পথে পড়ে থাকা এই জিনিসগুলি দর্শণ ভাগ্য উজ্জ্বল করে, জেনে নিন কি করবেন

| Sep 27 2022, 12:47 PM IST

পথে পড়ে থাকা এই জিনিসগুলি দর্শণ ভাগ্য উজ্জ্বল করে, জেনে নিন কি করবেন

সংক্ষিপ্ত

আজ আমরা এমন কিছু শুভ লক্ষণ সম্পর্কে জানবো যা আমরা পথে হাঁটার সময় পেয়ে থাকি। যেমন মুদ্রা, শঙ্খ, পথে পড়ে থাকা স্বস্তিকের মতো শুভ জিনিস পাওয়া বা ঘর থেকে বের হওয়ার সঙ্গে সঙ্গে শুভ জিনিস দেখা। 
 

যখন জীবনে সৌভাগ্য আসে, তখন তার লক্ষণগুলি বিভিন্ন উপায়ে পেতে শুরু করে। জ্যোতিষশাস্ত্র, বাস্তুশাস্ত্র প্রভৃতি গ্রন্থে এইডজ-  ধরনের লক্ষণ বিশদভাবে ব্যাখ্যা করা হয়েছে। রাতে দেখা স্বপ্ন থেকে আমাদের চারপাশে ঘটে যাওয়া ঘটনাও এর অন্তর্ভুক্ত। আজ আমরা এমন কিছু শুভ লক্ষণ সম্পর্কে জানবো যা আমরা পথে হাঁটার সময় পেয়ে থাকি। যেমন মুদ্রা, শঙ্খ, পথে পড়ে থাকা স্বস্তিকের মতো শুভ জিনিস পাওয়া বা ঘর থেকে বের হওয়ার সঙ্গে সঙ্গে শুভ জিনিস দেখা। 

মুদ্রা, পথে শঙ্খ 
পথে অনেক ধরনের জিনিস পড়ে থাকতে দেখা যায়, কিন্তু জ্যোতিষশাস্ত্র এবং বাস্তুশাস্ত্রে এমন কিছু বিশেষ জিনিসের কথা বলা হয়েছে যা দেখা খুবই শুভ। এই জিনিসগুলি হল মুদ্রা, স্বস্তিকা, ঘোড়ার নাল এবং শঙ্খ। এই জিনিসগুলি পূরণ করা জীবনের সৌভাগ্য, সুখ এবং সমৃদ্ধির লক্ষণ। স্বস্তিকের প্রতীক যেভাবে তৈরি হয়েছে সেখানেও যদি এমন কোনও জিনিস পড়ে থাকতে দেখেন, তাহলে তা তুলে প্রণাম করুন এবং বাড়ির উঠান বা বাগানে পুঁতে দিন। যদি আপনি এটি করতে না পারেন তবে এটি পূজার স্থানে রাখুন। মূল প্রবেশপথে ঘোড়ার নাল রাখুন। টাকা বা শঙ্খ থাকলে তা পূজার স্থানে রাখুন। এটি করলে কয়েকদিনের মধ্যেই আপনার ভাগ্য উজ্জ্বল হয়ে উঠবে। 

Subscribe to get breaking news alerts

আরও পড়ুন- দুর্গাপুজা ও তার পরবর্তী সময় এই ৫ রাশির জন্য খুব চাপের হতে পারে, দেখে কোন রাশি আছে এই

আরও পড়ুন- দুর্গাপুজোর সময় থেকে বাকি বছরটা এই ৪ রাশির জন্য অত্যন্ত শুভ, জেনে নিন কারা আছেন 

আরও পড়ুন- এই বছর মা দুর্গার আগমণ হবে 'হাতিতে' চড়ে, জেনে নিন মায়ের প্রতিটি বাহনের গুরুত্ব

পথে এসব দেখা শুভ-
বাড়ি থেকে বের হওয়ার পথে যদি জল ভর্তি পাত্র, সাদা গাভী, আখ খাওয়ানো গরু বা বাছুর দেখতে পান তবে তা খুবই শুভ। এটি কাজে সাফল্য দেয় এবং জীবনে কিছু ভাল ঘটনা ঘটার ইঙ্গিত দেয়। সকালে বাড়ি থেকে বের হওয়ার সঙ্গে সঙ্গে যদি কাউকে ঘর ঝাড়ু দিতে দেখা যায়, তাহলে তা আপনার উপর দেবী লক্ষ্মীর আশীর্বাদের লক্ষণ।