Asianet News BanglaAsianet News Bangla

Astrology Tips: সরকারি চাকরি পেতে মেনে চলুন এই টোটকা, জ্যোতিষ মতে কেটে যেতে পারে চাকরির বাধা

সরকারি চাকরি পেতে গেলে কঠিন অধ্যাবসায়ের সঙ্গে ধরতে হবে ধৈর্য্য। কিন্তু, বহুদিন ধরে চেষ্টা করার পরও যদি সফল না হন, তাহলে মেনে চলুন জ্যোতিষ মত। কয়টি জ্যোতিষ উপায়ে উপকার পেতে পারেন। 

Astrological remedies to get Government Job
Author
Kolkata, First Published Oct 29, 2021, 10:58 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মনের মতো চাকরি পাওয়াই সহজ নয়। তার জন্য বহুদিন ধরে যেমন পরিশ্রম ও অধ্যাবসায় প্রয়োজন, তেমনই প্রয়োজন ধৈর্য্য। বিশেষ করে সরকারি চাকরির (Government Jobs) ক্ষেত্রে। সরকারি চাকরির একটি পদের জন্য লক্ষ লক্ষ ছাত্র-ছাত্রী পরীক্ষা দিয়ে থাকে। বছরের পর বছর ধরে চেষ্টার পর মেলে সরকারি চাকরি। অনেক ক্ষেত্রে ধৈর্য্য রাখতে না পেরে সরকারি চাকরির (Government Jobs) আশা ছেড়ে দেন অনেকে। আসলে, বর্তমান পরিস্থিতিতে সরকারি চাকরি লটারি পাওয়ার স্বরূপ। তাই সরকারি চাকরি পেতে গেলে ধৈর্য্য  (Patience) ধরতেই হবে। কিন্তু, বহুদিন ধরে চেষ্টা করার পরও যদি সফল না হন, তাহলে মেনে চলুন জ্যোতিষ মত (Astrology)। কয়টি জ্যোতিষ উপায়ে উপকার পেতে পারেন। 

আরও পড়ুন: Daily Horoscope: শুক্রবারে ৫ রাশির প্রত্যাশিত কাজে অগ্রগতির সম্ভাবনা রয়েছে, দেখে নিন আপনার রাশিফল

প্রতি সোমবার (Monday) একটি শিবলিঙ্গে (Shivlinga) জল ঢেলে ভগবান শিবের পূজা করুন। এছাড়াও একটি পাত্রে কাঁচা দুধ নিয়ে তাতে কয়েকটি আতপ চাল দিন। এই দুধ শিবলিঙ্গের মাথায় ঢেলে পুজো করুন। এটি করলে আপনার সরকারি চাকরি পাওয়ার সম্ভাবনা বাড়বে। ভগবান শিব এমন এক দেবতা যিতি ভক্তদের কথা খুব তাড়াতাড়ি শোনেন। অতএব, আপনি একটি সরকারী চাকরি পাওয়ার জন্য ভগবান শিবের কাছে প্রার্থনা করতে পারেন। তবে, প্রার্থনা করার সময় অবশ্যই একটি বরই চাইবেন। 

ভগবান হনুমানের (Lord Hanuman) পুজো করলে উপকার পাবেন। সপ্তাহের প্রতি মঙ্গলবার মন্দিরে গিয়ে  গোলাপ ও সিঁদুর দিয়ে ভগবান হনুমানের পুজো করুন। অবশ্যই হনুমান চাল্লিশা (Hanuman Chalisa) পাঠ করুন। এতে সরকারি চাকরির যোগ বাড়বে। সঙ্গে জীবনের সকল বাধা কেটে যাবে।  এমনকী, ভগবান  হনুমানের পুজো করলে সংসারে সব বিপদ কেটে যায়। শরীর স্বাস্থ্য ভালো থাকে ভগবান হনুমানের কৃপায়। চাইলে রোজই হনুমান চাল্লিশা পড়তে পারেন।  গরুকে খাবার দেওয়া হিন্দু ঐতিহ্যের অন্যতম বড় পুণ্য বলে বিবেচিত হয়। ইন্টারভিউতে যাওয়ার আগে গরুকে রুটি ও গুড় খাওয়ান। গমের আটা খাওয়ানো আরও বেশি উপকারী বলে মনে করা হয়। এই কাজে সরকারি চাকরিতে সাফল্যের সম্ভাবনা বাড়ায়।  

আরও পড়ুন: Vastu Tips- রাতে শোওয়া নিয়ে সমস্যা, কোন দিকে মাথা দিয়ে ঘুমোলে কী ফল এবার জেনে নিন

এছাড়াও, প্রতি শনিবার শনিদেবের পুজো করুন। শনিদেবের প্রার্থনা করার সময়, ১০৮ বার মন্ত্রটিও জপ করুন। এটি জন্ম তালিকায় কিছু নক্ষত্রের অশুভ অবস্থানের নেতিবাচক প্রভাব দূর করবে। ফলে, কোনও নক্ষত্রের অবস্থানের জন্য যদি সরকারি চাকরি পাওয়ার পথে বাধা ঘটে, তবে তা কেটে যাবে। আর রবিবার বাদে সমস্ত দিন অশ্বস্থ গাছের পুজো করুন। কথিত আছে যে অশ্বস্থ গাছে দেবতাদের পাশাপাশি পূর্বপুরুষেরা বাস করেন। কেউ কেউ শনিবারে অশ্বস্থ গাছের কাছে প্রদীপ জ্বালানোর পরামর্শ দেন। প্রদীপ জ্বালিয়ে নিজের মনের কথা বলুন। 
 

 

 

Follow Us:
Download App:
  • android
  • ios