১৭ এপ্রিল এই ৪ রাশি কোনও ভালো খবর পেতে পারেন, দেখে নিন সোমবারের রাশিফল

১৭ এপ্রিল সোমবার মিথুন রাশির ব্যবসায় বিশেষ লাভের শুভ যোগ । পাশাপাশি সিংহ রাশির ক্ষেত্রে আজ দিনটি বিশেষ ভালো নয়, সমস্যা দেখা দিতে পারে।

/ Updated: Apr 17 2023, 10:07 AM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

মেষ- 
প্রভাবশালী কোনও ব্যক্তির থেকে সাহায্য পেতে পারেন। আজ কর্মলাভের প্রবল সম্ভাবনা রয়েছে। যৌথ কোনও কাজের সঙ্গে যুক্ত থাকলে সুনাম লাভের আশা রাখতে পারেন।

বৃষ-
প্রতিবেশীর সঙ্গে বিবাদে আইনি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। কোনও পুরনো শত্রু আপনার ক্ষতি করার চেষ্টা করতে পারে। দু-চাকার যানে বিপদের সম্ভাবনা রয়েছে।

মিথুন -
আজ কর্মে সাফল্য লাভ হবে। প্রেমের ক্ষেত্রে আজ দিনটি বিশেষ ভালো নয়, সমস্যা দেখা দিতে পারে। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা মিটে যাবে। ব্যবসায় বিশেষ লাভের শুভ যোগ মিলতে পরে।

কর্কট -
কর্মস্থলে অত্যধিক কাজের চাপ থাকায় পারিবারিক চাহিদা এবং প্রয়োজনীয়তাগুলি অবহেলিত হবে, ফলে সমস্যা দেখা দিতে পারে। লিভারের সমস্যায় ভুগতে হতে পারে।

সিংহ -
প্রেমের ক্ষেত্রে আজ দিনটি বিশেষ ভালো নয়, সমস্যা দেখা দিতে পারে। অভিভাবকদের সঙ্গে কোনও বিষয়ে ভুল বোঝাবুঝি হতে পারে। আজ বিজ্ঞানীদের জন্য দিনটি খুব শুভ।


কন্যা -
উপস্থিত বুদ্ধির ফলে কর্মস্থানে উন্নতি হতে পারে। শিল্পীদের জন্য আজ দিনটি অনকূল। যানবাহন এবং সম্পত্তি সংক্রান্ত বিষয়ে অর্থ ব্যয় হতে পারে। শরীরিক সমস্যা বৃদ্ধি পেতে পারে।

তুলা -
কোনও কারনে আজ লাঞ্ছনা ভোগ করতে হতে পারে। আজকের দিনটি আপনার অনূকুলে থাকবে। অযথা ব্যয় বন্ধ করুন নাহলে সমস্যা দেখা দিতে পারে। পুরনো পারিবারিক সমস্যা মিটে যেতে পারে।

বৃশ্চিক -
আজ খরচ বৃদ্ধি পেতে পারে। উচ্চশিক্ষার সঙ্গে যারা যুক্ত, বিশেষ কোনও সুযোগ পেতে পারেন। অনেক দিনের কোনও সুপ্ত ইচ্ছা আজ পূরণ হতে পারে। সঞ্চয়ের জন্য চিন্তা বাড়তে পারে।

ধনু -
শিল্পীদের জন্য আজ শুভ দিন। কর্মস্থলে কিছু সমস্যা দেখা দিতে পারে তবে তা সমাধান হয়ে যাবে সহজেই। শিক্ষার্থীদের ভালো ফল পাওয়ার জন্য একটু ধৈর্য্য ধরতে হবে।

মকর -
বাকি থাকা ঋণ আজ পরিশোধ করতে পারবেন। রাস্তাঘাটে চলাফেরা করার সময় বিশেষ সতর্কতা অবলম্বন করুন। এই রাশির জাতক-জাতিকাদের কর্মস্থলে দ্বায়িত্ব বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

কুম্ভ -
ব্যবসায়ীদের আয় আজ বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে উন্নতি লাভ হতে পারে। অভিনেতাদের আজ সম্মান বৃদ্ধি পাবে।

মীন -
শিক্ষার্থীদের জন্য আজ বিশেষ কোনও সুখবর আসতে পারে। রাস্তাঘাটে চলাফেরা করার সময় বিশেষ সতর্কতা অবলম্বন করুন। অর্থনৈতিক সমস্যার সন্মুখীন হওয়ার আশঙ্কা রয়েছে।