Asianet News BanglaAsianet News Bangla

বন্ধুদের জন্য সব সময় মশলাদার গল্প থাকে এদের কাছে, দেখে নিন কারা এমন স্বভাবের

বন্ধুত্ব নিয়েও সকলের মন আলাদা। কেউ বন্ধুদের সব সময় পাশে থাকেন। তো কেউ বন্ধুদের সাহায্য করতে চান না। আবার কেউ বন্ধুদের আনন্দ দিতে চান। আজ রইল তিন রাশির কথা। এই তিন রাশির ছেলে মেয়েরা বেশ মজার মানুষ হয়ে থাকেন। এরা বন্ধুদের গ্রুপে সকলের নজর কাড়েন। সব সময় বন্ধুদের মজার মজার গল্প বলেন। বন্ধুদের আনন্দ দিতে সব সময় মশলাদার গল্প থাকে এদের কাছে, দেখে নিন তালিকা।

3 zodiac signs who always have spicy story to entertain their friends ABSC
Author
Kolkata, First Published Aug 10, 2022, 1:02 PM IST

বৈদিক শাস্ত্রে উল্লেখ আছে ১২টি রাশির কথা। এই সকল রাশিরই অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে এমন তফাত। আমাদের মধ্যে কেউ গম্ভীর স্বভাবের তো কেউ মজাদার মানুষ। তেমনই কেউ দয়াবান, কেউ পরোপকারী। তেমনই কেউ স্বার্থপর। কেউ নম্র তো কেউ উদ্ধত। তেমনই কেউ বোকা তো কেউ ধূর্ত। শাস্ত্র মতে, প্রতিটি রাশির গ্রহ আলাদা। সে কারণে সকলের চরিত্রে এমন তফাত। তফাত আছে ব্যক্তির মানসিকতাতেও। তফাত ব্যক্তির আচরণে। বন্ধুত্ব নিয়েও সকলের মন আলাদা। কেউ বন্ধুদের সব সময় পাশে থাকেন। তো কেউ বন্ধুদের সাহায্য করতে চান না। আবার কেউ বন্ধুদের আনন্দ দিতে চান। আজ রইল তিন রাশির কথা। এই তিন রাশির ছেলে মেয়েরা বেশ মজার মানুষ হয়ে থাকেন। এরা বন্ধুদের গ্রুপে সকলের নজর কাড়েন। সব সময় বন্ধুদের মজার মজার গল্প বলেন। বন্ধুদের আনন্দ দিতে সব সময় মশলাদার গল্প থাকে এদের কাছে, দেখে নিন তালিকা।

কন্যা রাশি
রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এরা উদ্যমশীল, হাস্যকৌতুক ও আনন্দ প্রিয় স্বভাবের হন।  এরা সকলকে আনন্দ দিতে পছন্দ করেন। এই রাশির ছেলে মেয়েরা বন্ধুদের মজা দেন। সব সময় মশলাদার গল্প বলেন বন্ধুদের তাদের এন্টারটেইন করতে সব সময় প্রস্তুত থাকেন এরা। 

সিংহ রাশি
রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এরা জেদি, প্রতিজ্ঞ, দয়াবান ও গম্ভীর স্বভাবের হয়ে থাকেন। এই রাশির ছেলে মেয়েরা বেশ মজার মানুষ হয়ে থাকেন। এরা বন্ধুদের গ্রুপে সকলের নজর কাড়েন। সব সময় বন্ধুদের মজার মজার গল্প বলেন। বন্ধুদের আনন্দ দিতে সব সময় মশলাদার গল্প থাকে। এরা সে কারণ সকলের ভালো বন্ধু হয়ে ওঠেন সহজে। 

মীন রাশি
রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। এই রাশির ছেলে মেয়েরা জীবনে একাধিকবার উত্থান- পতন দেখেন। তবে, এদের স্বভাব খুবই মজার। এরা সকলকে আনন্দ দিতে পছন্দ করে থাকেন। এরা সব সময় মজার গল্প বলেন। কারও মন ভালো করতে কিংবা কাউকে আনন্দ দিতে এরা সব সময় থাকেন এগিয়ে। এই রাশির ছেলে মেয়েরা বেশ মজার মানুষ হন। যে কারণে সহজে এদের বন্ধু তৈরি হয়ে যায়। বন্ধুদের জন্য সব সময় মশলাদার গল্প থাকে এদের কাছে। 
 

আরও পড়ুন- সিংহ রাশিতে সূর্য ও শুক্রের যোগ, এই রাশির জাতকদের খুলে যাবে ভাগ্য ঘর ভরবে সম্পদে

আরও পড়ুন- 'এই গুণাবলী সম্পন্ন মানুষরাই প্রকৃত জ্ঞানী মানুষ, সবাই এদের সামনে মাথা নত করতে বাধ্য' জানায় বিদুর নীতি

আরও পড়ুন- বৃষ রাশিতে মঙ্গলের গোচর, এই রাশির জাতকরা জটিল সমস্যা থেকে মুক্তি পাবে
 

Follow Us:
Download App:
  • android
  • ios