Asianet News BanglaAsianet News Bangla

এই তিনটি জিনিস দেখলে সতর্ক হন, চলতে থাকা শনির অশুভ দশা কেটে যেতে পারে

শাস্ত্র মতে, গ্রহের অবস্থানের ওপর ব্যক্তির ভালো ও খারাপ সময় শুরু হয়। আর রইল শনি গ্রহের কথা। এই তিনটি জিনিস দেখলে সতর্ক হন, চলতে পারে আপনার শনির অশুভ দশার। এই কয়টি জিনিস দেখলে বোঝা যাবে শনি দেবতার অশুভ নজর থেকে মুক্তির সময় এসেছে। জেনে নিন কী কী  

Those 3 things brings good news to solve shani dasha ABSC
Author
Kolkata, First Published Jul 6, 2022, 12:37 PM IST

হিন্দু শাস্ত্রে উল্লেখ আছে ১৩৩ কোটি শক্তির। বিভিন্ন তিথিতে পুজিত হন সকল দেবতারা। প্রতিটি দেব-দেবীর জন্য আলাদা আলাদা তিথির উল্লেখ আছে শাস্ত্রে। গ্রহের অবস্থানের ওপর নির্ভর করে এই সকল তিথি স্থির করা হয়। শাস্ত্রে গ্রহের অবস্থানের ভূমিকা বিস্তর। ব্যক্তির জীবনে এর প্রভাব পড়ে। শাস্ত্র মতে, গ্রহের অবস্থানের ওপর ব্যক্তির ভালো ও খারাপ সময় শুরু হয়। আর রইল শনি গ্রহের কথা। এই তিনটি জিনিস দেখলে সতর্ক হন, চলতে পারে আপনার শনির অশুভ দশার। এই কয়টি জিনিস দেখলে বোঝা যাবে শনি দেবতার অশুভ নজর থেকে মুক্তির সময় এসেছে। জেনে নিন কী কী।  
 
শনিবার সকালে যদি কোনও কাককে জল খেতে দেখেন তাহলে সতর্ক হন। শনির দশা থেকে মুক্তির সময় এলে এমন জিনিস দেখতে পারেন। তাই কাককে জল খেতে দেখলে শুভ ফল পেতে পারেন।  

সকালে চোখ খুলে কী দেখছেন, তার ওপর নির্ভর করে আপনার দিন কেমন যাবে। যদি শনিবার ঘুম থেকে উঠেই কাউকে ঝাড়ু দিতে দেখেন তাহলে সতর্ক হতে হবে। শনি দেবতা কুনজর থেকে মুক্তির সময় হলে এমন দৃশ্য চোখে পড়ে। তবে, দিন ভালো কাটাতে চাইলে  সকালে ঘুম থেকে উঠে আপনিও ঝাড়ু দেবেন না কিংবা এঁটো বাসন মাজবেন না। 

শনিবার কোনও কালো কুকুড় দেখা শুভ বলে গণ্য হয়। কালো কুকুড় দেখলে তাকে তাড়া করবেন না। এই কালো কুকুড় শুভ সংকেত বহন করে থাকে। এবার থেকে মেনে চলুন এই কয়টি জিনিস। শনির অশুভ দশা থেকে মুক্তির সময় হলে এই তিনটি জিনিস চোখে পড়ে। 

শনির দশা কাটাতে মেনে চলুন বিশেষ টোটকা। জ্যোতিষ শাস্ত্রে এই সমস্যা থেকে মুক্তির উপায় আছে। শনিবার পান করতে হবে সেই সকল টোটকা। কোনও দরিদ্র ব্যক্তিকে শনিবার কিছু দান করুন। দান-ধ্যানে পুণ্য আসে। তেমনই শনিবার কোনও কাজে যাওয়ার আগে অশ্বত্থ গাছের পাশ দিয়ে যেতে পারেন। অশ্বত্থ গাছ দেখলে সকল সব কাজ ভালো ভাবে সম্পন্ন হবে। তেমনই শনির দশা কেটে যাবে। শাস্ত্রে একাধিক টোটকার উল্লেখ আছে। সম্ভব হবে কোনও বিশেষজ্ঞের পরামর্শ নিন। এতে সকল খারাপ সময় কেটে যাবে। সঠিক নিয়ম মেনে টোটকা পালনে উপকার পাবেন। সে যাই হোক, এই তিনটি জিনিস চোখে পড়ার অর্থ বিপদ থেকে শীঘ্রই মুক্তি পেতে চলেছেন। 
 

আরও পড়ুন- সম্পত্তি সংক্রান্ত পরিকল্পনা করতে পারেন এই তারিখের জাতক-জাতিকারা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

আরও পড়ুন- বুধবারে ৬ রাশির বেহিসেবি খরচের ফলে সংসারে অশান্তির আশঙ্কা, দেখে নিন আজকের রাশিফল

আরও পড়ুন- দুপুরে ঘুমোতে ভালবাসেন? জানেন কি এতে আপনার পরিবারের কত বড় ক্ষতি হতে পারে

Follow Us:
Download App:
  • android
  • ios