Asianet News BanglaAsianet News Bangla

Astro Tips: আপনার কাছে কি এই কয়েনগুলি আছে, তবে আপনার ভাগ্য ফিরতে বাধ্য

মুদ্রা সম্পর্কিত প্রতিকার আপনার জন্য বর হতে পারে। আসুন জেনে নিই মুদ্রা সংক্রান্ত সেই সব নিশ্চিত ব্যবস্থা সম্পর্কে, যেগুলি করলে শুধু কাজের বাধাই দূর হবে না, শীঘ্রই আপনার সমস্ত ইচ্ছাও পূরণ হবে।
 

Do you have these coins then your luck is bound to return BDD
Author
Kolkata, First Published Dec 8, 2021, 1:47 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সনাতন ঐতিহ্যে, সুখ, সমৃদ্ধি এবং সৌভাগ্য লাভের জন্য অনেক সহজ প্রতিকারের কথা বলা হয়েছে। আপনার সমস্ত প্রচেষ্টা সত্ত্বেও যদি আপনার অর্থের অভাব বা কোনও রোগ-শোক দূর না হয়, তবে আপনি এই সমস্ত ঝামেলা থেকে মুক্তি পেতে কয়েন সম্পর্কিত একটি সহজ সমাধান একবার চেষ্টা করে দেখতে পারেন। শ্রদ্ধা এবং বিশ্বাসের সঙ্গে, মুদ্রা সম্পর্কিত প্রতিকার আপনার জন্য বর হতে পারে। আসুন জেনে নিই মুদ্রা সংক্রান্ত সেই সব নিশ্চিত ব্যবস্থা সম্পর্কে, যেগুলি করলে শুধু কাজের বাধাই দূর হবে না, শীঘ্রই আপনার সমস্ত ইচ্ছাও পূরণ হবে।
যদি আপনার রাশিতে সূর্য অশুভ ফল দেয়, তাহলে তার শুভ ফল পেতে আপনার গলায় একটি তামার মুদ্রা পরা উচিত। এই প্রতিকার করলে সূর্য সংক্রান্ত ঝামেলা দূর হবে এবং সুখ ও সৌভাগ্য লাভ হবে। শুধুমাত্র একটি লাল সুতোয় একটি তামার মুদ্রা পরুন।
আর্থিক সমস্যা দূর করতে ও ধন-সম্পদ বৃদ্ধির জন্য বিশেষ করে ধনতেরাসের দিনে লক্ষ্মী-গণেশ ও কুবেরের ছবি সম্বলিত মুদ্রা কেনা এবং দীপাবলির দিন এটির পুজো করা অত্যন্ত শুভ বলে মনে করা হয়।
আপনি যদি আপনার দোকান বা ব্যবসা থেকে পছন্দসই মুনাফা না পান তবে আপনি মুদ্রা সম্পর্কিত ফেংসুইয়ের এই সহজ সমাধানটি করতে পারেন। ফেং শুই অনুসারে, সোনার মুদ্রায় পূর্ণ একটি জাহাজ ব্যবসায় সাফল্যের প্রতীক হিসাবে বিবেচিত হয়। এটা বিশ্বাস করা হয় যে এটি কর্মক্ষেত্রে রাখলে ব্যবসা বৃদ্ধি পায় এবং সংশ্লিষ্ট ব্যক্তির ক্যারিয়ার গ্রাফ উচ্চতার দিকে দ্রুত বৃদ্ধি পায়।
আপনি যদি কোনও রোগে ভুগছেন এবং চিকিত্সার পরেও আপনি স্বাস্থ্য সুবিধা পেতে সক্ষম না হন তবে আপনি মুদ্রা সম্পর্কিত সহজ ব্যবস্থাগুলি করতে পারেন। এর জন্য রাতে ঘুমানোর সময় আপনার শরীরে সমান আকারের একটি এক টাকার মুদ্রা রাখুন এবং ঘুমাতে যান এবং সকালে ঘুম থেকে উঠার সঙ্গে সঙ্গে শিব মন্দিরে টাকাটি নিবেদন করুন। এমনটা বিশ্বাস করা হয় যে এই প্রতিকার করলে শিবের কৃপায় সকল প্রকার রোগ ও দুঃখ দূর হয়।
আপনি যদি আর্থিকভাবে খুব সমস্যায় পড়েন এবং সমস্ত ব্যবস্থা সত্ত্বেও আপনার চাহিদা পূরণ হচ্ছে না, তাহলে আপনি আপনার পূজায় মুদ্রা সংক্রান্ত এই সহজ সমাধানটি করতে পারেন। অর্থের অভাব দূর করতে এবং দেবী লক্ষ্মীর আশীর্বাদ পেতে শুক্রবার আপনার পূজাস্থলে একটি পিতল বা তামার কলসি রাখুন এবং একটি পবিত্র নদীর বিশুদ্ধ জলে ভরে তাতে এক টাকার মুদ্রা রাখুন। এর পরে, ঘটের উপর স্বস্তিকের একটি চিহ্ন তৈরি করুন এবং প্রতিদিন এটির পূজা করুন। এই প্রতিকারে আপনার আর্থিক সমস্যা দূর হবে এবং মা লক্ষ্মী ধন বর্ষণ করবেন।

আরও পড়ুন- ২০২২ সালে ৮ রাশির উপর থাকবে শনির কু-নজর, জেনে নিন সেই তালিকা

আরও পড়ুন- ডিসেম্বর মাস থেকেই এই ৩ রাশির হাতে আসবে প্রচুর টাকা, বাড়বে ধন-সম্পদও

আরও পড়ুন- ২০২২ সালে এই রাশিগুলির নিজস্ব বাড়ি থাকবে, জেনে নিন আপনার ভাগ্য কি বলছে

রও পড়ুন- মহাভারতের মহাযুদ্ধের পর কেন অর্জুনের রথ পুড়ে ছারখার হয়ে গিয়েছিল, জেনে নিন অজানা গল্প

আরও পড়ুন- এই ৩ রাশির মানুষ খুব সহজেই রেগে যায়, দেখে নিন তারা কারা

Follow Us:
Download App:
  • android
  • ios