Asianet News BanglaAsianet News Bangla

আপনার ভুলেই বাড়ছে খরচ, জেনে নিন বাস্তু মতে মানি ব্যাগে কী কী রাখা অনুচিত

বাস্তুশাস্ত্রের (Vastu Tips) একটি বিশেষ গুরুত্ব আছে। আমাদের চারিপাশের জিনিসগুলো আমাদের জীবনে ইতিবাচক (Positive Energy) ও নেতিবাচক প্রভাব (Negative Energy) ফেলে। মানি ব্যাগ আমাদের জীবনে খুবই গুরুত্বপূর্ণ জিনিস। জেনে নিন মানি ব্যাগে কী রাখবেন, কী রাখবেন না। 

According to vastu do not keep those things in purse
Author
Kolkata, First Published Dec 28, 2021, 5:05 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

প্রতিমাসেই বাড়তি খরচ  লেগে আছে। একের পর এক খরচ। কোনও মাসে নিমন্ত্রণের খরচ, কোনও মাসে শারীরিক অসুস্থতা (Illness), আবার কোনও মাসে অন্য কোনও সমস্যা। এর সঙ্গে গাড়ির লোন, বাচ্চার পড়ার খরচ তো আছেই। নানা কারণ, আর্থিক সমস্যায় জড়জড়িত থাকেন অনেকে। একের পর এক খরচ লেগে থাকে। জানেন কি, আপনার ভুলেই আর্থিক সমস্যা (Finance Problem) হতে পারে। বাস্তু মতে, হিসেব ছাড়া অধিক খরচ হতে পারে আপনার ভুলেই। জেনে নিন কী কী। 

হিন্দু ধর্মে, বাস্তুশাস্ত্রের (Vastu Tips) একটি বিশেষ গুরুত্ব আছে। আমাদের চারিপাশের জিনিসগুলো আমাদের জীবনে ইতিবাচক (Positive Energy) ও নেতিবাচক প্রভাব (Negative Energy) ফেলে। পার্স হল খুব গুরুত্বপূর্ণ জিনিস। যা প্রতিদিন ব্যবহার করি। বাস্তু মতে, টাকা ছাড়া কিছু জিনিস পার্সে (Purse) রাখলে আর্থিক সংকট দেখা দেয়। জেনে নিন কী কী।

ঠাকুরের ছবি অনেকেই মানি ব্যাগে রাখেন। ব্যাগে (Bag) একটি খাপে যত্ন করে রাখা থাকে ঠাকুরের ছবি। বাস্তু শাস্ত্র মতে, ব্যাগে ঠাকুরের ছবি রাখা উচিত নয়। এতে খরচ বেড়ে যায়। বাস্তু মতে, মানি ব্যাগে (Money Bag) ঠাকুরের ছবি রাখলে আপনি লোনে জড়িয়ে পড়তে পারেন। তাই এই অভ্যেস বদলান। 

ভুলেও কোনও মৃত ব্যক্তির ছবি রাখবেন না মানি ব্যাগে। বাস্তু মতে, মানি ব্যাগে মৃত ব্যক্তির ছবি রাখলে তা অশুভ মনে করা হয়। এতে দেখা দিতে পারে আর্থিক সংকট। তাই মৃত ব্যক্তি যতই আপনার ঘনিষ্ঠ হোক, তাঁর ছবি মানি ব্যাগে রাখবেন না। বাড়ির অন্য কোথাও রাখুন। কিন্তু, আর্থিক সংকট (Finance Problems) থেকে বাঁচতে চাইলে ব্যাগে রাখবেন না। 

আরও পড়ুন: ওয়ার্ক ফ্রম হোম-এ কাজে উদ্যোগ পেতে মেনে চলুন বাস্তু টোটকা, বাস্তু মতে উন্নতি হবে

আরও পড়ুন: পেটের সমস্যা থেকে মুক্তি পেতে মেনে চলুন বাস্তু টোটকা, বাস্তু মতে শরীর ভালো থাকবে

ব্যাগে চাবি (Key) রাখাটা খুবই সাধারণ বিষয়। সকলেরই মানি ব্যাগে কোনও না কোনও চাবি থাকে। জানেন কি, এই চাবির জন্য আপনার হিসাব বহিঃভূত খরচ হচ্ছে। মানি ব্যাগে চাবি রাখলে আর্থিক ক্ষতির মুখে পড়তে পারেন। বাস্তু, মতে মানি ব্যাগে চাবি রাখলে তৈরি হয় নেগেটিভ এনার্জি। আর এর ফলে আর্থিক ক্ষতি হতে পারে। 

আপনার কী পুরনো বিল (Bill) রাখার স্বভাব আছে। এমন অনেকেই আছে, যাদের মানি ব্যাগে ভর্তি বিল থাকে। আর এই বিলই ডেকে আনে আর্থিক সমস্যা (Finance Problems)। ব্যবসায় ক্ষতি হতে পারে এই পুরনো বিলের জন্য। এই বিল জমিয়ে রাখার স্বভাব বদলান। এতে আপনারই ক্ষতি। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios