Asianet News BanglaAsianet News Bangla

গোলাপ, টিকটিকি আর তোতা পাখি- এই তিনটির স্বপ্ন দেখতে কী হয় জেনে নিন

প্রত্যেকেই কোনো না কোনো সময়ে স্বপ্ন দেখে যা একটি স্বাভাবিক প্রক্রিয়া। স্বপ্নে আমরা সারা বিশ্ব ভ্রমণ করি। কখনও কখনও আপনি স্বপ্নে আপনার আত্মীয় বা বন্ধুদের দেখেন এবং কখনও কখনও আপনি নিজেকে বিভিন্ন পরিস্থিতিতে দেখতে পান। একই সময়ে, আপনি সকালে ঘুম থেকে উঠলে কিছু স্বপ্ন মনে রাখবেন এবং কিছু ভুলে যান।

according to dream saystra dreams indicate that good times are coming bsm
Author
Kolkata, First Published Jul 30, 2022, 6:24 PM IST

প্রত্যেকেই কোনো না কোনো সময়ে স্বপ্ন দেখে যা একটি স্বাভাবিক প্রক্রিয়া। স্বপ্নে আমরা সারা বিশ্ব ভ্রমণ করি। কখনও কখনও আপনি স্বপ্নে আপনার আত্মীয় বা বন্ধুদের দেখেন এবং কখনও কখনও আপনি নিজেকে বিভিন্ন পরিস্থিতিতে দেখতে পান। একই সময়ে, আপনি সকালে ঘুম থেকে উঠলে কিছু স্বপ্ন মনে রাখবেন এবং কিছু ভুলে যান। স্বপ্ন শাস্ত্র অনুসারে, প্রতিটি স্বপ্নই আপনাকে কিছু ইঙ্গিত দেয়। আজ আমরা আপনাকে এমন স্বপ্ন সম্পর্কে বলতে যাচ্ছি, যার চেহারা খুব শুভ বলে মনে করা হয়।

শুভ স্বপ্নঃ
স্বপ্নশাস্ত্র অনুযায়ী স্বপ্নে তোতা পাখি বা টিকটিকি দেখা খুবই শুভ। মন্দিরের স্বপ্ন দেখাও খুব ভাল। ফুল বা এজাতীয় স্বপ্ন দেখলে আপনি ধরে নিতে পারেন আপনার জন্য শুভ সময় আসছে। আপনার অর্থলাভের সম্ভাবনা রয়েছে। 

একটি স্বপ্ন স্বপ্ন শাস্ত্র অনুসারে, স্বপ্নে টিকটিকি দেখা একটি শুভ লক্ষণ বলে মনে করা হয়। হিন্দু ধর্মে, টিকটিকিকে দেবী লক্ষ্মীর প্রতীক হিসাবে বিবেচনা করা হয়। এমন পরিস্থিতিতে যদি কোনও ব্যক্তি স্বপ্নে টিকটিকি দেখেন তবে এর অর্থ হল তিনি শীঘ্রই অর্থ পেতে চলেছেন।

স্বপ্নে গোলাপ ফুল দেখা ভাল। বলা হয় প্রতিটি অনুষ্ঠানের প্রাণ। তাদের গন্ধ এবং রঙ জীবনে ইতিবাচকতা নিয়ে আসে। অন্যদিকে, আপনি যদি স্বপ্নে গোলাপ ফুল দেখতে পান, তাহলে এই স্বপ্নের অর্থ হল আপনার মনের কোনো ইচ্ছা শীঘ্রই পূরণ হতে চলেছে।

স্বপ্নে তোতাপাখি দেখার কথা
স্বপ্ন শাস্ত্র অনুযায়ী ঘুমের মধ্যে তোতাপাখি দেখা আপনার আর্থিক অবস্থা ভালো হওয়ার ইঙ্গিত দেয়।

Follow Us:
Download App:
  • android
  • ios