Asianet News BanglaAsianet News Bangla

Happy Janmashtami 2022: আজ কিনুন এই তিনটি জিনিস, ঘটবে আর্থিক বৃদ্ধি, দূর হবে খারাপ সময়

আজ কয়টি জিনিস কিনতে পাবেন। জীবনে উন্নতি ঘটাতে ও বাস্তুদোষ দূর করতে এই দিন কয়টি টোটকা পালন করতে পারেন। ঘরে নেতিবাচক এনার্জি থাকলে তা উন্নতিতে বাধা দেয়, তেমনই শারীরিক জটিলতা দূর করতে অনেকেই বাস্তু টোটকা মেনে চলেন। জন্মাষ্টমীর শুভ তিথিতে কিনুন এই তিনটি মিলবে। মিলবে উপকার। 

Buy those three things on Janmasthami to solve all problems ABSC
Author
Kolkata, First Published Aug 19, 2022, 4:55 PM IST

হিন্দু শাস্ত্রে, রয়েছে ১৩৩ কোটি শক্তির পুজোর কথা। শাস্ত্র মতে, ব্রক্ষ্মা- বিষ্ণু আর মহেশ্বর- এই তিনজন হলেন আদি দেবতা। ভগবান বিষ্ণুর অষ্টম অবতার শ্রী কৃষ্ণ হিন্দু ধর্মে সর্বোচ্চ ঈশ্বর হিসেবে পুজিত হন। ভগবান শ্রী কৃষ্ণ ভাদ্র মাসের কৃষ্ণপক্ষের অষ্টমী তিথিতে রোহিণী নক্ষত্রে জন্মগ্রহণ করেন। গণনা অনুসারে, ১৮ অগস্ট রাত ৯.২০ মিনিটতে পড়ছে জন্মাষ্টমী তিথি। আর তা চলছে ১৯ অগস্ট রাত ১০টা ৫৯ মিনিটে। খেয়াল রাখুন এবছর জন্মাষ্টমী তিথিতে কৃষ্ণের আরাধনায় যে কোনও ত্রুটি না থাকে। তেমনই আজ কয়টি জিনিস কিনতে পাবেন। জীবনে উন্নতি ঘটাতে ও বাস্তুদোষ দূর করতে এই দিন কয়টি টোটকা পালন করতে পারেন। ঘরে নেতিবাচক এনার্জি থাকলে তা উন্নতিতে বাধা দেয়, তেমনই শারীরিক জটিলতা দূর করতে অনেকেই বাস্তু টোটকা মেনে চলেন। জন্মাষ্টমীর শুভ তিথিতে কিনুন এই তিনটি মিলবে। মিলবে উপকার। 

শাস্ত্র মতে, কৃষ্ণার বাঁশি কেনা শুভ বলে গণ্য হয়। শ্রী কৃষ্ণের প্রিয় জিনিস হল বাঁশি। আজ শ্রী কৃষ্ণের বাঁশি কিনুন। এতে ঘরে সুখ বজায় থাকবে। কৃষ্ণের কৃপা পাবেন। সোনা, রূপা, তামা বিভিন্ন ধাতুর বাঁশি পাওয়া যায়। বিভিন্ন মাপের বাঁশি কিনতে পারেন। এই বাঁশি আজ শ্রীকৃষ্ণকে দিন। পুজোর পর তা লকারে রেখে দিলে আর্থিক বৃদ্ধই ঘটে।   

আজ ময়ূরের পালক কিনে আনুন। বাড়িতে বাস্তুদোষ থাকলে তা সব কাজে বাধা দেয়। সেই বাস্তুদোষ দূর করতে ময়ূরের পালক রাখুন। শাস্ত্র মতে এটি ঘরে রাখা খুবই শুভ বলে গণ্য হয়। এতে সকল দোষ কেটে যায়। তেমনই পারিবারিক অশান্তি থেকে কলহ সকল দূর হবে এই পালকের গুণে।   

গোরু-বাছুরের মূর্তি কিনতে পারেন আজ। শ্রীকৃষ্ণের অত্যধিক প্রিয় গোরু ও বাছুর। আজ এমন মূর্তি কিনে ঠাকুর ঘরের ঈশান কোনে রাখুন। এতে উন্নতি ঘটবে। জীবনে কোনও জটিলতা থাকলে তার থেকে মুক্তি পাবেন। তেমনই সকলের উন্নতি ঘটবে। মেনে চলুন এই টোটকা। সব কাজে সফল হবেন। 

দেশ জুড়ে পালিত হচ্ছে জন্মাষ্টমী। আজ উপবাস করে গোপালের পুজো করার রীতি বহু বছর ধরে প্রচলিত। জন্মষ্টমীর দিন ভক্তি ভরে কৃষ্ণের আরাধানা করুন। সঙ্গে আজ কিনুন এই তিনটি জিনিস। এত ঘটবে আর্থিক বৃদ্ধি, দূর হবে খারাপ সময়। 

আরও পড়ুন- আবহাওয়ার মতো দ্রুত বদলায় এদের মেজাজ, Mood Swings-এর সমস্যায় ভোগেন এই তিন রাশি

আরও পড়ুন- Happy Janmashtami 2022: এই চার রাশির ওপর সর্বদা শ্রীকৃষ্ণের কৃপা বর্ষিত হয়, রইল তালিকা

আরও পড়ুন- দেখে নিন আজ কার প্রেম জীবন কেমন কাটবে, কার দিন কাটবে ভালো কার হবে অশান্তি

Follow Us:
Download App:
  • android
  • ios