Asianet News BanglaAsianet News Bangla

৩০ বছর পর মকর রাশিতে প্রবেশ এই গ্রহের, দেবীপক্ষ শুরু হওয়ার এই রাশিগুলি পাবে টাকা

জুলাই মাসে শনি গ্রহটি মকর রাশিতে পরিবর্তিত হয়েছিল এবং এটি ২৩ অক্টোবর পর্যন্ত মকর রাশিতে বিপরীতমুখী অবস্থায় থাকবে। অর্থাৎ শনিদেব প্রায় ৩ মাস পিছিয়ে যাবেন। যার প্রভাব সব রাশির উপরেই দেখা যাবে, তবে এমন ৩টি রাশি রয়েছে, যার জন্য শনির যাত্রা উপকারী হতে পারে।

After 30 years, Shani Dev retrogrades in Capricorn, these 3 zodiac signs have strong chances of fortune bpsb
Author
First Published Sep 18, 2022, 5:23 PM IST

জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের ব্যবধানে রাশি পরিবর্তন করে। যার প্রত্যক্ষ প্রভাব পড়ে মানুষের জীবন ও দেশ ও বিশ্বে। জেনে রাখা ভালো যে ৩০ বছর পর, জুলাই মাসে শনি গ্রহটি মকর রাশিতে পরিবর্তিত হয়েছিল এবং এটি ২৩ অক্টোবর পর্যন্ত মকর রাশিতে বিপরীতমুখী অবস্থায় থাকবে। অর্থাৎ শনিদেব প্রায় ৩ মাস পিছিয়ে যাবেন। যার প্রভাব সব রাশির উপরেই দেখা যাবে, তবে এমন ৩টি রাশি রয়েছে, যার জন্য শনির যাত্রা উপকারী হতে পারে। আসুন জেনে নিই এই ৩টি রাশির চিহ্ন কোনটি।

মেষ রাশি: মকর রাশিতে শনির পশ্চাদগামীতা কর্মজীবন এবং ব্যবসায় আপনার জন্য ভাল সাফল্য প্রমাণ করতে পারে। কারণ শনিদেব আপনার রাশিচক্র থেকে দশম ঘরে অবস্থান করেছেন, যা ব্যবসা ও চাকরির স্থান হিসেবে বিবেচিত হয়। তাই এই সময়ে আপনার ইজ্জত ও প্রতিপত্তি বৃদ্ধি পেতে পারে। এছাড়াও, এই সময়ে আপনার একটি নতুন চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে বা আপনি পদোন্নতি এবং ইনক্রিমেন্ট পেতে পারেন। ব্যবসায় নতুন অর্ডার আসার কারণে আপনি এই সময়ে ভাল লাভ করতে পারেন।

এর সাথে সাথে আপনার কাজের ধরনও এই সময়ে উন্নত হবে। যার কারণে কর্মক্ষেত্রে প্রশংসিত হতে পারেন। এই সময়ে আপনি লক্ষ্য অর্জনে সফল হবেন। এই সময়ে ব্যবসার প্রসারও হতে পারে। এই সময়ে আপনি ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। এছাড়াও, যাদের ব্যবসা শনিদেবের সাথে সম্পর্কিত তারা এই সময়ে বিশেষ অর্থ পেতে পারেন।

মীন রাশি: জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনির পশ্চাদপদ আপনার জন্য উপকারী প্রমাণিত হতে পারে। কারণ শনি আপনার ট্রানজিট রাশিফল ​​থেকে 11 তম ঘরে বিপরীতমুখী। যা জ্যোতিষশাস্ত্রে আয় ও লাভের স্থান হিসেবে বিবেচিত হয়। তাই এই সময়ে আপনার আয় ভালোভাবে বাড়তে পারে। এর পাশাপাশি আয়ের নতুন উৎসও তৈরি হবে। একই সময়ে, আপনার জন্য নতুন ব্যবসায়িক সম্পর্ক তৈরি হতে পারে। ব্যবসায় নতুন চুক্তি চূড়ান্ত হতে পারে। যার কারণে আপনি ভবিষ্যতে ভালো লাভ করতে পারবেন।

এছাড়াও, এই সময়ের মধ্যে ব্যবসায় ভাল লাভের সম্ভাবনা রয়েছে। অন্যদিকে, আপনার ব্যবসা বা কর্মজীবন যদি শনিদেব এবং বৃহস্পতির সাথে সম্পর্কিত হয় তবে আপনি এই সময়ে সোনালি সাফল্য পেতে পারেন। এই সময়ে আপনি স্টক মার্কেট এবং সত্তা, লটারিতে বিনিয়োগ করে অর্থ উপার্জন করতে পারেন। এই সময়ে সন্তানের দিক থেকেও সুখবর পেতে পারেন।

ধনু: অক্টোবর পর্যন্ত শনিদেবের পিছিয়ে যাওয়া আপনার জন্য উপকারী হতে পারে। কারণ শনি গ্রহ আপনার রাশিচক্র থেকে অন্য স্থানে পিছিয়ে গেছে। যাকে জ্যোতিষশাস্ত্রে অর্থ ও বক্তৃতার স্থান ধরা হয়। অতএব, এই সময়ে আপনার শেয়ারবাজার এবং সত্তা-লটারিতে ভাল লাভের সম্ভাবনা রয়েছে। এর সাথে, আপনি এই সময়ের মধ্যে ধার দেওয়া টাকাও পেতে পারেন। রাজনীতিতে সক্রিয় থাকলে এ সময়ে পদ পেতে পারেন।

আরও পড়ুন- বন্ধুদের ভালো সহ্য করতে পারেন না, বন্ধুদের সাফল্য দেখলে হিংসা করেন এই চার রাশি

আরও পড়ুন- দারিদ্র্যের মধ্যে জন্ম নিয়েও অঢেল সম্পদ পান এরা, মা লক্ষ্মীর বিশেষ কৃপা থাকে এদের উপর

আরও পড়ুন- দুর্গাপুজোর মাসে এই ৫ রাশিগুলিকে থাকতে হবে খুব সতর্ক, দেখে নিন কারা আছেন এই তালিকায়

Follow Us:
Download App:
  • android
  • ios