Asianet News BanglaAsianet News Bangla

Astrological Tips: জ্যোতিষ মতে বাড়িতে ঘোড়ার খুর রাখা শুভ, জেনে নিন ঘোড়ার খুর রাখলে কী হয়

শাস্ত্র মতে ঘোড়ার খুর (Horseshoe) ঘরে রাখা বেশ শুভ। জেনে নিন ঠিক কী কারণে বাড়িতে ঘোড়ার খুর রাখা হয়।

Benefit of Horseshoe according to astrology
Author
Kolkata, First Published Nov 29, 2021, 2:38 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

জ্যোতিষ শাস্ত্রে (Astrology), একাধিক সমস্যা সমাধানের উপায় বর্ণিত আছে। জ্যোতিষ টোটকা (Astrological Tips) মেনে চললে যেমন শারীরিক সমস্যার (Physical Problems) সমাধান হবে, তেমনই সমাধান হবে আর্থিক সমস্যা। শাস্ত্র মতে, শত্রুর কুনজর থেকে বাঁচার যেমন উপায় আছে, তেমনই বলা আছে কীভাবে উন্নতি করা যায় কর্মক্ষেত্রে (Job)। জ্যোতিষ শাস্ত্রে রয়েছে বহু টোটকার খোঁজ। যা ঠিক মতো মেনে চললে উন্নতি হবে সর্বক্ষেত্রে। শাস্ত্র মতে এমনই একটি উপায় হল ঘোড়ার খুর (Horseshoe)। বলা হয় এই ঘুর ঘরে রাখা বেশ শুভ। জেনে নিন ঠিক কী কারণে বাড়িতে ঘোড়ার খুর রাখা হয়।


অনেকেরই বাড়িতে সদর দরজার ঠিক ওপরে ঘোড়ার খুর (Horseshoe) আটকানো থাকে। শাস্ত্র মতে, এই ঘোড়ার খুর দরজার ওপরে লাগালে তা নেগেটিভ শক্তি প্রবেশে বাধা দেয়। শত্রুর কুনজর থেকে আপনাকে রক্ষা করে। সঙ্গে বাড়তে পজিটিভ এনার্জি (Positive Energy) তৈরি করে। ঘোড়ার খুর বাড়ির দরজার ওপর লাগান। লোহার পেরেক দিয়ে খুর (Horseshoe) আটকাবেন। এতে সংসারের সকল সদস্যের উন্নতি হবে। বাড়িতে তৈরি হওয়া পজিটিভ এনার্জি যেমন বাচ্চাদের পড়াশোনায় উন্নতি ঘটাবে, তেমনই ভালো চাকরি পেতে সাহায্য করবে।   


বাড়িতে কালো কাপড়ে মুড়ে রাখুন ঘোড়ার খুর (Horseshoe)। আর্থিক অনটন (Financial Problems) দূর করবে এটি। আর্থিক সমস্যায় কম-বেশি সকলেই ভোগেন। কখনও চাকরি ক্ষেত্রে বেতন নিয়ে সমস্যা, কখনও সমস্যা ব্যবসা ক্ষেত্রে, এছাড়া শারীরিক জটিলতার জন্য জলের মতো অর্থ ব্যয় তো আছেই। এই সকল আর্থিক সমস্যা সমাধান হবে ঘোড়ার খুরের সাহায্যে। তাই বাড়িতে কালো কাপড়ে মুড়ে ঘোড়ার খুর রাখুন। দেখবেন আর্থিক অনটন দূর হবে। 

আরও পড়ুন: আর্থিক বা যে কোনও সমস্যার সমাধানে, এই বস্তুটি কাজ করবে ম্যাজিকের মত

ঘোড়ার পায়ের ইউ আকৃতির লাগানো ঘোরার খুর সংসারের জন্য শুভ মনে করা হয়। শনিবার (Saturday) এটি স্থাপন করতে পারেন। নালের ওপর সিঁদুরের ফোঁটা দিয়ে দেওয়ালে লাগান। জ্যোতিষ শাস্ত্র মতে, এই ঘোড়ার নাল (Horseshoe) সকল দুর্ভোগ কাটাতে সাহায্য করবে।

আরও পড়ুন: জীবনের সমস্যা কাটিয়ে উঠতে, এই বস্তুটি কাজ করবে ম্যাজিকের মতো

বাড়িতে ঘোড়ার নাল দূর হবে শারীরিক জটিলতা। জ্যোতিষ (Astrology) মতে, এই ঘোড়ার খুরের প্রভাবে একাধিক শারীরিক সমস্যা সমাধান হয়। নানা কারণে, পরিবারের অনেকেই একাধিক শারীরিক জটিলতায় ভোগেন। একটি রোগ সেরে উঠল তো অন্য একটি শুরু। এমন হলে বাড়িতে ঘোড়ার খুর (Horseshoe) রাখুন। এতে এমন সমস্যা সমাধান হবে। আবার দাম্পত্য কলহ দূর হয় এই নালের দৌলতে। 

Follow Us:
Download App:
  • android
  • ios