Asianet News BanglaAsianet News Bangla

বিয়ের পর সব বন্ধুকে ভুলে যান এই তিন রাশি, দেখে নিন তালিকায় কে আছেন

বিয়ের পর অনেকে পুরনো লোকের থেকে দূরেও সরে যান। নতুন সংসারে মানিয়ে নিতে অনেকে অতীতের সব ভুলতে বসেন, আবার অনেকে পুরনো সব আঁকড়ে ধরেই এগিয়ে চলেন। আজ রইল চার রাশির কথা। বিয়ের পর এরা পুরোপুরি বদলে যান। সব বন্ধুকে ভুলে যান। একেবার নতুন ভাবে জীবন শুরু করে থাকেন এরা। 

3 zodiac signs who forgot their friends after marriage ABSC
Author
Kolkata, First Published Jul 18, 2022, 11:26 AM IST

কথায় আছে, জন্ম মৃত্যু বিয়ে তিন বিধাতা নিয়ে। সকলেই মনে করে বিয়ের পর জীবনের দ্বিতীয় অধ্যায় শুরু হয়। সে কারণে বিয়ের পর অনেকের জীবনেই নানান পরিবর্তন আসে। বিয়ের পর অনেকে পুরনো লোকের থেকে দূরেও সরে যান। নতুন সংসারে মানিয়ে নিতে অনেকে অতীতের সব ভুলতে বসেন, আবার অনেকে পুরনো সব আঁকড়ে ধরেই এগিয়ে চলেন। আজ রইল চার রাশির কথা। বিয়ের পর এরা পুরোপুরি বদলে যান। সব বন্ধুকে ভুলে যান। একেবার নতুন ভাবে জীবন শুরু করে থাকেন এরা। 

বৃষ রাশি- 
রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা সম্পর্কের ব্যাপারে খুবই যত্নশীল হন। বিয়ের পর এরা পুরোপুরি বদলে যান। পুরনো বন্ধুদের ভুলতে এদের সামান্য সময় লাগে না। এই রাশির ছেলে মেয়েরা অতীত ভুলে নতুন করে সব শুরু করতে চান। 

তুলা রাশি
রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা খুবই আবেগপ্রবণ হয়ে থাকেন। এই রাশির ছেলে মেয়েরা স্বামীর জন্য সব কিছু ত্যাগ করতে পারেন। এরা গৃহস্থ কাজে অধিক ব্যস্ত হয়ে পড়েন। নতুন সংসার নিয়ে সুখী হতে চান। নতুন সংসার সুখের করতে এরা পুরনো বন্ধুদের সহজে ভুলে যান। বন্ধুদের জন্য সময় বের করা এদের জন্য কঠিন হয়ে দাঁড়ায়। এই রাশির ছেলে মেয়েরা উভয়ই এই একই স্বভাবের।  

বৃশ্চিক রাশি  
রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়েরা তেজী, নির্ভীক ও একগুঁয়ে স্বভাবের মানুষ হন। বিয়ের আগে এরা বন্ধুদের জন্য সব কিছু করতে পারে। বন্ধুর মন ভালো রাখতে নানা রকম পদ্ধতি মেনে চলেন। বন্ধু সমস্যায় পড়লে সব রকম ভাবে তাকে সাহায্য করে। কিন্তু, বিয়ের পর এরা পুরোপুরি বদলে যান। বিয়ের পর পুরোপুরি সংসারে মন দেন এরা। বন্ধুদের ভুলে যেতে এদের বেশি সময় লাগে না। এরা শুধু মাত্র সঙ্গীর সঙ্গ উপভোগ করেন। এই রাশির ছেলে মেয়েরা উভয়ই এই একই স্বভাবের। বিয়ের পরই সব বন্ধুকে ভুলে যান এই রাশি। এদের জীবনে গুরুত্বপায় একমাত্রা দম্পত্য সম্পর্ক।

আরও পড়ুন- শ্রাবণ মাসের প্রথম সোমবারে তৈরি ৩টি বিশেষ যোগ, শিবলিঙ্গে এই একটি জিনিস অর্পণ করলেই বদলে যাবে ভাগ্য

আরও পড়ুন- পড়াশোনা সংক্রান্ত সুসংবাদ পেতে পারেন এই তারিখের জাতক-জাতিকারা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

আরও পড়ুন- সম্মানহানি হওয়ার আশঙ্কা, দেখে নিন শ্রাবণ মাস কেমন প্রভাব ফেলবে মেষ রাশির উপর


 

Follow Us:
Download App:
  • android
  • ios