Asianet News BanglaAsianet News Bangla

রোজ সকালে ঘুম থেকে উঠে এই বিশেষ কাজ করুন, দূর হবে চাকরির বাধা, রইল জ্যোতিষ মত

চাকরি সংক্রান্ত কোনও না কোনও সমস্যা লেগেই থাকে। এই সকল সমস্যা থেকে মুক্তি পেতে সহজ টোটকা পালন করতে পারেন। রোজ সকালে একটি কাজ করুন। তবে দূর হবে চাকরির বাধা। জেনে নিন কী করবেন। 

Follow these tips in morning to solve job problems ABSC
Author
Kolkata, First Published Jul 6, 2022, 1:06 PM IST

চাকরি নিয়ে নানান বাধা আসতে থাকে। দীর্ঘদিন ধরে প্রচেষ্টার পরও মনের মতো চাকরি মেলে না। আবার চাকরি পেলেও সঠিক বেতন মেলে না। তেমনই কর্মক্ষেত্রেও দেখা যায় নানান বাধা। চাকরি সংক্রান্ত কোনও না কোনও সমস্যা লেগেই থাকে। এই সকল সমস্যা থেকে মুক্তি পেতে সহজ টোটকা পালন করতে পারেন। রোজ সকালে একটি কাজ করুন। তবে দূর হবে চাকরির বাধা। জেনে নিন কী করবেন। 

ঘুম থেকে সবার আগে নিজের হাতের চেটো দেখুন। চোখ খুলেই হাতের চেটো দেখুন। শাস্ত্র মতে, ব্যক্তির হাতে মা লক্ষ্মী ও মা সরস্বতী উভয় থাকেন। তাই ঘুম থেকে উঠে হাতের চেটো দেখলে মা লক্ষ্মী ও মা সরস্বতীর দর্শন মিলবে ও তাঁদের আশীর্বাদ মিলবে। শাস্ত্র মতে, এতে আর্থিক উন্নতি হবে। তেমনই পড়াশোনার বাধা কেটে যাবে। এমনকী, চাকরির পরীক্ষাও পাশ করতে পারবেন এই টোটকা। রোজ সকালে উঠে পালন করুন এই টোটকা। শাস্ত্র মতে, আর্থিক সকল জটিলতা ও চাকরির বাধা দূর হবে এই উপায়। 

অন্য দিকে, চাকরির পরীক্ষা দিতে যাওয়ার আগে কাককে আটার তৈরি রুটি খাওয়ান। এতে পরীক্ষায় সফল হবেন। তেমনই গোরুকে ঘাস খাওয়াতে পারেন। এতে চাকরির বাধা দূর হবে। 

তেমনই রোদ সূর্য প্রণাম করুন। স্নান সেরে সবার আগে সূর্য দেবকে ধূপ দেখান। তাঁকে জল নিবেদন করুন। সূর্য দেবের কৃপা পেতে ব্যক্তির সম্মান-যশ বাড়ে। তেমনই আর্থিক জটিলতা দূর হবে। মেনে চলুন এই টোটকা। 

গণেশ পুজো করতে পারেন। গণেশের কৃপা পেলে আর্থিক উন্নতি হবে। মেনে চলুন এই টোটকা। প্রতি বুধবার গণেশের পুজো করলে ভগবান কৃপা পেতে পারেন। এতে সকল দুর্ভোগ কেটে যাবে। আর্থিক জটিলতা থেকে মুক্তি পাবেন। তেমনই সব কাজে সফল হবেন এই টোটকা মেনে। 

হিন্দু, শাস্ত্রে একাধিক টোটকা উল্লেখ আছে। শারী রিক জটিলতা কাটাতে, আর্থিক বাধা দূর করতে কিংবা যে কোনও কঠিন পরিস্থিতি থেকে মুক্তি পেতে মেনে চলতে পারেন এই সকল টোটকা। শাস্ত্রে উল্লেখিত টোটকাগুলো সঠিক ভাবে পালন করলে সফল হবেন। মুক্তি পাবেন যে কোনও কঠিন পরিস্থিতি থেকে। তবে এবার থেকে রোজ সকালে উঠে নিজের হাত দেখুন। চাকরির বাধা দূর হবে এই উপায়। 

আরও পড়ুন- এই তিনটি জিনিস দেখলে সতর্ক হন, চলতে থাকা শনির অশুভ দশা কেটে যেতে পারে

আরও পড়ুন- সম্পত্তি সংক্রান্ত পরিকল্পনা করতে পারেন এই তারিখের জাতক-জাতিকারা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

আরও পড়ুন- বুধবারে ৬ রাশির বেহিসেবি খরচের ফলে সংসারে অশান্তির আশঙ্কা, দেখে নিন আজকের রাশিফল
 
 

Follow Us:
Download App:
  • android
  • ios