Asianet News BanglaAsianet News Bangla

চিনে নিন দয়ালু ও নরম মনের শাশুড়িদের, এই তিন রাশির মহিলারা সেরা শাশুড়ি তকমা পান

রইল তিন রাশির শাশুড়ির কথা। এনারা একেবারে আলাদা। দয়ালু ও সবচেয়ে নরম মনের মানুষ হন এই রাশির শাশুড়িরা। আজ রইল সেরা শাশুড়ির হদিশ, দেখে নিন শাস্ত্র মত। 

According to astrology those 3 zodiac signs are kindest and soft-hearted mother-in-law ABSC
Author
First Published Aug 28, 2022, 2:25 PM IST

শাশুড়ি- বউমার লড়াই যুগ যুগ ধরে চলে আসছে। যে যতই মানিয়ে নেওয়ার চেষ্টা করুক না কেন, মতবিরোধ হবেই। শাশুড়ি স্বভাবে যতই ভালো হন না কেন, বউ-এর সব কিছুতেই তিনি খুঁত না ধরে খান্ত হতে পারবেন না। তেমনই শাশুড়ি যতই ভালো করুক, সবের মধ্যে কোনও না কোনও খারাপ জিনিস তার চোখে পড়বেই। এ লড়াই থামার নয়। সময়ের সঙ্গে লড়াইয়ের ধরনের বদল হলেও লড়াই কিন্তু বিদ্যমান। তবে, সব পরিবারে এমন চিত্র তা নয়। ব্যতিক্রম আছে এক্ষেত্রেও। আজ রইল তিন রাশির শাশুড়ির কথা। এনারা একেবারে আলাদা। দয়ালু ও সবচেয়ে নরম মনের মানুষ হন এই রাশির শাশুড়িরা। আজ রইল সেরা শাশুড়ির হদিশ, দেখে নিন শাস্ত্র মত। 

কন্যা রাশি
রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এরা উদ্যমশীল, হাস্যকৌতুক ও আনন্দ প্রিয় স্বভাবের হন। এই রাশির মহিলারা ভালো শাশুড়ি হয়ে থাকেন। এরা দয়ালু ও সবচেয়ে নরম মনের মানুষ হন। ছেলের বউয়ের সঙ্গে সহজে মানিয়ে নিতে পারেন এরা। এদের সম্পর্ক খুবই মধুর হয়। শাস্ত্র মতে, কন্যা রাশির শাশুড়িরা খুবই ভালো হয়ে থাকেন। বৈদিক শাস্ত্রে রয়েছে, ১২ টি রাশির উল্লেখ। মেষ থেকে মীন এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে, আমাদের সকলের সঙ্গে সকলের মানসিকতা, ভাবনা-চিন্তা, ধ্যান ধারণায় রয়েছে বিস্তর তফাত।

মিথুন রাশি
রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরা উদ্যমী বালক, চঞ্চলমতি গ্রহ হয়ে থাকে। এই রাশির মহিলারা ভালো শাশুড়ি হয়ে থাকেন। এদের স্বভাবের কারণে সহজে মিশে যান বউমার সঙ্গে। তারা সব সময় পুত্রবধূর কথা চিন্তা করেন। বাড়িতে কোনও অশান্তি হলে তা এরা দ্রুত মিটমাট করে নেন। এরা নরম মনের মানুষ হন। এদের দয়ালু স্বভাব শাশুড়ি-বউমার সম্পর্ক সুন্দর করে তোলে।   

ধনু রাশি
রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এরা খুবই স্বাধীনচেতা, উৎসাহী স্বভাবের হয়ে থাকেন। তবে এই রাশির মহিলারা শাশুড়ি হিসেবে ভালো তকমা পান। এরা পুরনো কোনও অভিজ্ঞতা থেকে শিক্ষা গ্রহণ করে। সে কারণে এরা কখনোই কোনও ভুল দ্বিতীয়বার করেন না। এই রাশির শাশুড়িরা ছেলের বউয়ের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে তুলতে সক্ষম হয়ে থাকেন। এদের সঙ্গে বউমার সম্পর্ক খুবই ভালো হয়। 

আরও পড়ুন- সিদ্ধিদাতা গণেশের আশীর্বাদ সব সময় থাকে এই ৩ রাশির উপর, কোনও কাজে বাধা পায় না এরা

আরও পড়ুন- আর মাত্র কয়েক দিনের অপেক্ষা, জেনে নিন ২০২২ সালের দুর্গাপুজোর তিথি সময় ও ক্ষণ

আরও পড়ুন- Ganesh Chaturthi 2022: মণ্ডপ সজ্জায় থাক বিশেষ চমক, জেনে নিন কীভাবে সাজাবেন ঠাকুর ঘর
 

 

Follow Us:
Download App:
  • android
  • ios