শনি মহারাজের প্রকোপ থেকে মুক্তি পেতে মেনে চলুন নারকেলের টোটকা, জেনে নিন কী করবেন

| Apr 20 2022, 05:41 PM IST

শনি মহারাজের প্রকোপ থেকে মুক্তি পেতে মেনে চলুন নারকেলের টোটকা, জেনে নিন কী করবেন
শনি মহারাজের প্রকোপ থেকে মুক্তি পেতে মেনে চলুন নারকেলের টোটকা, জেনে নিন কী করবেন
Share this Article
  • FB
  • TW
  • Linkdin
  • Email

সংক্ষিপ্ত

জ্যোতিষ মতে, গ্রহের ফেরে খারাপ সময় আসতে পারে। প্রতিদিনই গ্রহ তাদের স্থান পরিবর্তন করছেন। এমন স্থান পরিবর্তনের জন্য জীবনে সংকট আসতে পারে। বিশেষ করে শনি গ্রহের পরিবর্তনে এমন খারাপ সময় আসে। শনি মহারাজের প্রকোপ থেকে বাঁচতে রইল টোটকা। জেনে নিন কী করবেন। 

আর্য একটি বেসরকারী সংস্থায় কর্মরত। হঠাৎ-ই চাকরি ক্ষেত্রে নানান সমস্যা দেখা দিচ্ছে তার। ২ মাসের বেতন পায়নি। সংস্থায় আয় বন্ধ। সে কারণে, কর্মীদের বেতন আটকে। এই সময় সংসার চালাতে হাঁপিয়ে উঠছে সে। তারই মাঝে তাঁর স্ত্রী হঠাৎ অসুস্থ হয়ে পড়েছে। এদিকে বৃদ্ধ মায়ের ওষুধের খরচ তো আছেই। চারিদিকে খুবই কঠিন পরিস্থিতি। একদিকে চাকরি নেই, তার ওপর ডাক্তারের খরচ। এর মাঝে আরও বিপদ হল তার ফোনটা চুরি গিয়ে। এমন কঠিন সমস্যায় মধ্যে দিয়ে যেতে হয় অনেককেই। জ্যোতিষ মতে, গ্রহের ফেরে এমন খারাপ সময় আসতে পারে। প্রতিদিনই গ্রহ তাদের স্থান পরিবর্তন করছেন। এমন স্থান পরিবর্তনের জন্য জীবনে সংকট আসতে পারে। বিশেষ করে শনি গ্রহের পরিবর্তনে এমন খারাপ সময় আসে। 

শাস্ত্র মতে, শনি মহারাজের প্রকোপ পড়লে জীবনে একাধিক সংকট নেমে আসে। আর্থিক জটিলতা, শারীরিক জটিলতা সহ একাধিক সমস্যার কারণ হতে পারে শনি মহারাজের প্রকোপ। এই প্রকোপ থেকে বাঁচতে মেনে চলতে পারেন জ্যোতিষ টোটকা। আর রইল নারকেলর একটি টোটকার হদিশ। যা মেনে চললে শনি মহারাজের প্রকোপ থেকে মুক্তি পেতে পারে। 

শনি মহারাজের প্রকোপ থেকে মুক্তি পেতে একটি নারকেল গঙ্গাজলে ডুবিয়ে ওঁ রামদূতায় নমঃ এই মন্ত্র পাঠ করুন। সাতবার ‘ওঁম রামদূতায় নমঃ’ বলবেন। তারপর সেই নারকেল গঙ্গের জলে ভাসিয়ে দিন। এতে শনি দেবতার প্রকোপ থেকে মুক্তি পেতে পারেন। 

 শনি মহারাজের প্রকোপে আর্থিক ক্ষতি হলে, প্রতি মঙ্গলবার হনুমান মন্দিরে একটি করে নারকেল দান করুন। পর পর ৮টি মঙ্গলবার এই টোটকা মেনে চলবেন। 

ভগবান হনুমানদেবের কৃপায় শনি মহারাজের প্রকোপ থেকে মুক্তি পেতে পারেন। সিঁদুর বাটিতে গুলে নিন। তা দিয়ে একটি নারকেলে স্বস্তিকা চিহ্ন আঁকুন। এবার এই নারকেল হনুমান মন্দিরে ভগবান হনুমানকে অর্পন করুন। এতে সকল শনির দোষ কেটে যাবে। 

তাছাড়া, শনি দেবতার পুজো করতে পারেন। পুজো করে তাঁকে তুষ্ট করুন। শাস্ত্রে শনি দেবতাকে তুষ্ট করার একাধিক উপায় আছে। তবে, পুজো করার আগে সে প্রসঙ্গে সঠিক তথ্য সংগ্রহ করা জরুরি। তা না হলে, পরে বিপদে পড়বেন। শনি মহারাজের প্রকোপ পড়লে সমস্ত সংসার ভষ্মিভূত হয়ে যায়। তাই বিস্তারিত জেনে তবেই এই পথ অনুসরণ করুন।  

আরও পড়ুন- সিংহ রাশির সঙ্গে ডেটিং করছেন? সচেতন থাকুন, সম্পর্ক ভেঙে যায় তাদের এই তিন ভুলে

Subscribe to get breaking news alerts

আরও পড়ুন- কেন উৎযাপন করা হয় অক্ষয় তৃতীয়া, জেনে নিন বিশেষ এই দিনের তাৎপর্য

আরও পড়ুন- ২৫ এপ্রিল রাশি পরিবর্তন করছে বুধ ৩ রাশির অত্যন্ত শুভ এই

null