অষ্টমী নবমীতে এই কাজটি অবশ্যই নিয়ম মানলে, মা ভগবতীর কৃপায় মিলবে অপার সুখ ও সমৃদ্ধি

| Oct 01 2022, 12:01 PM IST

অষ্টমী নবমীতে এই কাজটি অবশ্যই নিয়ম মানলে, মা ভগবতীর কৃপায় মিলবে অপার সুখ ও সমৃদ্ধি
অষ্টমী নবমীতে এই কাজটি অবশ্যই নিয়ম মানলে, মা ভগবতীর কৃপায় মিলবে অপার সুখ ও সমৃদ্ধি
Share this Article
  • FB
  • TW
  • Linkdin
  • Email

সংক্ষিপ্ত

শারদীয়ার পবিত্র দিনগুলি চলছে, এমন পরিস্থিতিতে মা ভগবতীর কৃপায় আপনি সুখ, সমৃদ্ধি এবং সম্পদ পেতে পারেন এবং এই ব্যবস্থাগুলি করে আপনার কষ্ট দূর করতে পারেন। 

আজকের বস্তুবাদী যুগে এমন কেউ নেই যে এক বা অন্য সমস্যায় ভুগেন না। শারদীয়ার পবিত্র দিনগুলি চলছে, এমন পরিস্থিতিতে মা ভগবতীর কৃপায় আপনি সুখ, সমৃদ্ধি এবং সম্পদ পেতে পারেন এবং এই ব্যবস্থাগুলি করে আপনার কষ্ট দূর করতে পারেন। প্রতিটি হিন্দু পরিবারে শারদীয়াতে ঘট প্রতিষ্ঠা করা হয় এবং অষ্টমী বা নবমীতে যজ্ঞ করা হয়। পূর্ণ ভক্তি ও বিশ্বাসের সঙ্গে এই যজ্ঞে যোগ দিয়ে যজ্ঞ করা। যজ্ঞের সঙ্গে সঙ্গে মা ভগবতীর কাছে প্রার্থনা করা যে হে মা, আমার কষ্ট দূর করে দাও, আমার স্তব্ধ ও নষ্ট কাজগুলো করে দাও, তোমার পরম কৃপা হবে। আপনি নিশ্চিতভাবে জানেন যে অগ্নিদেব অবশ্যই মা দুর্গার কাছে এই বার্তা পৌঁছে আপনার সমস্যার সমাধান করবেন।

আপনি যদি কোনও কারণে আপনার পরিবারের সঙ্গে না থাকেন তবে আপনি যেখানেই থাকুন না কেন কাছাকাছি একটি মন্দির থাকতে হবে। সেই মন্দিরে যান এবং সেখানকার পুরোহিতকে অনুরোধ করুন যে আমিও সমিধার কিছু বলি দিতে চাই। তার অনুমতি নিয়ে, আপনাকে কমপক্ষে ১১ টি যজ্ঞ করতে হবে, আপনার ইচ্ছা অবশ্যই পূর্ণ হবে এবং আপনি মা ভগবতীর কৃপায় সুখ, সমৃদ্ধি এবং সম্পদ পাবেন।

Subscribe to get breaking news alerts

আরও পড়ুন- দুর্গাপুজা ও তার পরবর্তী সময় এই ৫ রাশির জন্য খুব চাপের হতে পারে, দেখে কোন রাশি আছে এই

আরও পড়ুন- দুর্গাপুজোর সময় থেকে বাকি বছরটা এই ৪ রাশির জন্য অত্যন্ত শুভ, জেনে নিন কারা আছেন 

আরও পড়ুন- এই বছর মা দুর্গার আগমণ হবে 'হাতিতে' চড়ে, জেনে নিন মায়ের প্রতিটি বাহনের গুরুত্ব

যদি কোনও মনের ইচ্ছা থাকে এবং চেষ্টা করেও তা পূরণ না হয়, তাহলে অষ্টমীর দিন খুব ভোরে শিব মন্দিরে গিয়ে সেখানে পরিষ্কার করুন। মহাদেবের শিবলিঙ্গে জলভিষেক, দুধ-অভিষেক, মধু দিয়ে অভিষেক করার পর শেষে জল দিয়ে একবার পরিষ্কার করে সুগন্ধি, চন্দন লাগিয়ে মেকআপ করুন। একই দিনে রাতে মন্দিরে বা বাড়িতে ঘি দিয়ে যজ্ঞ করে 'ওম নমঃ শিবায়' মন্ত্রের ১০৮ টি নিবেদন করুন। যজ্ঞর পরে, আপনি যদি রুদ্রাক্ষ বা স্ফটিকের জপমালা দিয়ে প্রতিদিন ৪০ দিন ধরে 'ওম নমঃ শিবায়' এর ১০৮ বার জপ করুন, তবে আপনি মা ভগবতীর আশীর্বাদ পাবেন এবং আপনার ইচ্ছা পূরণ হবে।

Read more Articles on
,,