Asianet News BanglaAsianet News Bangla

ফেং শুই বিড়ালের এত উপকারিতা আগে জানতেন, আর্থিক সমস্যা কাটাতে ঘরে রাখুন এই রঙের বিড়াল

যে কোনও ব্যক্তির ভাগ্যকে সৌভাগ্যে পরিণত করুন। আসুন জেনে নিই বাজারে কোন রঙের ফেং শুই বিড়াল পাওয়া যায় এবং কোথায় ব্যবহার করা যেতে পারে। 
 

Benefits of feng shui cat at home or office for financial success BDD
Author
Kolkata, First Published Jul 24, 2022, 8:53 AM IST

চিনা বাস্তুশাস্ত্র ফেং শুই নামে পরিচিত। ফেং শুইতে, জীবনে সুখ, সমৃদ্ধি এবং ইতিবাচকতা আনার উপর জোর দেওয়া হয়। শুধু তাই নয়, ফেং শুই সম্পর্কিত অনেক শোপিসও বাজারে পাওয়া যাচ্ছে, যেগুলো নিয়ম মেনে রাখলে ঘরে ইতিবাচক শক্তির সঞ্চার হয়। এছাড়াও, যে কোনও ব্যক্তির ভাগ্যকে সৌভাগ্যে পরিণত করুন। আসুন জেনে নিই বাজারে কোন রঙের ফেং শুই বিড়াল পাওয়া যায় এবং কোথায় ব্যবহার করা যেতে পারে। 

ফেং শুই বিড়াল

ফেং শুই বিড়ালকে ভাগ্যবান মনে করা হয়। তাদের ফেং শুই বিড়ালের বিভিন্ন রং আছে। বিভিন্ন বিড়ালের প্রভাবও আলাদা। আপনি যদি আপনার আর্থিক অবস্থার উন্নতি করতে চান তবে সোনালি রঙের বিড়াল বাড়িতে বা দোকানে রাখতে পারেন।
সেই সঙ্গে সৌভাগ্য পেতে উত্তর-পূর্ব দিকে সবুজ বিড়াল রাখা উপকারী। এছাড়াও, প্রেমের জীবন ঠিক করতে দক্ষিণ-পশ্চিম দিকে একটি লাল রঙের বিড়াল রাখার পরামর্শ দেওয়া হয়। 

ফেং শুই উট
ফেং শুইতে উটকে সংগ্রামের প্রতীক হিসেবে বিবেচনা করা হয়। ঘরে ফেং শুই উট রাখলে মানুষের আর্থিক সমস্যা দূর হয়। এছাড়াও ঘরে একজোড়া উট রাখলে সম্পদের আগমনের পথ খুলে যায়। এটি বাড়ি বা অফিসের উত্তর-পশ্চিম দিকে রাখা যেতে পারে। 

আরও পড়ুন- শ্রাবণে কোন শিবলিঙ্গের পুজোয় কী ফল মেনে, জেনে নিয়ে তবেই ঠিক করুন

আরও পড়ুন- শ্রাবণের প্রথম সোমবার মীন রাশিতে তৈরি হচ্ছে গজকেশরী যোগ

আরও পড়ুন- শ্রাবণ মাসে এই শিবলিঙ্গে পুজো করলে দূর হয় অকালমৃত্যুর ভয়, জেনে নিন পুজোর নিয়ম

ফেং শুই ধাতব কচ্ছপ
ঘরে ধাতুর তৈরি কচ্ছপ রাখাও ফেং শুইতে শুভ বলে মনে করা হয়। বাড়ির উত্তর দিকে ধাতব কচ্ছপ রাখা শুভ। এই দিকটিকে দেবী লক্ষ্মীর দিক বলে মনে করা হয়। অতএব, এখানে একটি কচ্ছপ পালন সম্পদের আগমনের সমস্ত পথ খুলে দেয়। এর পাশাপাশি ব্যবসায় সাফল্যও পাওয়া যায়। 
পরিবারে অর্থের সমস্যা থাকলে ক্রিস্টাল কাছিম রাখা যেতে পারে। এই কচ্ছপের মুখ সব সময় বাড়ির ভিতরের দিকে থাকা উচিত। এই কচ্ছপটি জলের পাত্রে রাখলে ঘরে সমৃদ্ধি ও সুখ আসে। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios