Asianet News BanglaAsianet News Bangla

ব্যক্তিত্ব নজর কাড়ে সকলের, এদের আচরণ সহজে যে কোনও ব্যক্তিকে প্রভাবিত করে

রাশি অনুসারে ব্যক্তির চারিত্রিক বৈশিষ্ট্য ভিন্ন হয়। সে কারণে কেউ গম্ভীর তো কেউ শান্ত। কেউ একগুঁয়ে তো সকলের সঙ্গে মানিয়ে নিতে পারেন। কারও ব্যক্তিত্ব সকলের নজর কাড়ে। তো কেউ খারাপ ব্যক্তিত্বের জন্য সকলের থেকে দূরে চলে যান। আজ রইল চার রাশির কথা। শাস্ত্র মতে, এদের ব্যক্তিত্ব সকলকে প্রভাবিত করে। আর এরা নিজেদের কাজ খুব সহজে অন্যকে দিয়ে করিয়ে নিতে পারেন।  

4 zodiac signs who influence people by their personality ABSC
Author
Kolkata, First Published Jun 20, 2022, 2:18 PM IST

বৈদিক শাস্ত্রে রয়েছে ১২টি রাশির উল্লেখ। শাস্ত্র মতে, রাশি অনুসারে আমরা সকলেই একে অপরের থেকে আলাদা। প্রতিটি রাশির অধিকর্তা গ্রহ আলাদা। সে কারণে আমাদের সকলের সঙ্গে সকলের রয়েছে তফাত। শাস্ত্র মতে, কে কেমন মানসিকতার অধিকারী হবে, কার ব্যক্তিত্ব কেমন হবে তা অনেকাংশে নির্ভর করে রাশির ওপর। রাশি অনুসারে ব্যক্তির চারিত্রিক বৈশিষ্ট্য ভিন্ন হয়। সে কারণে কেউ গম্ভীর তো কেউ শান্ত। কেউ একগুঁয়ে তো সকলের সঙ্গে মানিয়ে নিতে পারেন। কারও ব্যক্তিত্ব সকলের নজর কাড়ে। তো কেউ খারাপ ব্যক্তিত্বের জন্য সকলের থেকে দূরে চলে যান। আজ রইল চার রাশির কথা। শাস্ত্র মতে, এদের ব্যক্তিত্ব সকলকে প্রভাবিত করে। আর এরা নিজেদের কাজ খুব সহজে অন্যকে দিয়ে করিয়ে নিতে পারেন।  

মেষ রাশি- রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক স্বভাবের হয়ে থাকেন। এরা খুবই উৎসাহী স্বভাবের মানুষ। এদের মিষ্টি কথা বলার স্বভাব সকলকে আকর্ষিত করে। এরা খুব সহজে ব্যক্তিত্বের জোড়ে যে কাউকে প্রভাবিত করতে পারেন।  

বৃষ রাশি- রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। একগুঁয়ে স্বভাবের হয়ে থাকেন এরা। তবে কাউকে বিভ্রান্ত করতে এরা নম্র আচরণের প্রকাশ ঘটান। এদের ব্যক্তিত্ব সহজে সকলকে আকৃষ্ট করে। আর এরা ব্যক্তিত্বের জোড়ে সকলকে প্রভাবিত করতে ওস্তাদ। নিজের স্বার্থসিদ্ধি করেন এই সুযোগে। 

ধনু রাশি- রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। বাস্তবতার মুখো মুখি হতে চায় না। যে কাউকে ম্যানিপুলেট করতে পারে এরা। নিজের কাজ করিয়ে নেওয়ার জন্য শত্রুকে বন্ধু বানিয়ে ফেলেন। এদের ব্যক্তিত্ব সকলকে প্রভাবিত করে। 

কর্কট রাশি- রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এই রাশির ছেলে মেয়েদের ব্যক্তিত্ব সহজে সকলকে প্রভাবিত করে। কাউকে ম্যানিপুলেট করতে পারেন এরা সহজে। প্রয়োজনে যে কারও থেকে সাহায্য চাইতে দিধা করেন না। এদের কাছে নিজের কাজ সবার আগে। নিজের স্বার্থসিদ্ধির জন্য সব ধরনের পদক্ষেপ নিতে পারেন এরা। শাস্ত্র মতে, এদের ব্যক্তিত্ব নজর কাড়ে সকলের। নিজের আচরণে অন্যকে প্রভাবিত করতে ওস্তাদ এই চার রাশি

আরও পড়ুন- মহাদেবের ডমরুর শক্তি অপার, ঘরে রাখলে মিলবে এই ৪ উপকারিতা

আরও পড়ুন- সাবধান এই চার রাশির অনলাইন প্রোফাইল থেকে, ভালো ছেলের রূপ ধরে চ্যাটিং-এ ওস্তাদ এরা

আরও পড়ুন- আর মাত্র ৭ দিনের অপেক্ষা, মঙ্গলের গোচরে এই ৪ রাশির জীবনে আসবে ভরপুর শান্তি

 

Follow Us:
Download App:
  • android
  • ios