Asianet News BanglaAsianet News Bangla

জুন মাসে প্রতিটি রাশিকে থাকতে হবে খুব সাবধান, এই ৫ টি গ্রহের হবে রাশি পরিবর্তন

এই সময়ে দুটি গুরুত্বপূর্ণ গ্রহের শুভ সংমিশ্রণও তৈরি হচ্ছে। এই মাসটি অবশ্যই দেশ এবং বিশ্বের সমস্ত রাশির জন্য একটি উল্লেখযোগ্য পরিবর্তনের সম্ভাবনা তৈরি করছে। 

5 important planets transit in June month all zodiacs should be careful BDD
Author
Kolkata, First Published Jun 4, 2022, 11:54 AM IST

জ্যোতিষশাস্ত্র অনুসারে, জুন মাসটি অত্যন্ত গুরুত্বপূর্ণ হবে কারণ এই মাসে ৩টি প্রধান গ্রহ তাদের রাশি পরিবর্তন করবে, যখন বুধ এবং শনি তাদের গতিবিধি পরিবর্তন করবে। এর পাশাপাশি এই সময়ে দুটি গুরুত্বপূর্ণ গ্রহের শুভ সংমিশ্রণও তৈরি হচ্ছে। এমতাবস্থায়, এই মাসটি অবশ্যই দেশ এবং বিশ্বের সমস্ত রাশির জন্য একটি উল্লেখযোগ্য পরিবর্তনের সম্ভাবনা তৈরি করছে। 

আগামীকাল অর্থাৎ ৩রা জুন বুধ গ্রহ বৃষ রাশিতে পরিক্রমণ করতে চলেছে। ২৫ এপ্রিল বুধ বৃষ রাশিতে পরিবর্তিত হয়েছিল। শাসক গ্রহ শনিও কুম্ভ রাশিতে ৫ জুন পিছিয়ে যাবে অর্থাৎ বক্রী হবে। বিপরীতমুখী শনির কারণে কেউ কেউ অপ্রত্যাশিতভাবে শুভ ফল পাবেন। জ্যোতিষশাস্ত্র অনুসারে, ১৫ জুন সূর্য মিথুন রাশিতে প্রবেশ করবে। এটি মিথুন সংক্রান্তি নামেও পরিচিত। আরাম ও বিলাসের গ্রহ শুক্র ১৮ জুন বৃষ রাশিতে রাশি পরিবর্তন করবে। 

অন্যদিকে, ২৭ জুন সোমবার মঙ্গল মেষ রাশিতে যাত্রা করবে। বৃষ রাশিতে শুক্র প্রবেশের সাথে সাথে এখানে বুধ এবং শুক্রের মিলন তৈরি হবে, যা অনেকের জন্য খুব শুভ বলে প্রমাণিত হবে। জুন মাসে এই গ্রহগুলির পরিবর্তন এই রাশিগুলির জন্য অত্যন্ত শুভ এবং উপকারী। এবারের জুন মাসটি বৃষ, সিংহ ও ধনু রাশির জাতকদের জন্য খুবই বিশেষ হতে চলেছে, কারণ এই মাসে ৫টি প্রধান গ্রহের পরিবর্তন হচ্ছে। 

আরও পড়ুন- বিপদের সময়ে একমাত্র ভরসা তিনি, জেনে নিন বাবা লোকনাথের তিরোধান দিবসের দিন-ক্ষণ

আরও পড়ুন- জুন মাসে বুধ-শুক্রের মিলনে তৈরি হবে 'মহালক্ষ্মী' যোগ, উজ্জ্বল হতে পারে এই ৩ রাশির ভাগ্য

আরও পড়ুন- বালাজির কৃপা পেতেই তিরুপতি মন্দিরে চুল দান, জানুন ভগবানের কাছে ন্যাড়া হওয়ার মহিমা


বিশেষ করে জুন মাসটি বৃষ, সিংহ ও ধনু রাশির জন্য খুবই শুভ ও উপকারী হবে। এই মাসে আর্থিক সুবিধা পাবেন এই ব্যক্তিরা। কর্মক্ষেত্রে সাফল্য আসবে। নতুন চাকরির অফারও পাওয়া যাবে। প্রেমের সম্পর্ক মজবুত হবে। পারিবারিক সম্পর্ক ভালো হবে। ব্যবসায়িক চুক্তি লাভজনক প্রমাণিত হবে। প্রেমের সম্পর্ক মজবুত হবে।

Follow Us:
Download App:
  • android
  • ios