112

মেষ রাশি– 
এই রাশির জাতক জাতিকারা সিনিয়রদের কাছ থেকে সুখ পেতে সক্ষম হবেন, তারা যে কোন জায়গায় চাকরি করেন তাদের থেকে বেশি খুশি হবেন। একটি নতুন প্রকল্প শুরু করার আগে, ব্যবসায়ীকে এর সুবিধা এবং অসুবিধাগুলি খুব ভালভাবে বুঝতে হবে। শিক্ষার্থীরা বৃত্তি পাওয়ার সম্ভাবনা দেখছে, তাদের চেষ্টা করা উচিত। নতুন সম্পর্কে তাড়াহুড়ো করা ভবিষ্যতে সমস্যা সৃষ্টি করতে পারে, তাই সম্পর্কটিকে ধীরে ধীরে এগোতে দিন। রাস্তায় সাবধানে হাঁটতে হবে, কেউ পড়ে গিয়ে আঘাত পেতে পারে, টাইলস মেঝে ভেজা থাকলে সতর্ক থাকুন কারণ পিছলে যাওয়ার আশঙ্কা রয়েছে। 
আপনার শুভ রং লাল।শুভ সংখ্যা ৫৮। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।
 

Subscribe to get breaking news alerts

212

বৃষ রাশি–
বৃষ রাশির জাতকদের কাজের চাপ অফিসে বেশি থাকবে তবে কাজ বেশি হলে পরিকল্পনা করেই মোকাবিলা করতে হবে। ব্যবসায়ীরা বিদেশী কোম্পানি থেকে ভাল অফার পেতে পারেন, অফারের শর্তাবলী দেখুন এবং যদি এটি ঠিক থাকে তবে তা গ্রহণ করতে পারেন। সাহস ও বীরত্বের জোরে তরুণরা ভালো সিদ্ধান্ত নিতে পারবে এবং তা পূরণ করতে পারবে। আবাসনের জন্য আগে করা বিনিয়োগ এখন সুবিধা দিতে সক্ষম হবে। কখনও কখনও ছোট বিনিয়োগ ভবিষ্যতে দরকারী। কোমর ব্যথার ক্ষেত্রে, সামনে বাঁকিয়ে কাজ করা এড়িয়ে চলুন এবং ভারী জিনিস তুলবেন না। 
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৪৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।
 

312

মিথুন–
এই রাশির জাতকরা তাদের অফিসের পিয়ন ইত্যাদিকে উপহার দিয়ে খুশি করে এবং এই কাজটি আজ নিজেই করুন। ব্যবসায়ীদের তাদের আর্থিক ব্যবস্থার দিকেও নজর দেওয়া উচিত, চুরির সম্ভাবনা রয়েছে। ইলেকট্রনিক পণ্যের ব্যবসায়ীরা ভালো বিক্রি করতে পারবেন। তরুণদের কারো প্রতি বৈষম্য করা উচিত নয়, কোনও না কোনও সময়ে পার্থক্য সম্ভব। আপনার জীবনসঙ্গীর সঙ্গে তর্ক করবেন না এবং উভয়েরই একে অপরের কথা মনে রাখা উচিত নয়। ঠাণ্ডাজনিত রোগ অর্থাৎ সর্দি-কাশি সমস্যা হতে পারে, ঠান্ডা জিনিস এড়িয়ে চলুন। 
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।
 

412

কর্কট রাশি– 
কর্কট রাশির জাতক জাতিকাদের কথার মূল্য বোঝা উচিত, বিশেষ করে এটি পেশায় একজন শিক্ষক বা মুখপাত্রের জন্য প্রয়োজনীয়। ব্যবসায়ীদেরও তাদের ব্যবসায় অভিজ্ঞতা ব্যবহার করা উচিত, এটি পুঁজি এবং দক্ষতার সঙ্গে প্রয়োজন। শিশুদের অতিরিক্ত মোবাইল ব্যবহার করা থেকে বিরত থাকতে হবে, অভিভাবকদের এ বিষয়ে অবশ্যই নজর দিতে হবে। বোনের স্বাস্থ্য নিয়ে চিন্তা করা উচিত, তিনি স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে পারেন। যদি সে আপনার বাড়ি থেকে দূরে থাকে, তাহলে আপনার তার সঙ্গে দেখা করতে যাওয়া উচিত। আজ আপনার চোখের সমস্যা হতে পারে, সমস্যা বেশি হলে চিকিৎসকের পরামর্শ নিন।  
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৮১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।
 

512

সিংহ– 
এই রাশির জাতক জাতিকাদের অফিসে পরিস্থিতি স্বাভাবিক থাকবে, আপনাকে পরিশ্রম থেকে পিছিয়ে থাকতে হবে না। এই দিনে ব্যবসা স্বাভাবিক থাকবে, লাভ-ক্ষতি বেশি হবে না, তবে নতুন ব্যবসার পরিকল্পনা করতে পারেন। তরুণদের উচিত নতুন সম্পর্কের ক্ষেত্রে যথাযথ দূরত্ব বজায় রাখা, খুব বেশি ঘনিষ্ঠতা ভালো নয়, সম্পর্কের ক্ষেত্রে তাড়াহুড়ো করা উচিত নয়। পরিবারের কোনও সদস্যের বিয়ের অনুষ্ঠানে আপনাকে আর্থিক সহায়তা দিতে হতে পারে, আপনার অবস্থা দেখে সাহায্য করা উচিত। মোবাইল, ল্যাপটপ, টিভি ইত্যাদি অতিরিক্ত দেখা ঠিক নয়, চোখ নষ্ট হয়ে যেতে পারে।  
আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।
 

612

কন্যা– 
কন্যা রাশির জাতকদের উচিত তাদের কর্মক্ষেত্রে ভাল পারফর্ম করা এবং মানুষের প্রত্যাশা অনুযায়ী চলা, তাদের দলকে সঙ্গে নিয়ে যাওয়া। রাজনীতিতে সক্রিয় ব্যক্তিদেরও তাদের প্রচারের দিকে খেয়াল রাখতে হবে যাতে মানুষ আপনাকে চিনতে পারে। ভালো হবে যদি শিক্ষার্থীরা পড়াশুনার সময় এখানে-সেখানে মনোযোগ না দিয়ে শুধুমাত্র পড়াশোনায় মনোযোগ দেয়। পুরনো পারিবারিক কলহ ভুলে যাওয়ার চেষ্টা করুন, তবেই জীবনে শান্তি আসবে। আজ অ্যাসিডিটি নিয়ে চিন্তিত থাকবেন, প্রচুর পরিমাণে জল পান করুন এবং শসা ও শসার মতো ক্ষারীয় জিনিস খাওয়ার পরিমাণ বাড়ান।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।
 

712

তুলা– 
এই রাশির জাতক জাতিকারা যদি কোনও কোম্পানিতে উপদেষ্টা হন, তাহলে তাদের সাবধানে কোনও পরামর্শ দেওয়া উচিত। আপনি যদি কোম্পানির মালিক হন তবে ধৈর্য ধরুন এবং কাজ না হলে রাগ করবেন না। তারুণ্যকে সময় ও প্রয়োজন অনুযায়ী তাদের নিয়ম বদলাতে হবে, সময়ের সঙ্গে চলতে শিখতে হবে। যদি আপনার মায়ের স্বাস্থ্য দীর্ঘদিন ধরে খারাপ থাকে তবে এখন আপনি স্বস্তি পেতে শুরু করবেন। মশা এবং ময়লা থেকে সৃষ্ট রোগ আপনাকে কষ্ট দিতে পারে, তাই বাড়ির চারপাশে ময়লা জমতে দেবেন না। 
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন
 

812

বৃশ্চিক– 
বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের তাদের কাজ আগামীকালের জন্য ছেড়ে দেওয়া উচিত নয়, তবে যে কাজই থাকুক না কেন, সময়সীমার মধ্যে থেকে আজই করা উচিত। ইলেকট্রনিক সামগ্রী বিক্রি করে ব্যবসায়ীরা আজ ভালো আয় করতে পারেন, মজুদের কোনও ঘাটতি যেন না হয়। তরুণদের এমন একটি সূত্র তৈরি করে কাজ করতে হবে যে কাজই সুবিধা এবং কেউ সহযোগিতা চাইলে অস্বীকার করবেন না। বাড়ির পরিবেশ সবসময় ইতিবাচক রাখতে হবে, তবেই আপনি উদ্যমী থাকবেন এবং সমস্ত কাজ সম্পন্ন হবে। পুরানো আঘাত আবার আসতে পারে, তাই হাঁটা বা গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন। 
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ১৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।
 

912

ধনু- 
এই রাশির জাতকদের তাদের অফিসে আরও কঠোর পরিশ্রম করতে হবে। কাজ পেন্ডিং রাখবেন না। খুচরা ব্যবসায়ীদের ভাল অর্থনৈতিক উন্নতি হবে, তারা ভাল মুনাফা অর্জনের মাধ্যমে ব্যবসাকে এগিয়ে নিতে সক্ষম হবে। শুধুমাত্র যুবকদের মৃদু এবং ভদ্র আচরণই অন্যদের আকৃষ্ট করবে, সর্বদা আপনার স্বভাবের মৃদুতা বজায় রাখুন। সামাজিক নৈতিকতা অনুসরণ করে, কেউ পরিবার বা বন্ধুদের সঙ্গে বেড়াতে যেতে পারে, ভ্রমণও মন পরিবর্তন করে এবং সমস্ত লোকের সঙ্গে দেখা করে বা জায়গাটি দেখে খুশি হয়। কোষ্ঠকাঠিন্য ইত্যাদি পেট সংক্রান্ত রোগের সমস্যায় চিন্তিত হতে পারে, খাবারে মোটা দানা ও আঁশের পরিমাণ বাড়ায়। 
আপনার শুভ রং হলুদ।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।
 

1012

মকর– 
মকর রাশির মানুষদের বসের সঙ্গে ভালো সম্পর্ক রাখা উচিত এবং তাদের রাগ করে তিক্ততা আসতে দেবেন না। রাগ করে কখনই কোনও সিদ্ধান্ত নেওয়া উচিত নয়। যেসব ব্যবসায়ীরা খাবার-দাবার করেন তাদেরও পণ্যের মানের দিকে নজর দিতে হবে, গুণমান বজায় রাখলেই ব্যবসায়ীর বিশ্বাসযোগ্যতা বাড়ে। যুবকদের উচিত তাদের মনকে নিবদ্ধ রাখা, তবেই তারা তাদের লক্ষ্য অর্জন করতে সক্ষম হবে, এর জন্য কিছু সময়ের জন্য ধ্যান অনুশীলন করুন। কোনও গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করার জন্য পরিবারের সকল সদস্যের একটি মিটিং হবে, মিটিংয়ে আপনার কথা শালীনতার সঙ্গে রাখা উচিত। বাসি খাবার খাওয়া থেকে বিরত থাকুন কারণ জলশূন্যতার সম্ভাবনা থাকে, কোনও সমস্যা হলে চিকিৎসকের পরামর্শ নিন। 
আপনার শুভ রং নীল।শুভ সংখ্যা ২৮। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।
 

1112

কুম্ভ-
এই রাশির জাতক জাতিকাদের অফিস থেকে অন্য শহরে যেতে হতে পারে, এ জন্য তাদের প্রস্তুত থাকতে হবে। ব্যবসায় লোকসানের সম্ভাবনা, মজুদ যতটা বিক্রির সম্ভাবনা আছে। শিল্প-সংগীত ক্ষেত্রে তরুণরা আগ্রহী হলে তারা তাদের ভাবমূর্তি বৃদ্ধির সুযোগ পাবে। পরিবারের কোনও বিষয়ে সদস্যদের মধ্যে পারস্পরিক বিরোধ দেখা দেবে, আপনাকে সবার সঙ্গে ভারসাম্য বজায় রাখতে হবে। অ্যাজমা রোগীদের এখনই সতর্ক হতে হবে, শীত বাড়তে শুরু করেছে, তাই বাইরে বের হন কম।   
আপনার শুভ রং মেরুন।শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা। 
 

1212

মীন-
মীন রাশির জাতক জাতিকাদের তাদের অফিসে সহকর্মীদের কাজ করতে অস্বীকার করা উচিত নয়। বরং আনন্দের সঙ্গে করুন এবং কারো প্রতি অসন্তুষ্টি প্রকাশ করবেন না। ব্যবসায়ীদের সম্মান বাড়বে, তাদের বকেয়া বেতন পাওয়ার মাধ্যমে ব্যবসার সমস্যারও সমাধান হবে। আজ, যুবকদের সারা দিন কাজের জন্য দৌড়াতে হবে, কখনও কখনও তাদের কাজ করার জন্য এটি করতে হবে। বড় বোন বা তার মতো কোনও নারীর সঙ্গ ও নির্দেশনা পাবেন। অসুস্থ ব্যক্তিদের সতর্ক থাকতে হবে, স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে, সময়মতো ওষুধ খেতে থাকুন এবং ক্ষতিকারক জিনিস খাবেন না।
আপনার শুভ রং কমলা।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।