Asianet News BanglaAsianet News Bangla

বুধবার পালন করুন এই বিশেষ জ্যোতিষ টোটকা, মিলবে সিদ্ধিদাতার আশীর্বাদ

শাস্ত্র মতে, বুধবার বিশেষ টোটকা পালনে সকল সমস্যা থেকে মুক্তি পাওয়া সম্ভব। তেমনই, জীবনে উন্নতি ঘটাতে পালন করতে পারেন এই সকল টোটকা। জেনে নিন কী কী।

Follow those astrological tips on Wednesday to solve various problems ABSC
Author
Kolkata, First Published Aug 10, 2022, 2:33 PM IST

হিন্দু শাস্ত্রে বুধবার দিনটি খুবই গুরুত্বপূর্ণ। কারণ এই দিনটি উৎসর্গ করা হয়েছে ভগবান গণেশকে। শাস্ত্র মতে, বুধবার বিশেষ টোটকা পালনে সকল সমস্যা থেকে মুক্তি পাওয়া সম্ভব। তেমনই, জীবনে উন্নতি ঘটাতে পালন করতে পারেন এই সকল টোটকা। জেনে নিন কী কী। 

বুধবার দিনটি ভগবান গণেশকে উৎসর্গ করা হয়েছে। এই দিন সন্ধ্যার সময় অবশ্যই গণেশ মন্দির দর্শন করে আনুস। সিদ্ধিদাতার কাছে প্রার্থনা করুন। জানান আপনার মনের কথা। মিলবে উপকার। 

তেমনই বুধবার খাদ্যতালিকায় অবশ্যই রাখুন এই পাঁচটি জিনিস। খেতে পারেন মুগ ডাল, সবুজ ধনে, পালং শাক ও সরষে। এর পাশাপাশি খাবারে সবুজ মরিচ ব্যবহার করুন। 

তেমনই বুধবার খেতে পারেন সবুজ পেয়ারা। খেতে পারেন পেঁপে। সবুজ ফল কিংবা সবজি খাওয়া এই দিনের জন্য শুভ মনে করা হয়। এদিন সবুদ খাদ্যদ্রব্য দানেও মিলবে উপকার। জীবনের সকল দুর্ভোগ কাটাতে বুধবার খাবার দান করুন। তবে, তা যেন অবশ্যই হয় সবুজ। তবেই বুধ গ্রহের শুভ প্রভাব পড়বে আপনার ওপর। 

বুধবার উপবাস করে ভগবান গণেশের আরাধনা করতে পারেন। এতে মিলবে উপকার। এই দিন লবণ খাবেন না। 

তেমনই ভগবান গণেশের কৃপা পেতে তাঁকে গুড় ও ঘি নিবেদন করুন। এই টোটকা পালনে কেটে যাবে সকল দুর্ভোগ। এই দিন নিষ্ঠার সঙ্গে টোটকা পালনে জীবনের সকল দুঃখ দূর হবে। 

তেমনই আর্থিক উন্নতি ঘটাতে বুঝবার পালন করতে পারেন বিশেষ টোটকা। বুধবার এক টোটকা পালনে আর্থিক সঞ্চয় ঘটবে। এই দিন উপবাস করে গণেশর গল্প পাঠ করুন। এতে মিলবে উপকার। 

পরীক্ষায় সফল হতে কিংবা উন্নতিতে বাধা দূর করতে এই দিন গোরুকে খাওয়ান। সবুজ শাক খাওয়াতে পারেন গোরুকে। এই দিন সবুজ শাক খাওয়ালে পুণ্য অর্জন হবে। তেমনই দূর হবে জীবনের নানান বাধা। 

আর্থিক অনটন, আর্থিক ক্ষতি, আর্থিক বাধা-র মতো সমস্যায় ভোগেন অনেকেই। অনেক সময় হাজার চেষ্টা করেও কেউ সাফল্য পান না। এমন অনেকেই আছেন যাদের ভাগ্যের দোষ অনেক কিছু থেকে বঞ্চিত হন।

এই সমস্যা থেকে মুক্তি পেতে আমরা নানা রকম টোটকা মেনে চলি। এবার বুধবার করে পালন করুন এই সকল টোটকা। মিলবে উপকার। দূর হবে সকল দুর্ভোগ, মুক্তি মিলবে সকল অশান্তি থেকে। নিষ্ঠার সঙ্গে টোটকা পলনে গণেশের কৃপা পাবেন। 
 
আরও পড়ুন- বন্ধুদের জন্য সব সময় মশলাদার গল্প থাকে এদের কাছে, দেখে নিন কারা এমন স্বভাবের

আরও পড়ুন- সিংহ রাশিতে সূর্য ও শুক্রের যোগ, এই রাশির জাতকদের খুলে যাবে ভাগ্য ঘর ভরবে সম্পদে

আরও পড়ুন- 'এই গুণাবলী সম্পন্ন মানুষরাই প্রকৃত জ্ঞানী মানুষ, সবাই এদের সামনে মাথা নত করতে বাধ্য' জানায় বিদুর নীতি

Follow Us:
Download App:
  • android
  • ios