Asianet News BanglaAsianet News Bangla

রইল চার রাশির খোঁজ, জন্তু-জানোয়ারের প্রতি এদের ভালোবাসা থাকে বিস্তর, পশুপ্রেমী হন এরা

সকলে সঙ্গে সকলের মানসিক ও চারিত্রিক তফাত রয়েছে বিস্তর। কেউ শান্ত, তো কেউ চঞ্চল। তেমনই কেউ ধূর্ত তো কেউ বোকা। প্রতিটি মানুষের পছন্দেরও তফাত রয়েছে। জানেন কি, এই সব পার্থক্য হয় ব্যক্তির রাশির জন্য।  আজ রইল চার রাশির কথা। পশু প্রেমী নামে খ্যাত হন এরা।  

4 zodiac signs who loves more than others people ABSC
Author
Kolkata, First Published Jun 12, 2022, 5:13 PM IST

বৈদিক শাস্ত্রে রয়েছে ১২টি রাশির কথা। মেষ থেকে মীন, তালিকায় রয়েছে একাধিক রাশি। প্রতিটি রাশির অধিকর্তা গ্রহ আলাদা। সে কারণে সকলে সঙ্গে সকলের মানসিক ও চারিত্রিক তফাত রয়েছে বিস্তর। কেউ শান্ত, তো কেউ চঞ্চল। তেমনই কেউ ধূর্ত তো কেউ বোকা। প্রতিটি মানুষের পছন্দেরও তফাত রয়েছে। জানেন কি, এই সব পার্থক্য হয় ব্যক্তির রাশির জন্য।  আজ রইল চার রাশির কথা। পশু প্রেমী নামে খ্যাত হন এরা।  

বৃষ রাশি- রাশি চক্রের দ্বিতীয় রাশির হল বৃষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা বিপরীত লিঙ্গের মন জয় করে খুব সহজে। এরা আবার জন্তু জানোয়ারের প্রতি আকৃষ্ট হন। এরা পশু প্রেমী হন। খুব সুন্দর ভাবে এরা জন্তু জানোয়ারের লালন পালন করে থাকেন। 
 
কন্যা রাশি- পশু প্রেমী হন কন্যা রাশির ছেলে মেয়েরা। এরা রাশি চক্রের ষষ্ঠ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এই রাশির ছেলে মেয়েরা উদ্যমশীল, হাস্যকৌতুক ও আনন্দ প্রিয় হয়ে থাকেন। এরা সুযোগ পেলেই অবলা প্রাণীদের খাবার খাওয়ান। এরা পোষ্যদের খুবই যত্ন করে থাকেন।

ধনু রাশি- যত্নশীল ও সহানুভূতিশীল স্বাভাবের মানুষ হন ধনু রাশির ছেলে মেয়েরা। এরা রাশি চক্রের নবম রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল বৃহস্পতি। এরা পরোপকারী, আদর্শবাদী স্বভাবের মানুষ। এরা জন্তু জানোয়ারদের খুবই পছন্দ করে থাকেন। এরা পোষ্য পালন করেন। এরা পোষ্যদের যত্ন করে থাকেন। জন্তু-জানোয়ারের প্রতি এদের প্রেম হয় বেশি। 
 
কর্কট রাশি- রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এই রাশি অধিকর্তা গ্রহ চন্দ্র। এরা ভাবপ্রবণ ও রোম্যান্টিক স্বভাবের হয়ে থাকে। এরা শান্ত স্বভাবের হয়ে থাকেন। এই রাশির ছেলে মেয়েরা পরোপকারী, আদর্শবাদী স্বভাবের মানুষ। এরা জন্তু জানোয়ারদের খুবই পছন্দ করে থাকেন। তাদের কষ্ট দেখতে পারেন না। এরা খুবই পছন্দ করেন পোষ্যদের। 

আমাদের সকলের পছন্দই সকলের থেকে আলাদা। তেমনই সকলে দয়া, মায়া ও মমতার মধ্যে রয়েছে তফাত। আজ চিনে নিন এই চার রাশিকে। এদের জন্তু- জানোয়ারের প্রতি মায়া থাকে বিস্তর। তাদের ভালো রাখতে মোটা অঙ্কের টাকা ব্যয় করতেও পিছ পা হন না এরা।  জন্তু-জানোয়ারের প্রতি এদের প্রেম হয় বেশি। 

আরও পড়ুন- চাকরি থেকে টাকা- সব পাবেন ৪ রাশির মানুষ, ৬ মাসের জন্য রাশি পরিবর্তন শনি দেবতার

আরও পড়ুন- আজ থেকে দুই দিন বুধ আর চাঁদের বিরোধিতা, তিন রাশির প্রেম জীবনে প্রভাব পড়বে মারাত্মক

আরও পড়ুন- মেষ থেকে মীন- কোন রাশির কেমন যাবে গোটা সপ্তাহ, এক ঝলকে দেখে নিন সপ্তাহিক রাশিফল

Follow Us:
Download App:
  • android
  • ios