এই মাসে দীর্ঘ ভ্রমণে যেতে পারেন, জেনে নিন ডিসেম্বর মাস কেমন কাটবে বৃষ রাশির

| Dec 04 2022, 07:27 AM IST

Taurus Zodiac

সংক্ষিপ্ত

বছরের শেষ মাস ডিসেম্বর। পাশাপাশি রাশিচক্রের দ্বিতীয় রাশি বৃষ। এই রাশির অধিকর্তা গ্রহ শুক্র। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের পঞ্চম ডিসেম্বর রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

রাশিচক্রের দ্বিতীয় রাশি বৃষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এদের ঈশ্বর ভক্তি প্রবল, প্রাচীন শক্তিতে বিশ্বাসী, আনন্দময় ও আত্মবিশ্বাসী হয়। এদের স্মৃতিশক্তি প্রখর, তাই এরা সহজে কোনও কিছু ভোলে না। এরা প্রায়ই তীক্ষ্ণ বুদ্ধির, দৃঢ় প্রতিজ্ঞ ও ধৈর্যশীল হয়ে থাকে। এই রাশির ব্যক্তিরা সাধারণত সুন্দরের পূজারী ও শিল্পরসিক হয়ে থাকে। এরা খুব বন্ধু বত্সল ও স্নেহশীল মানুষ। এরা প্রায়ই উত্তরাধিকার সুত্রে আত্মীয় স্বজনের অর্থ বা সম্পত্তি পেয়ে থাকে। এদের জীবনে উত্থান পতন খুব কম। এরা আত্মীয় সজনের জন্য প্রচুর ত্যাগ স্বীকার করে থাকে। বিপরীত লিঙ্গের মন সহজে জয় করতে পারে ও একাধিক মানুষের প্রতি আকৃষ্ট হতে পারে। নিজের প্রতিভায় সবার উপরে সহজেই আধিপত্য বিস্তারে সক্ষম হয়। ধর্মে প্রবল উৎসাহ থাকে। এরা মনে প্রাণে সর্বদা উচ্চ ভাব সম্পন্ন। এই বিষয়ে সংযত হওয়া প্রয়োজন। তবে জেনে নেওয়া যাক বছরের ডিসেম্বর মাস দ্বিতীয় রাশি বৃষ-এর উপর কেমন প্রভাব ফেলবে-

বৃষ রাশির উপর ডিসেম্বর মাসের প্রভাব

Subscribe to get breaking news alerts

ডিসেম্বর মাসটি বৃষ রাশির জাতকদের জন্য দারুণ সুখবর নিয়ে আসছে। এই মাসে আপনি দীর্ঘ অমীমাংসিত কাজে সাফল্য পাবেন। মাসের মাঝামাঝি আর্থিক সমস্যায় পড়তে হতে পারে। এই মাসে চাকরিতে পদোন্নতি পেতে পারেন। ডিসেম্বরে করা বিনিয়োগ লাভজনক হবে। ডিসেম্বর মাসে আপনি দীর্ঘ ভ্রমণে যেতে পারেন। কিছু গুরুত্বপূর্ণ কাজ সমাপ্ত হওয়ার কারণে পরিবারে উৎসাহের পরিবেশ থাকবে। আবেগ নিয়ন্ত্রণে রাখুন। মাসের শেষ দিকে কোনও মহিলা বন্ধুর সঙ্গে বিবাদ হতে পারে। এই মাসে গুরুজনদের আশীর্বাদে আপনার জীবনে সুখ-সমৃদ্ধির সমাহার আসবে। আপনি যদি গাড়ি কেনার কথা ভাবছেন, তাহলে ডিসেম্বরের প্রথম পাক্ষিক অর্থাৎ ১৫ ডিসেম্বর পর্যন্ত একটি অনুকূল সময়।

ডিসেম্বর মাসের প্রথম সপ্তাহ:

ডিসেম্বরের প্রথম সপ্তাহে আপনি বড় লাভ পাবেন। এই সময়ে শুরু করা কাজে সাফল্য আসবে। পৈতৃক সম্পত্তির সুবিধা পাবেন। এই সময় বাড়িতে মাঙ্গলিক অনুষ্ঠানের আয়োজন করা যেতে পারে।

ডিসেম্বর মাসের দ্বিতীয় সপ্তাহ:

এই সময়ে হঠাৎ আর্থিক লাভ হবে। বিরোধীরা পরাজিত হবে। সন্তানদের কাছ থেকে ভালো খবর পাবেন। রিয়েল এস্টেটের সঙ্গে যুক্ত ব্যক্তিরা প্রচুর সুবিধা পাবেন। বন্ধুদের সঙ্গে আড্ডা দেওয়ার পরিকল্পনা করতে পারেন। নতুন চাকরির সুযোগ পাবেন।

ডিসেম্বর মাসের তৃতীয় সপ্তাহ:

এই সময়ে ব্যয় বৃদ্ধির কারণে অর্থনৈতিক পরিস্থিতি প্রভাবিত হতে পারে। ব্যবসায়ী শ্রেণীকে সাবধানে যে কোনও সিদ্ধান্ত নিতে হবে। সামাজিক সম্মান বৃদ্ধি পাবে। অপ্রয়োজনীয় জটিলতা এড়িয়ে চলুন, অন্যথায় ক্ষতি হতে পারে।

ডিসেম্বর মাসের চতুর্থ সপ্তাহ :

প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন যুবকরা সুখবর পেতে পারেন। আয় বৃদ্ধির কারণে অর্থনৈতিক অবস্থা মজবুত হবে। এ সময় খাবারের প্রতি বিশেষ মনোযোগ দিন। মৌসুমি রোগের কবলে পড়তে পারে। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন।

প্রতিকার- রবিবার সূর্যকে অর্ঘ্য নিবেদন করুন । নিয়মিত হনুমান চালিসা পাঠ করুন। শনিবার অভাবীদের গরম বস্ত্র দান করুন।