Asianet News BanglaAsianet News Bangla

Astrological Tips: কঠিন পরিশ্রমের পরেও ব্যর্থ হচ্ছেন, এই জ্যোতিষ টোটকা মেনে চলুন

কঠিন পরিশ্রমের (Hard Work) পরেও ব্যর্থ হচ্ছেন অনেকে। জ্যোতিষ টোটকা (Astrological Tips) মেনে চললে সফল হবেন। কঠিন পরিশ্রমের পর সাফল না হলে, জ্যোতিষ মতে উপায় করুন।  

Astrological Tips- Follow this astrological tips to get success
Author
Kolkata, First Published Nov 15, 2021, 6:16 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বহুদিন ধরে চাকরির চেষ্টা করছেন আর্য। চলছে কঠোর পরিশ্রম (Hard Work)। তা সত্ত্বেও কিছুতেই চাকরি (Job) পাচ্ছেন না। ধীরে ধীরে হতাশা (Frustration) তাকে গ্রাস করছে। এখন বাড়ির বাইরে বের হতেই চান না। পাছে, সে কী করছে তা কেউ জানতে চায়, তাই সকলকে এড়িয়ে চলছে। সারাদিন বই নিয়েই আছে। চাকরির পড়াশোনা করছে। তবে, কিছুতেই চাকরি মিলছে না। এমন সমস্যায় অনেকেই ভুগছেন। কঠিন পরিশ্রমের পরেও চাকরি হচ্ছে না। শুধু চাকরি নয়, জীবনের অন্যক্ষেত্রেও এই একই অবস্থা। কঠিন পরিশ্রমের পর সফল হতে পারেন না অনেকেই। জ্যোতিষ (Astrology) মতে, গ্রহের দোষে এমন হয়। গ্রহ অনেক সময় উন্নতিতে বাঁধা দেয়। তাই কঠিন পরিশ্রমের পরেও সাফল্য আসে না।  এক্ষেত্রে জ্যোতিষ টোটকা (Astrological Tips) মেনে চলুন। জ্যোতিষ মতে, সব কাজে সফল হবেন। 

কালো (Black) সুতো ধারণ করলে সব কাজে সাফল্য আসবে। বাজার থেকে কালো সুতো কিনুন। এবার সেই সুতো আপনার যত বয়স ততগুলো গিঁট দিন। তারপর এই সুতোতে কলা (Banana) ও তুলসি (Tulsi) পাতার রস দিন। এবার সুতোটি সিঁদুর ও হলুদ দিন। এই সুতো ধারণ করুন। এই সুতো ধারণ করলে সব কাজে সফল হবেন। এই সুতো হাতের ডান দিকে পরুন। এই  সুতো ২১ দিন পরে থাকবেন। তারপর খুলে ফেলুন। দেখবেন জীবনের সকল বাধা কেটে যাবে।  

আরও পড়ুন: Astrology News- ২০২২ সালে সাড়ে সাতির কবলে পড়বে এই রাশিগুলি, জেনে নিন মুক্ত হবে কারা

গায়েত্রি মন্ত্র (Gayatri Mantra) ও মহামৃত্যুঞ্জয় মন্ত্র (Mahamrityunjaya Mantra) পাঠ করলে সব কাজে সাফল্য পাবেন। সকালে স্নান করে ১০৮ বার গায়েত্রি মন্ত্র পাঠ করুন। দিনে তিনবার এই মন্ত্র পাঠ করতে পারেন। নিয়মিত (Daily) পাঠ করুন মহামৃত্যুঞ্জয় মন্ত্র। এই মন্ত্র পাঠ করলেও সকল কাজে সাফল্য পাবেন। জীবনের সব বাধা কেটে যাবে। হতাশা দূর হবে।  

আরও পড়ুন: Astrology News- মিথুন রাশির ব্যক্তিদের কেমন কাটবে এই মাস, দেখে নিন

যে কোনও পরীক্ষায় (Exam) যাওয়ার আগে কাককে খাওয়ান। আটার রুটি তৈরি করে কাককে খাওয়ান। এতে সব কাজে সাফল্য আসবে। এমনকী, পরীক্ষা বা ইন্টারভিউতে যাওয়ার আগে গোরুকে (Cow) ঘাস খাওয়াতে পারেন। এতে সব কাজে সফল হবেন। কথিত আছে, গোরু বা কাককে খাওয়ালে পূণ্য লাভ হবে। 

যে কোনও শুভ কাজের আগে গণেশের (Lord Ganesh) মন্ত্র পরুন। যে কোনও পুজের আগে গণেশের পুজো করা হয়। শুভ কাজ শুরু আগে গণেশকে স্মরণ করুন। কাজের জায়গায় গণেশের মূর্তি রাখুন। এতে সাফল্য পাবেন। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios