Asianet News BanglaAsianet News Bangla

শনিবার ভুলও এই দুই রান্নার উপকরণ কিনবেন না, জ্যোতিষ মতে শনির রোষে পড়বেন

শনি দেবতা অশুভ দৃষ্টি পড়লে সংসার ধ্বংস হয়ে যয়া অনেকের। এর থেকে মুক্তি পাওয়া বেশ কঠিন। হাজার উপায় করে তবেই শনির অশুভ দৃষ্টি থেকে মুক্তি পাওয়া সম্ভব। এখন প্রশ্ন হলে কেন শনির অশুভ দৃষ্টি পড়ে ব্যক্তির জীবনে? শাস্ত্র মতে, এর কারণ হল আমরা নিজেরাই। আমরা অজান্তে এমন অনেক কাজ করে থাকি যাতে দেবতারা ক্রুদ্ধ হন। আর সে কারণে আমাদের জীবনে খারাপ সময় শুরু হয়। তাই বদল আনুন নিজের জীবনযাত্রায়। 

According to astrology do not buy those two kitchen ingredients on Saturday ABSC
Author
Kolkata, First Published Jul 9, 2022, 12:43 PM IST

হিন্দু শাস্ত্র, ১৩৩ কোটি শক্তির পুজোর উল্লেখ আছে। এই সকল দেব দেবতাদের পুজোর জন্য আলাদা আলাদা তিথির উল্লেখ আছে। তেমনই উল্লেখ রয়েছে বিভিন্ন টোটকার। শাস্ত্র মতে, অজান্তে করা ভুলের কারণে অনেকেই দেবতার রোষে পড়েন। এই কারণে জীবনে খারাপ সময় শুরু হয়। বিশেষ করে শনি দেবতা অশুভ দৃষ্টি পড়লে সংসার ধ্বংস হয়ে যয়া অনেকের। এর থেকে মুক্তি পাওয়া বেশ কঠিন। হাজার উপায় করে তবেই শনির অশুভ দৃষ্টি থেকে মুক্তি পাওয়া সম্ভব। এখন প্রশ্ন হলে কেন শনির অশুভ দৃষ্টি পড়ে ব্যক্তির জীবনে? শাস্ত্র মতে, এর কারণ হল আমরা নিজেরাই। আমরা অজান্তে এমন অনেক কাজ করে থাকি যাতে দেবতারা ক্রুদ্ধ হন। আর সে কারণে আমাদের জীবনে খারাপ সময় শুরু হয়। তাই বদল আনুন নিজের জীবনযাত্রায়। 

শাস্ত্র মতে, এমন কিছু জিনিস আছে যা কেনার কারণে শনি দেবতা রুষ্ট হতে পারেন। বিশেষ করে শনিবার না জেনে কিছু কিনবেন না। এতে সংসারে অমঙ্গল দেখা দিতে পারে। শাস্ত্র মতে, শনিবার সরষের তেল ও কালো তিল কিনবেন না। রান্না ঘরের এই দুই উপকরণ সব সময় প্রয়োজন হয় রমণীদের। যে কোনও পদ রাঁধতে এই দুই উপকরণ মাস্ট। আর তা ফুরিয়ে গেলেই সকলে তৎক্ষণাত যান দোকানে। এবার থেকে আগে থেকে দেখে রাখুন কী ফুরিয়ে যাচ্ছে। শেষ হয়ে গেলেও শনিবার ভুলেও কিনবেন না সরষের তেল ও কালো তিল। এতে পরিবারের সকল সদস্যদের অমঙ্গল হতে পারে। 

তেমনই, শনির দোষ কাটাতে মেনে চলতে পারেন কিছু টোটকা। সরষের তেল দিয়েই টোটকা পালনে শনির দোষ কেটে যায়। শনিবার করে মাথায় সরষের তেল মাখতে পারেন। এতে শনির দোষ কেটে যাবে। তেমনই, শনিবার কুকুরকে সরষের তেলের তৈর পুডিং খাওয়ালে দোষ কাটতে বাধ্য। প্রতি শনিবার করে শনি দেবতার পুজো করুন। আর কালো তিল দান করুন দেবতাকে। এতে গ্রহ দোষ কাটতে বাধ্য। শাস্ত্র মতে, শনি দেবতা রুষ্ট হলে জীবনে অশুভ সময় শুরু হয়। দুর্ভোগ নেমে আসে। তাই প্রতি শনিবার এমন কোনও কাজ করবেন না যাতে দেবতা ক্রুদ্ধ হতে পারে। তেমনই গ্রহ দোষ কাটাতে পালন করতে পারেন এই সকল টোটকা। এতে সহজে উপকার পাবেন।   

আরও পড়ুন- উল্টো রথের পুণ্য তিথিতে সকলকে জানান আন্তরিক শুভেচ্ছা, রইল ১০টি শুভেচ্ছা বার্তার হদিশ

আরও পড়ুন- মেষ থেকে মীন শনিবারে কেমন থাকবে আপনার প্রেমের জীবন, দেখে নিন আজকের লাভ লাইফ

আরও পড়ুন- ধৈর্য ও সংযম সাফল্য এনে দেবে এই তারিখের জাতক-জাতিকাদের, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা
 

Follow Us:
Download App:
  • android
  • ios