Asianet News BanglaAsianet News Bangla

সন্তানের মঙ্গল কামনায় মঙ্গলবার পালন করুন এই বিশেষ টোটকা, তার জীবনে ঘটবে উন্নতি

সন্তানের মঙ্গল কামনায় মঙ্গলবার পালন করুন এই বিশেষ টোটকা। সন্তানের মঙ্গলের জন্য সকল মায়েরা ভগবানের পুজো করে থাকে। তার মঙ্গলের জন্য উপবাস করে থাকেন। এবার মঙ্গলবার সন্তানের মঙ্গলের জন্য কয়টি টোটকা পালন করুন। সন্তানের উন্নতির জন্য, তার জীবনে বাধা কাটাতে পালন করতে পারেন এই কয়টি টোটকা। জেনে নিন কী কী।   

Follow those astrological tips on Tuesday for the wellbeing for kids ABSC
Author
First Published Aug 30, 2022, 11:07 AM IST

হিন্দু শাস্ত্রে রয়েছে, ১৩৩ কোটি শক্তির কথা। এই সকল শক্তির পুজোর জন্য আলাদা আলাদা সময় ও তিথির উল্লেখ আছে। সকল দেবতাদের জন্য আলাদা আলাদা তিথি ও দিন নির্দিষ্ট করা হয়েছে। সেই অনুসারে, আজ মঙ্গলবার পুজিত হচ্ছেন ভগবান হনুমান। শাস্ত্রে, মঙ্গলবার দিনটি খুবই গুরুত্বপূর্ণ। আজ একদিকে যেমন বজরঙ্গীর পুজো করবেন তেমনই মেনে চলুন কয়টি টোটকা। আজ সন্তানের মঙ্গল কামনায় মঙ্গলবার পালন করুন এই বিশেষ টোটকা। সন্তানের মঙ্গলের জন্য সকল মায়েরা ভগবানের পুজো করে থাকে। তার মঙ্গলের জন্য উপবাস করে থাকেন। এবার মঙ্গলবার সন্তানের মঙ্গলের জন্য কয়টি টোটকা পালন করুন। সন্তানের উন্নতির জন্য, তার জীবনে বাধা কাটাতে পালন করতে পারেন এই কয়টি টোটকা। জেনে নিন কী কী।   

মঙ্গলবার কয়টি জিনিস দানে সন্তানের ভাগ্য খুলে যেতে পারে। আজ মুসুর ডাল দান করতে পারেন। এতে সন্তানের উন্নতি হবে। তেমনই সম্ভব হলে সোনার জিনিস দান করুন। তা না হলে, তামার ধাতুর তৈরি জিনিস দানে সন্তানের উন্নতি ঘটবে। মঙ্গলবার গুড়, তিল, লাল কাপড় ও জাফরান দান করতে পারেন। এতে সন্তানের উন্নতি ঘটবে। 

আজ বটগাছের পাতা কেটে নিন। এবার তা গঙ্গাজল দিয়ে ধুয়ে বজরংবলীকে অর্পন করুন। এতে সন্তানের মঙ্গল হবে। শাস্ত্র মতে, বজরংবলীর কৃপায় জীবনের সকল জটিলতা থেকে মুক্তি পাওয়া সম্ভব। মেনে চলুন এই সকল টোটকা। 

গোলাপ মালা দিন হনুমানজীকে। গোলাপে মালা অর্পন হনুমানজী খুশি হবেন। এতে তার কৃপা পেতে পারেন। ফলে জীবনের একাধিক জটিলতা থেকে মিলবে মুক্তি। মেনে চলুন এই টোটকা। 

এছাড়াও, এই দিন হনুমানকে জবা ফুল দিয়ে পুজো দিতে পারেন। এতে সংসারে সকলের জীবনের বাধা কেটে যাবে। প্রতি মঙ্গলবার বজরঙ্গীর পুজো করুন। হনুমানজীর কৃপায় জীবনের সকল কঠিন পরিস্থিতি থেকে মুক্তি পাওয়া সম্ভব। মেনে চলুন এই বিশেষ টোটকা। 

তেমনই বাস্তুদোষের কারণে অনেক সময় সন্তানের জীবনে বাধা আসে। এক্ষেত্রে নুন দিয়ে ঘর মুছুন। ঘর মোছার জলে ১ চিমটে নুন ফেলে দিন। তা দিয়ে ঘর মুছলে সকল নেতিবাচক এনার্জি দূর হবে। এতে পরিবারের সকল সদস্যের উন্নতি ঘটবে। এবার থেকে সন্তানের মঙ্গল কামনায় মঙ্গলবার পালন করুন এই বিশেষ টোটকা, তার জীবনে ঘটবে উন্নতি । 
 
 আরও পড়ুন- মঙ্গলবারে কেমন থাকবে আপনার আর্থিক জীবন, দেখে নিন ১২ রাশির আজকের আর্থিক জীবন

আরও পড়ুন- মেষ থেকে মীন সঙ্গীর সঙ্গে কেমন সময় কাটাবে, জেনে নিন ১২ রাশির মঙ্গলবারের লাভ লাইফ

আরও পড়ুন- এই মাসে বিবাহের বিষয়ে কথা বলতে পারেন, দেখে নিন ভাদ্র মাস কেমন কাটবো মকর রাশির
 

 

Follow Us:
Download App:
  • android
  • ios