Asianet News BanglaAsianet News Bangla

মীন থেকে তুলা- উদ্ভত কারণে সঙ্গী বদল করতে চান এরা, সম্পর্কের ক্ষেত্রে উদাসীন হন এরা

সকল রাশিরই অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে  এমন তফাত। রাশির জন্যই কেউ আবেগপ্রবণ তো কেউ গম্ভীর। কারও নম্র তো কেউ উদ্ধত। চিনে নিন এই তিন রাশিকে। এরা সম্পর্ক বজায় রাখতে ব্যর্থ হন। আবার উদ্ভত কারণে বিচ্ছেদ করতে চান। দেখে নিন তালিকায় আপনার সঙ্গী আছে কি না। 

3 zodiac signs who breakup in funny causes ABSC
Author
Kolkata, First Published Jul 21, 2022, 1:30 PM IST

সম্পর্ক নিয়ে সকলের মানসিকতার ভিন্ন। কেউ সম্পর্ক বজায় রাখতে কঠিন লড়াই লড়ে থাকেন। তো কেউ সম্পর্কে ব্যাপারে উদাসীন। শাস্ত্র মতে, সকলের সঙ্গে সকলের এমন তফাতের কারণ হল রাশি। শাস্ত্রে উল্লেখ আছে ১২টি রাশির কথা। এই সকল রাশিরই অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে  এমন তফাত। রাশির জন্যই কেউ আবেগপ্রবণ তো কেউ গম্ভীর। কারও নম্র তো কেউ উদ্ধত। চিনে নিন এই তিন রাশিকে। এরা সম্পর্ক বজায় রাখতে ব্যর্থ হন। আবার উদ্ভত কারণে বিচ্ছেদ করতে চান। দেখে নিন তালিকায় আপনার সঙ্গী আছে কি না। 
তুলা রাশি
এই রাশির ছেলে মেয়েরা খুবই আবেগপ্রবণ হয়ে থাকেন। রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। শাস্ত্র মতে, এরা খাদ্যপ্রিয় মানুষ হন। এই রাশির ছেলে মেয়েদের মন জয় করতে তাদের বিভিন্ন সুস্বাদু খাবার খাওয়াতে পারেন। এরা প্রেমের ব্যাপারে কিছু স্থির করতে পারেন না। এরা উদ্ভত কারণে বিচ্ছেদ করে থাকেন।  

মকর 
রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। এদের প্রেমের সম্পর্ক খুবই মজবুত হয়। রোম্যান্টিক ধরনের মানুষ হন এরা। সঙ্গীর প্রতি সব সময় এরা দায়িত্ব পালন করে থাকেন এরা। তবে, এরা সহজে সম্পর্কে জড়াতে চান না। এই রাশির ছেলে মেয়েরা কারণ ছাড়া বিচ্ছেদ করে থাকেন। এরা সম্পর্কের ব্যাপারে স্থির করতে পারেন না।  

মীন
রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। এই রাশির ছেলে মেয়েরা জীবনে একাধিকবার উত্থান- পতন দেখেন। এরা সম্পর্কে ব্যাপারে কনফিউজ থাকেন। এই রাশির ছেলে মেয়েরা সম্পর্কের ব্যাপারে উদাসীন হন। প্রেম নিয়ে নানান ভুল চিন্তা ঘোরে এদের মাথায়। সঙ্গী বদল করতে চান এরা। এই রাশির ছেলে মেয়েদের ডেট করার সময় সতর্ক থাকুন। 

আমাদের মধ্যে কেউ দয়াবান, কেউ পরোপকারী। তেমনই কেউ স্বার্থপর। আমরা সকলেই একে অপরের থেকে আলাদা। আলাদা আমাদের মানসিকতা, ভিন্ন আমাদের মনের ভাবনা। শাস্ত্র মতে, এই সকল নির্ভর করে ব্যক্তির রাশির ওপর। শাস্ত্র মতে, সকল রাশির ছেলে মেয়েদের মানসিকতা ও আচরণের পার্থক্যের কারণ সকলের রাশি। চিনে রাখুন মীন থেকে তুলা এই তিন রাশিকে। উদ্ভত কারণে সঙ্গী বদল করতে চান এরা। 

আরও পড়ুন- Casual Dating -এ বিশ্বাসী এই চার রাশির ছেলে মেয়েরা, দেখে নিন আপনার সঙ্গী আছেন কি না

আরও পড়ুন- নাগ পঞ্চমীতে ২০২২ এদিনে মেনে চলুন এই নিয়ম জীবন থেকে চিরতরে দূর হবে মারাত্মক কালসর্প দোষ

আরও পড়ুন- রাখি পূর্ণিমার ঠিক একদিন আগে রাশি পরিবর্তন করবে মঙ্গল, এই ৬ রাশির মিলবে বাম্পার সুবিধা

Follow Us:
Download App:
  • android
  • ios