Asianet News BanglaAsianet News Bangla

মা-বাবার সঙ্গে সম্পর্ক তেমন ভালো হয় না এদের, দেখে নিন তালিকায় কে কে আছেন

কোনও সন্তান মা-বাবার বাধ্য, কেউ মা-বাবার প্রতি দায়িত্ববান আবার কেউ সম্পূর্ণ ভিন্ন। আর রইল চার রাশির ছেলে মেয়েরা কথা। এই চার রাশির ছেলে মেয়েদের সঙ্গে তাদের মা-বাবার সম্পর্ক ভালো হয় না।     

According to astrology those 4 zodiac signs relationship with parents is not good ABSC
Author
First Published Sep 14, 2022, 2:47 PM IST

সন্তানের সঙ্গে সম্পর্ক সুন্দর হোক, তা সব মা-বাবারা চেয়ে থাকেন। বাচ্চার সঙ্গে সম্পর্ক মজবুত করতে নানান পদ্ধতি মেনে চলেন মা-বাবারা। কিন্তু, সকলের সম্পর্ক সমান হয় না। বাবা-মায়ের সঙ্গে ছেলে-মেয়েদের সম্পর্ক এক এক বাড়িতে এক এক রকম। কোনও সন্তান মা-বাবার বাধ্য, কেউ মা-বাবার প্রতি দায়িত্ববান আবার কেউ সম্পূর্ণ ভিন্ন। আর রইল চার রাশির ছেলে মেয়েরা কথা। এই চার রাশির ছেলে মেয়েদের সঙ্গে তাদের মা-বাবার সম্পর্ক ভালো হয় না।     

মেষ রাশি
রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এরা তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক স্বভাবের হয়ে থাকেন। এদের সঙ্গে এদের অভিভাবকের সম্পর্ক তেমন মজবুত হয় না। এরা অনেক ক্ষেত্রে ভুল সিদ্ধান্ত নিয়ে থাকেন। সে কারণে মা-বাবার সঙ্গে সারা জীবন মানসিক দূরত্ব থাকে এদের। 

মিথুন রাশি
উদ্যমী বালক, চঞ্চলমতি গ্রহ নামে খ্যাত মিথুন রাশি। রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এই রাশির ছেলে মেয়েরা অভিভাবকের কথা শোনেন না। এদের সঙ্গে অভিভাবকের সম্পর্ক তেমন ভালো হয় না। বাবা-মায়ের সঙ্গে মানসিক দূরত্ব থাকে এদের। 

সিংহ রাশি
বাকি দুই রাশির সঙ্গে এদের মিল রয়েছে বিস্তর। রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এরা জেদি, প্রতিজ্ঞ, দয়াবান ও গম্ভীর স্বভাবের হয়ে থাকেন। এই রাশির ছেলে মেয়েরা জেদের বসে ভুল সিদ্ধান্ত নিয়ে থাকেন অনেক সময়। এদের এই স্বভাব বাবা -মায়েদের থেকে এদের দূরে করে দেয়। মানসিক দূরত্ব থাকে অভিভাবকের সঙ্গে। 

ধনু রাশি
কোনও সন্তান মা-বাবার বাধ্য, কেউ মা-বাবার প্রতি দায়িত্ববান আবার কেউ সম্পূর্ণ ভিন্ন। ধনু রাশির ছেলে মেয়েদের সঙ্গে তাদের অভিভাবকের সম্পর্ক তেমন মজবুত হয় না। বারে বারে মা-বাবাকে ভুল বোঝেন এরা। রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এই রাশির ছেলে মেয়েদের প্রেম জীবন তেমন সুখের হয় না। এরা খুবই স্বাধীনচেতা, উৎসাহী স্বভাবের হয়ে থাকেন। তবে, মা-বাবার সঙ্গে এদের মানসিক দূরত্ব থাকে বিস্তর। এরা এমন স্বভাবের হয়ে থাকেন এরা। এদের কিছু বাজে স্বভাব এদের থেকে অভিভাবকে দূরে করে দেন।মা-বাবার সঙ্গে সম্পর্ক তেমন ভালো হয় না এদের। 

 

আরও পড়ুন- ২০২২ সালের বিশ্বকর্মা পূজায় ৫টি শুভ যোগ তৈরি হচ্ছে, জেনে নিন পুজোর শুভ সময় ও পুজো পদ্ধতি

আরও পড়ুন- চিনে নিন এই চার রাশিকে, সম্পর্ক মজবুত করতে কঠিন পরিশ্রম করেন এরা

আরও পড়ুন- পিতৃপক্ষের শেষে মাতৃপক্ষের সূচণা, জেনে নিন ২০২২ সালের মহালয়ার শুভ মুহূর্ত ও এই তিথির গুরুত্ব

Follow Us:
Download App:
  • android
  • ios