মা দুর্গা দেবেন চাকরি-ব্যবসায় বড় অগ্রগতি, শারদীয়ায় উজ্জ্বল হবে এই রাশিগুলির ভাগ্য

| Sep 25 2022, 11:05 AM IST

মা দুর্গা দেবেন চাকরি-ব্যবসায় বড় অগ্রগতি, শারদীয়ায় উজ্জ্বল হবে এই রাশিগুলির ভাগ্য
মা দুর্গা দেবেন চাকরি-ব্যবসায় বড় অগ্রগতি, শারদীয়ায় উজ্জ্বল হবে এই রাশিগুলির ভাগ্য
Share this Article
  • FB
  • TW
  • Linkdin
  • Email

সংক্ষিপ্ত

জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই পবিত্র ৯ দিনগুলি কিছু রাশির জন্য খুব শুভ প্রমাণিত হবে। মা দুর্গার আশীর্বাদে তিনি কর্মজীবন, ব্যবসায় বড় অগ্রগতি পাবেন। জেনে নিন সেই সৌভাগ্যবান রাশিগুলো কোনগুলি।

হিন্দু ধর্মে নবরাত্রির বিশেষ গুরুত্ব রয়েছে। আজ, সর্ব পিতৃ অমাবস্যা বা মহালয়ার পরে, মা দুর্গার আরাধনার শারদীয়া নবরাত্রি উত্সব ২৬ সেপ্টেম্বর থেকে ৯ দিন চলবে। এ সময় দুর্গাপূজা, শুভ মহালয়া উদযাপিত হবে এবং ৫ অক্টোবর দশেরার মধ্য দিয়ে শেষ হবে নবরাত্রি উৎসব। জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই পবিত্র ৯ দিনগুলি কিছু রাশির জন্য খুব শুভ প্রমাণিত হবে। মা দুর্গার আশীর্বাদে তিনি কর্মজীবন, ব্যবসায় বড় অগ্রগতি পাবেন। জেনে নিন সেই সৌভাগ্যবান রাশিগুলো কোনগুলি।

নবরাত্রিতে এই মানুষদের ভাগ্য উজ্জ্বল হবে

Subscribe to get breaking news alerts

বৃষ রাশি- শারদীয়া নবরাত্রির ৯ দিন বৃষ রাশির জাতকদের জন্য খুব শুভ হবে। তারা ভালো খবর পাবেন। কর্মজীবনে বড় অগ্রগতি হবে। নতুন চাকরির প্রস্তাব, পদোন্নতি পাওয়া যেতে পারে। আয় বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। ব্যবসায় লাভ হবে। বিক্রি বাড়বে, লাভ বাড়বে।

বৃশ্চিক রাশি- এই ৯টি দিন বৃশ্চিক রাশির জাতকদের অনেক উন্নতি, অর্থ ও সুখ দেবে। আয় বাড়বে। অপ্রত্যাশিত আর্থিক লাভ হতে পারে। আর্থিক অবস্থা ভালো হবে। বিনিয়োগের জন্য এটি একটি ভাল সময়। পরিবারে সুখ থাকবে।

আরও পড়ুন- দুর্গাপুজা ও তার পরবর্তী সময় এই ৫ রাশির জন্য খুব চাপের হতে পারে, দেখে কোন রাশি আছে এই

আরও পড়ুন- দুর্গাপুজোর সময় থেকে বাকি বছরটা এই ৪ রাশির জন্য অত্যন্ত শুভ, জেনে নিন কারা আছেন 

আরও পড়ুন- এই বছর মা দুর্গার আগমণ হবে 'হাতিতে' চড়ে, জেনে নিন মায়ের প্রতিটি বাহনের গুরুত্ব


কুম্ভ রাশি- মা দুর্গার আশীর্বাদে কুম্ভ রাশির জাতকরা অনেক সুখ পাবেন। বিনিয়োগ লাভজনক হতে পারে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। কর্মজীবনের উন্নতির প্রচেষ্টায় সাফল্য আসবে। পুরনো সমস্যা দূর হবে।

ধনু - নবরাত্রির ৯ দিন ধনু রাশির জাতকদের অনেক উপকার দেবে। ব্যবসা বাড়বে। কর্মক্ষেত্রে সুবিধা হবে। সমাজে সম্মান বাড়বে। আপনার ইমেজ আরো ভালো হবে। আপনি অগ্রগতি পাবেন। পরিবারে সুখ থাকবে। টেনশন চলে যাবে।

Read more Articles on