রবিবার বা ধর্মীয় ছুটির দিন অবশ্যই করুন এই চারটি কাজ, জীবনের যে কোনও সমস্যার সহজ সমাধান মিলবে

| Nov 29 2022, 07:01 PM IST

Sun
রবিবার বা ধর্মীয় ছুটির দিন অবশ্যই করুন এই চারটি কাজ, জীবনের যে কোনও সমস্যার সহজ সমাধান মিলবে
Share this Article
  • FB
  • TW
  • Linkdin
  • Email

সংক্ষিপ্ত

রবিবার বা যেকোনও ধর্মীয় ছুটির দিন নেওয়া কিছু ব্যবস্থা আপনার পক্ষে সহজে কাজ করতে পারে। এটি আপনার রাশিতে সূর্যকে উজ্জ্বল করে তুলতে পারে এবং আপনার না হওয়া কাজগুলিকে শেষ করতে পারে।

রবিবার আপনার জন্য ছুটির দিন হতে পারে, কিন্তু বাস্তবে এটি কেরিয়ার বৃদ্ধি ও গঠনের দিন। আসলে, শাস্ত্র অনুসারে, রবিবার হল সূর্যের দিন। যাদের রাশিতে সূর্য দুর্বল থাকে তাদের জীবনে সংগ্রাম ও উত্তেজনা বৃদ্ধি পায়। জীবনে নানা প্রতিকূলতা আসতে থাকে। কখনও কখনও গুরুত্বপূর্ণ কাজ হতে গিয়েও নষ্ট হয়ে যায়। এর পাশাপাশি কেরিয়ারে দ্রুত উন্নতি হয় না এবং বসের সঙ্গে সম্পর্ক ঠিক হয় না। এমন পরিস্থিতিতে, রবিবার বা যেকোনও ধর্মীয় ছুটির দিন নেওয়া কিছু ব্যবস্থা আপনার পক্ষে সহজে কাজ করতে পারে। এটি আপনার রাশিতে সূর্যকে উজ্জ্বল করে তুলতে পারে এবং আপনার না হওয়া কাজগুলিকে শেষ করতে পারে।

১. রবিবার উভয় সময় সূর্যকে অর্ঘ্য নিবেদন করুন

Subscribe to get breaking news alerts

রবিবার উভয় সময়েই সূর্যকে অর্ঘ্য নিবেদন করলে সূর্যের উত্থান ঘটতে পারে। এটি আপনার জন্য কার্যকরভাবে কাজ করতে পারে। আসলে, সমস্ত গ্রহগুলিও সূর্যের শক্তি দ্বারা প্রভাবিত হয় এবং এটি আপনার জন্য টর্চলাইট হতে পারে। যার অর্থ সামনের আলো। তাই উদীয়মান সূর্যকে জল নিবেদন করুন এবং সন্ধ্যায় অস্তগামী সূর্যকে জল নিবেদন করুন। এটি আপনার স্ট্রেস কমাবে এবং দ্বন্দ্ব কমাতে সাহায্য করবে।

২. রবিবার লবণ খাবেন না

লবণ বাদ দেওয়া এবং রবিবার উপবাস আপনার মনের পাশাপাশি আপনার শরীরের ক্ষমতা বাড়াতে সাহায্য করবে। অর্থাৎ এমনভাবে বুঝুন যাতে আপনার শরীর প্রখর রোদ ও সংগ্রামে পার হওয়ার সাহস পায়। তাই এই দিনে লবণ না খাওয়ার চেষ্টা করুন।

৩. আপনার বাড়ির বড়দের কিছু উপহার দিন

সূর্যকে পিতা-মাতা এবং পূর্বপুরুষের মতো মনে করা হয়। এর অর্থ হল তিনি আপনাকে এবং আপনার প্রপিতামহদের দীর্ঘকাল ধরে, অর্থাৎ জন্মের পর থেকে দেখছেন। এমন পরিস্থিতিতে আপনি যখন আপনার বাড়ির বড়দের কিছু উপহার দেন, তখন তা সূর্যকে শক্তি দেবে এবং তাদের আশীর্বাদ পেতে সাহায্য করবে।

৪. বয়স্কদের হলুদ বা লাল কাপড় দান করুন

সূর্য পূর্বপুরুষদের সাথে যুক্ত, যাদের আশীর্বাদ আপনার জন্য কার্যকরভাবে কাজ করতে পারে। এমন অবস্থায় কোনো কোনো গুরুজনকে হলুদ ও লাল কাপড় দান করুন। এই সমস্ত কিছু করার মাধ্যমে, আপনি ধীরে ধীরে আপনার জীবনে শান্তি অনুভব করতে শুরু করবেন। একই সময়ে, জীবনের নানা অসুবিধা হ্রাস করা হবে।