Asianet News BanglaAsianet News Bangla

সাবধান এই চার রাশির অনলাইন প্রোফাইল থেকে, ভালো ছেলের রূপ ধরে চ্যাটিং-এ ওস্তাদ এরা

বর্তমান প্রজন্ম সোশ্যাল মিডিয়ায় সারাক্ষণ অ্যাকটিভ। সেখানেই স্বচ্ছন্দ্য বোধ করে তারা। বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে কিংবা প্রেম খুঁজতে অনলাইন অ্যাপই ভরসা। অন্য মানুষের খোলস ধরে চ্যাট করেন। চিনে নিন এই চার রাশিকে। সৎ, রোম্যান্টিক, কেয়ারিং স্বভাবের ভালো প্রেমিক মনে হলেও এদের অন্দরের মানুষটা একেবারে আলাদা।

Those 4 zodiac signs make fake online profile to win others heart ABSC
Author
Kolkata, First Published Jun 20, 2022, 1:06 PM IST

রাশি অনুসারে আমরা সকলেই আলাদা। সকলের মানসিকতা আলাদা। কেউ ভিতরে যা বাইরেও তাই। কেউবা পুরো আলাদা। অনেকে যেমন সকলের সঙ্গে তেমন ভাবে মেলা মেশা করেন। আবার অনেকে সম্পূর্ণ ভিন্ন মানুষের খোলস ধরে থাকেন। আজ রইল এমন চার রাশির কথা। ভালো ছেলের রূপ ধরে অনলাইনে চ্যাটিং-এ ওস্তাদ এরা। বর্তমান প্রজন্ম সোশ্যাল মিডিয়ায় সারাক্ষণ অ্যাকটিভ। সেখানেই স্বচ্ছন্দ্য বোধ করে তারা। বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে কিংবা প্রেম খুঁজতে অনলাইন অ্যাপই ভরসা। অনলাইনে সামনে দেখা না হওয়ায় খারাপ লোকেরা একাধিক সুযোগ পেয়ে থাকেন। অন্য মানুষের খোলস ধরে চ্যাট করেন। চিনে নিন এই চার রাশিকে। সৎ, রোম্যান্টিক, কেয়ারিং স্বভাবের ভালো প্রেমিক মনে হলেও এদের অন্দরের মানুষটা একেবারে আলাদা। 

কুম্ভ রাশি- রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি। এই রাশির ছেলে মেয়ে উভয়ের থেকে সাবধান। অনলাইনে এরা খুবই অ্যাকটিভ। এরা সহজে লোকের মন জয় করে। সব সময় ভালো প্রেমিকের বেস ধরে থাকে এরা। এই কারণে সহজে লোকের মন জয় করে। এদের প্রেমে পড়লে সাবধান থাকুন।   

কর্কট রাশি- কর্কট রাশির ছেলে মেয়েদের থেকে সাবধান। এদের অনলাইন প্রোফাইল দেখে সহজে মন দেবেন না। এরা মনে এক মুখে এক। সকলে মন জয় করতে মিথ্যা বলে লোকের মন জয় করতে এক্সপার্ট।

মীন রাশি- রাশি চক্রের শেষ রাশি হল মীন। এই রাশির ছেলে মেয়েদের থেকে সাবধান। এরা সকলের মন জয় করতে অনলাইন প্রোফাইলে নিজের প্রসঙ্গে মিথ্যা লিখে থাকেন। এদের প্রেমে পড়লে ঠকতে হতে পারে। তাই আগে থেকে সতর্ক থাকুন। 
  
মকর রাশি- রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। সঠিক সঙ্গী পেলে তার প্রতি সব সময় এরা দায়িত্ব পালন করে থাকেন এরা। তবে, এরা কারও মন পেতে মিথ্যা বলতে পিছ পা হন না। এরা অলাইনে প্রেমালাপ করতে ওস্তাদ। এই রাশির ছেলে মেয়ে উভয়ের থেকে সাবধান। সহজে এরা অন্যের মন জয় করে থাকেন। তবে, কারও মন পেতে বেশির ভাগ সময় মিথ্যাই বলে থাকেন এই রাশির ছেলে মেয়েরা। সাবধান এই চার রাশি অনলাইন প্রোফাইল থেকে, ভালো ছেলের রূপ ধরে চ্যাটিং-এ ওস্তাদ এরা। 

আরও পড়ুন- আর মাত্র ৭ দিনের অপেক্ষা, মঙ্গলের গোচরে এই ৪ রাশির জীবনে আসবে ভরপুর শান্তি

আরও পড়ুন- সোমবার কেমন থাকবে ১২ রাশির প্রেমের রাশিফল, দেখে নিন আপনার আজকের লাভ লাইফ

আরও পড়ুন- ভাইরাল জ্বর-সর্দি-কাশিতে কাবু- এই জন্মতারিখগুলির জাতকদের ভোগাবে শরীর
 

Follow Us:
Download App:
  • android
  • ios