন তালিকা।

3 zodiac signs as quick their love relation develop and break up ABSC
Author
Kolkata, First Published Aug 16, 2022, 1:15 PM IST

এক বা একাধিক প্রেম এসেছে সকলের জীবনে। কারও জীবনে আবার এসেছে বহু প্রেম। কারও প্রেম টিকে গিয়েছে, পরিণতি পেয়েছে তা। আবার কারও প্রেম ভেঙেছে দ্রুত। সকলের জীবনেই প্রেম নিয়ে আছে নানান গল্প। কারও অনন্দের তো কারও বিরহের। প্রেম নিয়ে সকলে মানসিকতাও ভিন্ন। কেউ সঙ্গীর ওপর নিজের কতৃত্ব ফলাতে চান, কেউ সঙ্গীর সুখের কথা ভাবেন তো কেউ সম্পর্কে ঝগড়া এড়াতে সবার আগে ক্ষমা চান। তেমনই কেউ প্রেম টিকিয়ে রাখতে সব করতে রাজি তো কেউ কঠিন পরিস্থিতিতে সঙ্গীর পাশে থাকার বদলে পালিয়ে যান। সম্পর্কের প্রসঙ্গে আমাদের মানসিকতার রয়েছে বিস্তর তফাত ফারাক। জানেন কি এর প্রধান কারণ হল আপনার রাশি। রাশি অনুসার সকলের মানসিকতায় থাকে এমন তফাত। আজ চিনে নিন এই তিন রাশিকে, এদের প্রেমের সম্পর্ক যত দ্রুত গড়ে, ততই দ্রুত তা ভাঙে। এরা যত দ্রুত কারও প্রেমে পড়েন, তত দ্রুত এদের প্রেম ভাঙে। দেখে নিন তালিকা। 

সিংহ রাশি
রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এরা জেদি, প্রতিজ্ঞ, দয়াবান ও গম্ভীর স্বভাবের হয়ে থাকেন। তবে, এরা দ্রুত প্রেমে পড়েন। আর এদের ভাগ্য এতটাই ভালো যে এদের প্রেমের সম্পর্ক গড়ে দ্রুত। কিন্তু, দুঃখের বিষয় সেই প্রেম ভাঙতেও বেশি সময় লাগে না। 

মেষ রাশি
রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক স্বভাবের হয়ে থাকেন। এদের প্রেমের সম্পর্ক যত দ্রুত তৈরি হয়, তত দ্রুত তা ভেঙে যায়। সঙ্গীর সঙ্গে সহজে মানিয়ে নিতে পারেন না এরা। সে কারণে, এদের প্রেম ভেঙে যায় খুব তাড়াতাড়ি। 

বৃশ্চিক রাশি
রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়েরা তেজী, নির্ভীক ও একগুঁয়ে স্বভাবের মানুষ হন। বাকি দুজনের মতো এদের ভাগ্যও এক। প্রেম গড়তে ও প্রেম ভাঙতে, কোনওটাতেই এদের বেশি সময় লাগে না। তবে, প্রেম ভাঙার দুঃখে বেশিদিন দুঃখী থাকেন না। চিনে নিন এই তিন রাশিকে, এদের প্রেমের সম্পর্ক যত দ্রুত গড়ে, ততই দ্রুত প্রেমের সম্পর্ক ভাঙে।

 

আরও পড়ুন- কেমন ছিল জীবনের শেষ দিকটা, রইল রামকৃষ্ণ পরমহংস দেবের জীবনের অজানা কথা

আরও পড়ুন- চাণক্যের এই বিষয়গুলো মেনে নিলে আপনি সব সময় সুস্থ থাকবেন, কোনও রোগ হবে না

আরও পড়ুন- মঙ্গলবার এই নিয়মগুলি পালন করুন, বজরঙ্গবলী সমস্ত সমস্যা দূর করবেন, সকল রোগ থেকে মুক্তি পাবেন
 

Follow Us:
Download App:
  • android
  • ios