কালীপুজোয় সূর্যগ্রহণ এবং গ্রহের বিপরীত চলনে বড়সড় প্রভাব, এই রাশিগুলির কী হবে জেনে নিন

| Sep 29 2022, 10:57 PM IST

কালীপুজোয় সূর্যগ্রহণ এবং গ্রহের বিপরীত চলনে বড়সড় প্রভাব, এই রাশিগুলির কী হবে জেনে নিন

সংক্ষিপ্ত

প্রথমেই যদি শনির পথের কথা বলি তাহলে ধনেতেরাসের দিন শনি পথ পাচ্ছেন। শনির গমনের কারণে অনেক গ্রহের জন্য পরিস্থিতি ভালো থাকে। কারণ শনি গ্রহের কারণে অনেক রাশির সমস্যা শেষ হয়ে যাবে।

অক্টোবর মাসটি গ্রহের দিক থেকে খুবই ব্যস্ত। এই গ্রহে দীপাবলির আগে কিছু গ্রহ স্থানান্তর বা স্থানান্তর করছে, যখন একটি গ্রহ দীপাবলির পরে পিছিয়ে যাচ্ছে এবং সূর্যগ্রহণও এই মাসে রাশিচক্রের জন্য অনেক পরিবর্তন নিয়ে আসছে। আসুন জেনে নেওয়া যাক, কীভাবে সমস্ত রাশির জাতক জাতিকারা এই রাশিগুলির জন্য লাভ বা ক্ষতি পান।

প্রথমেই যদি শনির পথের কথা বলি তাহলে ধনেতেরাসের দিন শনি পথ পাচ্ছেন। শনির গমনের কারণে অনেক গ্রহের জন্য পরিস্থিতি ভালো থাকে। কারণ শনি গ্রহের কারণে অনেক রাশির সমস্যা শেষ হয়ে যাবে। এর বাইরে, যদি আমরা সূর্যগ্রহণের কথা বলি, তাহলে দীপাবলির পরের দিন অর্থাৎ ২৫ অক্টোবর একটি সূর্যগ্রহণ হয়। সূর্যগ্রহণ রাশিচক্রের উপরও বিভিন্ন প্রভাব ফেলবে। প্রকৃতপক্ষে, এই দুটি গ্রহ ছাড়াও, মঙ্গলও ৩০ অক্টোবর পিছিয়ে যাচ্ছে। আসুন জেনে নেওয়া যাক এই চলনের কারণে কী পরিমাণ হতে পারে। 

Subscribe to get breaking news alerts

মেষ- মেষ রাশির জাতক-জাতিকাদের উপর এই গ্রহগুলির গতিবিধি শুভ প্রভাব ফেলবে। এই রাশির জাতকরা তাদের ব্যবসায় আগের মতোই সুবিধা পাবেন। এ ছাড়া এই রাশির জাতকদের কোনো কিছুতে বিশেষ বিনিয়োগ করার প্রয়োজন নেই, আপনি ছোটখাটো বিনিয়োগ করতে পারেন।

কন্যা রাশি- কন্যা রাশির প্রেমের জীবন খুব ভালো যাচ্ছে। এ ছাড়া, আপনি যদি সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন, তাহলে আপনি সুবিধা পেতে পারেন। অন্যদের বিশ্লেষণ করে আপনার সময় নষ্ট করবেন না।

তুলা রাশি- অর্থের ক্ষেত্রে আপনার সামান্য প্রচেষ্টা আপনাকে একটি ভাল সুযোগ দিতে পারে। তাই এই সময়ের মধ্যে আপনার পুরানো পরিচিতিগুলি দেখে নিন। শীঘ্রই আপনার জন্য অনেক নতুন উপার্জনের সুযোগ তৈরি হবে।

Read more Articles on