দুর্গা পুজার পরে এই ৫ রাশি হবে মালামাল, জেনে নিন এর কারণ ও রাশির নাম

| Sep 24 2022, 09:35 AM IST

দুর্গা পুজার পরে এই ৫ রাশি হবে মালামাল, জেনে নিন এর কারণ ও রাশির নাম

সংক্ষিপ্ত

গ্রহগুলির সেনাপতি মঙ্গল ১৬ অক্টোবর, ২০২২ তারিখে ১২ টা বেজে ৪ মিনিটে বৃষ রাশি ছেড়ে মিথুন রাশিতে প্রবেশ করবে। মিথুন রাশিতে তাদের গমনের প্রভাব সমস্ত রাশির উপর শুভ ও অশুভ হবে। তবে তাদের প্রভাবের কারণে এই রাশির জাতকরা অর্থ লাভ করবে এবং প্রতিটি কাজে সাফল্য পাবে।
 

মঙ্গলকে সৌরজগতের সবচেয়ে লাল গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। এটি মেষ এবং বৃশ্চিক রাশির অধিপতি এবং শক্তি ও শক্তির কারক হিসাবে বিবেচিত হয়। জ্যোতিষ শাস্ত্র অনুসারে যে ঘরে মঙ্গল গ্রহটি ব্যক্তির কুণ্ডলীতে অবস্থান করে, সেই ব্যক্তির উপর মঙ্গলের প্রভাব একই রকম হয়।
জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, গ্রহগুলির সেনাপতি মঙ্গল ১৬ অক্টোবর, ২০২২ তারিখে ১২ টা বেজে ৪ মিনিটে বৃষ রাশি ছেড়ে মিথুন রাশিতে প্রবেশ করবে। মিথুন রাশিতে তাদের গমনের প্রভাব সমস্ত রাশির উপর শুভ ও অশুভ হবে। তবে তাদের প্রভাবের কারণে এই রাশির জাতকরা অর্থ লাভ করবে এবং প্রতিটি কাজে সাফল্য পাবে।

মঙ্গলের গোচর এই রাশির চিহ্নগুলি ভাল প্রভাব ফেলবে   
মেষ রাশি : মিথুন রাশিতে মঙ্গল গ্রহের গমন মেষ রাশির জন্য খুব শুভ সময় নিয়ে এসেছে কারণ মঙ্গল গ্রহ মেষ রাশির অষ্টম ঘরের অধিপতি। এই সময়ে বিনিয়োগ করা এই ব্যক্তিদের জন্য লাভজনক হবে। যারা বিনিয়োগ করতে চান। সময় তাদের জন্য উপযুক্ত। এটি ব্যবসা করার জন্য ভাল। আপনি যদি নতুন ব্যবসার কথা ভাবছেন তবে ব্যবসা শুরু করা শুভ হবে।

Subscribe to get breaking news alerts

সিংহ রাশি : মিথুন রাশিতে মঙ্গল গমনের সময় সিংহ রাশির জাতকরা বিনিয়োগে সুবিধা পাবেন। এই সময়ে চাকরিজীবীদের বেতন বাড়তে পারে। রিয়েল এস্টেট সংক্রান্ত কাজে সুবিধা পেতে পারেন। চাকরির সঙ্গে সংশ্লিষ্ট ব্যক্তিদের উন্নতি হতে পারে। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা করা হবে।

কন্যা রাশি : চাকরিতে পদোন্নতি পেতে পারেন । ব্যবসায় প্রসার লাভ বাড়বে। দীর্ঘদিনের সমস্যার সমাধান হবে। পারিবারিক জীবন হবে আনন্দময় ও শান্তিময়।

আরও পড়ুন- দুর্গাপুজা ও তার পরবর্তী সময় এই ৫ রাশির জন্য খুব চাপের হতে পারে, দেখে কোন রাশি আছে এই

আরও পড়ুন- দুর্গাপুজোর সময় থেকে বাকি বছরটা এই ৪ রাশির জন্য অত্যন্ত শুভ, জেনে নিন কারা আছেন 

আরও পড়ুন- এই বছর মা দুর্গার আগমণ হবে 'হাতিতে' চড়ে, জেনে নিন মায়ের প্রতিটি বাহনের গুরুত্ব

মকর : এই রাশির জাতক জাতিকাদের জন্য এই যাত্রা শুভ হবে । যারা ক্রীড়া প্রতিযোগিতা ও প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন তারা ভালো ফল পেতে পারেন। তাদের স্বাস্থ্য ভালো থাকবে।

মীন রাশি : মীন রাশির জাতকদের আয় বৃদ্ধি পাবে । এতে তাদের আর্থিক সমস্যা দূর হবে। চাকরি ও ব্যবসা বাড়বে।

Read more Articles on
null