Asianet News BanglaAsianet News Bangla

ভাই-বোনকে ঈর্ষা করেন এই তিন রাশি, এক ঝলকে দেখে নিন তালিকা, দেখে নিন কে হিংসুটে

মেষ থেকে মীন এই ১২টি রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। এই গ্রহ ও রাশির বিচারে ব্যক্তির চারিত্রিক বৈশিষ্ট্য সম্পর্কে আন্দাজ করা সম্ভব। আজ রইল তিন রাশির কথা। ভাই-বোনকে ঈর্ষা করে এই চার রাশি। দেখে নিন তালিকা। 

3 zodiac signs who jealous for their siblings ABSC
Author
Kolkata, First Published Jul 16, 2022, 1:25 PM IST

আমাদের মধ্যে কেউ নম্র স্বভাবের, কেউ দয়াবান, কেউ পরোপকারী। তেমনই কেউ স্বার্থপর। আমরা সকলেই একে অপরের থেকে আলাদা। আলাদা আমাদের মানসিকতা, ভিন্ন আমাদের মনের ভাবনা। শাস্ত্র মতে, এই সকল নির্ভর করে ব্যক্তির রাশির ওপর। শাস্ত্র মতে, সকল রাশির ছেলে মেয়েদের মানসিকতা ও আচরণের পার্থক্যের কারণ সকলের রাশি। বৈদিক শাস্ত্রে উল্লেখ আছে ১২টি রাশির। মেষ থেকে মীন এই ১২টি রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। এই গ্রহ ও রাশির বিচারে ব্যক্তির চারিত্রিক বৈশিষ্ট্য সম্পর্কে আন্দাজ করা সম্ভব। আজ রইল তিন রাশির কথা। ভাই-বোনকে ঈর্ষা করে এই চার রাশি। দেখে নিন তালিকা। 

কর্কট রাশি- 
রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এই রাশির ছেলে মেয়েরা তাদের মায়ের খুবই ঘনিষ্ঠ হন। এরা ভাইবোনদের হিংসা করেন। এই রাশির ছেলে মেয়েরা সব সময় বাবা -মায়ের মনোযোগ পেতে চান। সেরা হওয়ার দৌড়ে এরা ভাই-বোনকে হিংসা করেন।  

কন্যা রাশি-
রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এরা উদ্যমশীল, হাস্যকৌতুক ও আনন্দ প্রিয় স্বভাবের হন। তবে এরা বিপরীত লিঙ্গের ভাই-বোনকে হিংসা করে থাকেন। এরা ভাইবোনকে সব সময় প্রতিদ্বন্দ্বি হিসেবে গ্রহণ করে থাকেন। এই রাশির ভাই বোনদের থেকে সতর্ক থাকুন।    

বৃশ্চিক রাশি-
রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়েরা তেজী, নির্ভীক ও একগুঁয়ে স্বভাবের মানুষ হন। এরা ভাই-বোনকে হিংসা করেন। এই রাশির ছেলে মেয়েরা ভাই বোনদের সঙ্গে মিলে মিশে থাকতে পারেন না। এরা প্রতিযোগী মনে করেন নিজের ভাইবোনকে। এই রাশির ছেলে মেয়েরা এই হিংসার কারণে ভাইবোনদের সঙ্গে দূরত্ব তৈরি করে থাকে। 

মেষ থেকে মীন এই ১২টি রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। এই গ্রহ ও রাশির বিচারে ব্যক্তির চারিত্রিক বৈশিষ্ট্য সম্পর্কে আন্দাজ করা সম্ভব। আমরা সকলেই একে অপরের থেকে আলাদা। আলাদা সকল ব্যক্তির চরিত্র, আলাদা সকলের মানসিকতা। শাস্ত্র অনুসারে, এই পার্থক্যের কারণ ব্যক্তির রাশি। এবার থেকে জ্যোতিষ মতে জেনে নিন কে কেমন। রাশি অনুসারে বোঝা সম্ভব কার কেমন মানসিকতা, কে কেমন স্বভাবের। এবার রাশি অনুসারে জেনে নিন কে হিংসুটে স্বভাবের, কে নয়।


  আরও পড়ুন- নিজের স্বার্থ সিদ্ধির জন্য অন্যের দুর্বলতার সুবিধা নেন, সতর্ক থাকুন এই তিন রাশির থেকে

আরও পড়ুন- কেন রান্না করা পাত্রে খাবার খেতে নিষেধ করেন বড়রা, জেনে নিন এর আসল কারণ

আরও পড়ুন- জেনে নিন কেন রাখা হয় শ্রাবণ সোমবারের উপবাস, এর গুরুত্ব কী
 

Follow Us:
Download App:
  • android
  • ios