Asianet News BanglaAsianet News Bangla

শুক্রবার মেনে চলুন এই বিশেষ টোটকা, মুহূর্তে দূর হবে সকল বাস্তুদোষ, জেনে নিন কী করবেন

জ্যোতিষ শাস্ত্রে, শুধু গণনা দ্বারা যে সকল সমস্যার কথা আগে থেকে বলা যায় এমন নয়। যে কোনও সমস্যা থেকে নিষ্পত্তির উপায়ও রয়েছে শাস্ত্রে। জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অংশ হল বাস্তু। শাস্ত্র মতে, ব্যক্তির জীবনে সুখ, স্বাচ্ছন্দ্য অনেকাংশে নির্ভর করে বাস্তুর ওপর। বাস্তু বলতে শুধু ঘরের দিক দর্শন নয়। কোন উপায় ঘর সাজাবেন, কোন দিকে কি রাখলে ভালো ফল মিলবে, তা সবই রয়েছে বাস্তু শাস্ত্রে। আজ রইল শুক্রবারের জ্যোতিষ টোটকা।

Follow those vastu tips on Friday to solve vastu dosh ABSC
Author
Kolkata, First Published Jul 29, 2022, 3:36 PM IST

জ্যোতিষের ওপর মানুষের ভরসা বহু দিনের। ভবিষ্যত গণনা করতে জ্যোতিষ শাস্ত্রের ওপর ভরসা করেন অনেকে। তো কেউ বিয়ের আগে, চাকরি পেতে কিংবা স্বাস্থ্যের জটিলতা থেকে মুক্তি পেতে অনেকে জ্যোতিষির কাছে যান। সমাজের মুষ্ঠিমেয় কিছু মানুষ সর্বক্ষেত্রে ভরসা করেন জ্যোতিষের ওপর। জ্যোতিষ শাস্ত্রে, শুধু গণনা দ্বারা যে সকল সমস্যার কথা আগে থেকে বলা যায় এমন নয়। যে কোনও সমস্যা থেকে নিষ্পত্তির উপায়ও রয়েছে শাস্ত্রে। জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অংশ হল বাস্তু। শাস্ত্র মতে, ব্যক্তির জীবনে সুখ, স্বাচ্ছন্দ্য অনেকাংশে নির্ভর করে বাস্তুর ওপর। বাস্তু বলতে শুধু ঘরের দিক দর্শন নয়। কোন উপায় ঘর সাজাবেন, কোন দিকে কি রাখলে ভালো ফল মিলবে, তা সবই রয়েছে বাস্তু শাস্ত্রে। আজ রইল শুক্রবারের জ্যোতিষ টোটকা। শুক্রবার বাড়িকে বাস্তু দোষ মুক্ত করতে মেনে চলুব এই বিশেষ টিপস। 

শুকনো গাছ থাকলে তা ফেলে দিন। বাড়তে ভুলেও শুকনো গাছ ও ফুল রাখবেন না। এতে হতে পারে অমঙ্গল। শুক্রবার দিন মেনে চলুন এই টোটকা। এই সকল জিনিস বর্জন করার জন্য এটি সেরা দিন।  

ছেঁড়া কাপড় ফেলে দিন। ছেঁড়া কাপড় থেকে নেতিবাচক এনার্জি তৈরি হয়। যা পরিবারের সকল সদস্যের অমঙ্গলের কারণ। বাড়িতে ছেঁড়া কাপড় রাখবেন না। 

ভাঙা প্রতিমা ফেলে দিন। ভাঙা প্রতিমা রাখা উচিত নয়। এমন ভাঙা প্রতিমা ফেলে দিন। শুক্রবার এমন প্রতিমা বিসর্জন দেওয়ার জন্য আদর্শ দিন। মেনে চলুন এই বিশেষ নিয়ম। মিলবে উপকার। শুক্রবার মেনে চলুন এই বিশেষ বাস্তু টোটকা, দূর হবে সকল জটিলতা। 
 
ভাঙা গ্লাস ফেলে দিন। ভাঙা গ্লাস, ভাঙা কাপ কিংবা ভাঙা পাত্র রাখতে নেই। এতে দরিদ্রতা দেখা দেয়। শুক্রবার দিন এই সকল জিনিস বর্জন করুন। ফেলে দিন এই সকল জিনিস। এই পাত্র আর্থিক ক্ষতি ডেকে আনবে। মেনে চলুন এই টোটকা। এই টোটকা বেশ উপকারী। বাস্তুদোষ দূর করতে শুক্রবার আদর্শ দিন।  
 
ভাঙা আলমারি রাখাবেন না বাড়িতে। শুক্রবার মেনে চলুন এই টোটকা। বাড়ি থেকে এই সকল জিনিস ফেলে দেওয়ার জন্য আদর্শ দিন। শুক্রবার বাড়ি থেকে দূর করুন বাস্তুদোষ। শুক্রবার মেনে চলুন এই বিশেষ বাস্তু টোটকা, দূর হবে সকল জটিলতা। 
 
আরও পড়ুন- সহজে সঙ্গীর সঙ্গে মানসিক সংযোগ স্থাপন করতে পারেন এই তিন রাশি, দেখে নিন তালিকা

আরও পড়ুন- চিনে নিন এই তিন রাশিকে, ভাই বোনের প্রেমের সম্পর্কে মাথা গলাতে পছন্দ করেন এরা

আরও পড়ুন- যে কোনও পরিকল্পনা বাস্তবায়িত হতে পারে এই তারিখের জাতক-জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

Follow Us:
Download App:
  • android
  • ios