112

মেষ রাশি– 
এই রাশির জাতক জাতিকাদের উচিত দফতরকে উচ্চতায় নিয়ে যেতে দলের সঙ্গে ধাপে ধাপে যোগ দেওয়া। ব্যবসায়ীরা ব্যবসা সংক্রান্ত জিনিস ঘরে না আনলেই ভালো হবে। যুবকদের তাদের রাগ এবং কথাবার্তাকে নিয়ন্ত্রণ করতে হবে, অন্যথায় আপনার সম্পর্ক খারাপ হতে পারে। পরিবারে কোনও জন্মদিন থাকলে তাদের জন্য সারপ্রাইজ পার্টির পরিকল্পনা করতে পারেন। নিজেকে এনার্জেটিক রাখতে যোগব্যায়াম এবং ওয়ার্কআউট করুন। এটি দিয়ে আপনি এনার্জেটিক হওয়ার পাশাপাশি ফিটও থাকবেন।
আপনার শুভ রং লাল।শুভ সংখ্যা ৫৮। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।
 

Subscribe to get breaking news alerts

212

বৃষ রাশি–
বৃষ রাশির মানুষ তাদের দলকে নেতৃত্ব দিতে সফল হবেন। যার কারণে আপনি অর্পিত দায়িত্ব পালন করতে সক্ষম হবেন। ব্যবসায়ীদের খুশি রাখুন চতুর্থ শ্রেণির কর্মচারীদের খুশি রাখতে আপনি তাদের উপহারও দিতে পারেন। তরুণদের আগামীকালের জন্য কোনও কাজ স্থগিত করা উচিত নয়, সময়মতো কাজ শেষ করুন। তবেই আপনি জনগণের প্রত্যাশা পূরণ করতে পারবেন। পিতার কাছ থেকে দায়িত্ব আপনার কাঁধে আসতে পারে। নতুন দায়িত্ব নিতে ভয় পাবেন না, বরং তা পূরণ করার চেষ্টা করুন। গভীর রাত পর্যন্ত জেগে থাকার অভ্যাস ত্যাগ করুন এবং পরিপূর্ণ ঘুমান অন্যথায় আপনি অসুস্থ হয়ে পড়তে পারেন।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৪৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।
 

312

মিথুন–
এই রাশির জাতকরা অফিসের লক্ষ্য পূরণে সহকর্মী ও অধীনস্থদের সহযোগিতা পাবেন। ব্যবসায়ীরা গ্রাহকদের আকৃষ্ট করতে ছাড় দিতে পারে, যা তাদের সংখ্যা বাড়াবে। যুবকরা, অপরিচিত কাউকে অন্ধভাবে বিশ্বাস করবেন না, বাস্তবতা সামনে এলে আপনি দুঃখিত হতে পারেন। সম্ভব হলে পুরো পরিবার নিয়ে তীর্থস্থানে যাওয়া উচিত। কাজ চালিয়ে যান, তবে বিশ্রামও নিন, না হলে আপনি অসুস্থ হতে পারেন।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।
 

412

কর্কট রাশি– 
কর্কট রাশির জাতক জাতিকাদের তাদের সমস্ত নথিপত্র সাবধানে রাখতে হবে কারণ চুরি হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের ভাল ব্যবস্থাপনা গ্রাহকদের খুশি করবে যাতে তারা স্থায়ীভাবে আপনার সঙ্গে সংযোগ করতে পারে। গুরুতর বিষয় নিয়ে আলোচনা হলে তরুণরা বিব্রত হতে পারে, তাই এমন কোনও কাজ করবেন না যাতে আপনার চোখ লজ্জায় অবনত হয়। আপনার অহংকে দূরে রাখুন এবং আপনার স্ত্রীর সঙ্গে কথা বলার উদ্যোগ নিন, তবেই আপনার বিবাহিত জীবন উন্নতি করতে সক্ষম হবে। বিপি রোগীদের ওষুধ সেবনে অবহেলা করা উচিত নয়, এই অবহেলার মূল্য দিতে পারে।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৮১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।
 

512

সিংহ– 
এই রাশির সরকারি কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিরা দপ্তরে উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছ থেকে সম্মান পাবেন। ব্যবসায়ীরা একটি বড় চুক্তি করার পরে প্রত্যাশিত লাভ করতে সক্ষম হবেন, যার কারণে তারা আজ আর্থিক ক্ষতি পূরণ করতে সক্ষম হবেন। যে সব যুবক-যুবতীরা সামরিক বিভাগে চাকরি করার প্রস্তুতি নিচ্ছেন, তারা শীঘ্রই কিছু সুখবর পাবেন। বাড়ির প্রধানকে নিজের পাশাপাশি অন্য সদস্যদের মতামতকে গুরুত্ব দিতে হবে। পারস্পরিক সম্পর্ক অটুট রাখতে আপনার ছোট দায়িত্ব কাজ করবে। যাত্রার জন্য প্যাক করার সময়, সমস্ত প্রয়োজনীয় জিনিসপত্র এবং আপনার ব্যক্তিগত জিনিসপত্রও প্যাক করুন, অন্যথায় যাত্রার সময় সমস্যা হতে পারে।
আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।
 

612

কন্যা– 
কন্যা রাশির জাতকরা সময়মতো কাজ শেষ করার জন্য উচ্চপদস্থ কর্মকর্তাদের চাপে থাকবেন। স্বর্ণ ও রৌপ্য ব্যবসায়ীদের ঋণে পণ্য দেওয়া থেকে বিরত থাকতে হবে, অন্যথায় অর্থ আটকে যাওয়ার আশঙ্কা রয়েছে। যার কারণে কিছু সময়ের জন্য আপনাকে আর্থিক সমস্যায় পড়তে হতে পারে। যুবক, বন্ধু বা কাছের মানুষের সঙ্গে আপনার মনের কথা শেয়ার করুন, তাদের সঙ্গে কথা বলে আপনি খুব হালকা অনুভব করবেন। আপনার ব্যস্ত সময়সূচী থেকে সময় বের করুন এবং পরিবারকেও কিছু সময় দিন এবং গুরুত্বপূর্ণ দিনে সবার সঙ্গে থাকার চেষ্টা করুন। রক্ত দিয়ে কাউকে সাহায্য করার সুযোগ পেলে একেবারেই হাতছাড়া করবেন না।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।
 

712

তুলা– 
এই রাশির জাতক জাতিকারা সাফল্য অর্জনের জন্য যথাসাধ্য চেষ্টা করেন, আপনার সাফল্যের পুরো কৃতিত্ব পরিশ্রমের উপর যাবে। টাকা লেনদেন নিয়ে ক্লায়েন্টের সঙ্গে ব্যবসায়ীদের বিরোধ রয়েছে বলে আশা করা হচ্ছে। বিবাদের পরিস্থিতি এড়িয়ে চলুন। যুবসমাজকে তাদের সামর্থ্য অনুযায়ী কাজের দায়িত্ব নিতে হবে, যেটা আপনি ভালো করতে পারবেন, যে কাজ আপনার নিয়ন্ত্রণে নেই তার দায়িত্ব নেবেন না। চুরি হওয়ার সম্ভাবনা থাকায় বাড়িতে কঠোর নিরাপত্তার ব্যবস্থা করার পাশাপাশি বাড়ির মূল্যবান জিনিসপত্রের দিকে নজর রাখুন। দাঁতের পরিচ্ছন্নতার দিকে মনোযোগ দিন, গহ্বরের ভয় থাকে যার কারণে ব্যথার সমস্যা হতে পারে।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন
 

812

বৃশ্চিক– 
বৃশ্চিক রাশির জাতকদের তাদের ব্যাগ প্রস্তুত করা উচিত, পছন্দসই স্থানান্তর পাওয়ার সম্ভাবনা রয়েছে, আপনি পছন্দসই স্থানান্তর পেয়ে অভ্যন্তরীণভাবে খুশি হবেন। ব্যবসায়ীদের সাবধানে যে কোনও সিদ্ধান্ত নেওয়া উচিত কারণ এটি সরাসরি আপনার ব্যবসাকে প্রভাবিত করবে। যে কাজে যুবকদের আগ্রহ থাকে, তারাও সেই কাজটি করে, যাতে তারা কাজ করতে গিয়ে খুশি হয়, সেই সঙ্গে কাজটিও মন ভরে করে। পরিবারে এমন কিছু হতে পারে যা আপনার হৃদয়কে আঘাত করতে পারে। সিঁড়ি বেয়ে ওঠা ও নামার পাশাপাশি উচ্চতায় কাজ করার সময় সতর্ক থাকুন, পড়ে গিয়ে আঘাত পাওয়ার সম্ভাবনা রয়েছে।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ১৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।
 

912

ধনু- 
এই রাশির লক্ষ্য ভিত্তিক কর্মীরা তাদের কাজ সময়মতো সম্পন্ন করতে সক্ষম হবেন। অভ্যন্তরীণ ব্যবসায়ীদের জন্য আজ শুভ চিহ্ন নিয়ে এসেছে, আজ ব্যবসায়ীরা বড় মুনাফা অর্জন করতে পারেন। তরুণরা যে খেলাধুলায় আগ্রহী তা অবশ্যই তাদের দৈনন্দিন রুটিনে অন্তর্ভুক্ত করতে হবে। এর মাধ্যমে আপনি শারীরিকভাবেও সুস্থ থাকবেন। শিশুদের অপ্রয়োজনীয় জেদ পূরণ করবেন না, অন্যথায় তারা জেদি এবং নষ্ট হয়ে যেতে পারে। টু-হুইলার চালানোর সময় হেলমেট পরিধান করুন কারণ দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে যাতে মাথায় গুরুতর আঘাতের সম্ভাবনা থাকে।
আপনার শুভ রং হলুদ।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।
 

1012

মকর– 
মকর রাশির ক্ষেত্র শ্রেণির সঙ্গে যুক্ত ব্যক্তিদের বেশি দৌড়াদৌড়ি করতে হতে পারে। তাই হতাশ হবেন না। মার্চেন্ট ক্লায়েন্টের চাহিদা বোঝার চেষ্টা করুন এবং তা পূরণ করার চেষ্টা করুন। যা ঘটেছে তা ভেবে মন খারাপ করবেন না, বরং সামনের দিকে চিন্তা করুন এবং ভবিষ্যতের জন্য পরিকল্পনা করুন। পরিবারের সন্তানরা পড়াশোনা ও চাকরিতে ভালো নাম করবে। যার সুবাদে তার সঙ্গে মা-বাবার নামও আলোকিত হবে। হাড়ে ব্যথার সমস্যা থাকলে চিকিৎসকের পরামর্শে একবার ক্যালসিয়াম পরীক্ষা করান।
আপনার শুভ রং নীল।শুভ সংখ্যা ২৮। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।
 

1112

কুম্ভ-
এই রাশির জাতক জাতিকাদের উপর কাজ শেষ না হলে সকলের দায়িত্ব আপনার কাঁধে আসতে পারে। আপনি যদি ব্যবসায় পরিবর্তনের কথা ভাবছিলেন, তবে এটি কাজ করার সঠিক সময়। যুবকদের অবৈধ কার্যকলাপ থেকে সঠিক দূরত্ব বজায় রাখুন, অন্যথায় আপনি কথা না বলেও আটকে যেতে পারেন। পরিবারে কোনও বিবাদ থাকলে তা শেষ করার চেষ্টা করতে হবে। আপনার বোঝার সঙ্গে, আপনি এটি মোকাবেলা করতে সক্ষম হবেন। কানের বিশেষ যত্ন নিন, কোনও সমস্যা হলে চিকিৎসকের পরামর্শ নিন কারণ শ্রবণশক্তি নষ্ট হওয়ার সম্ভাবনা থাকে।
আপনার শুভ রং মেরুন।শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা। 
 

1212

মীন-
মীন রাশির জাতক জাতিকাদের অফিসের কাজে বাইরে যেতে হতে পারে। যেকোন নতুন ব্যবসায় বিনিয়োগ করার আগে ভালো তথ্য পাওয়ার পরই বিনিয়োগ করুন। তরুণদের দায়িত্বকে মোটেই বোঝা মনে করা উচিত নয়। একদিন না একদিন আপনাকেই পরিবারের দায়িত্ব নিতে হবে। প্রিয়জনের সঙ্গে হাসি-ঠাট্টা করলে পরিবারের উত্তেজনা কমবে, যার কারণে সবার মন খুশি থাকবে। কাঁধে আঘাতের সম্ভাবনা রয়েছে, তাই যে কোনও কাজ করার সময় বিশেষ যত্ন নিন।
আপনার শুভ রং কমলা।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।