চৈত্র সংক্রান্তি কোন রাশির উপর কেমন প্রভাব ফেলবে, দেখে নিন শুক্রবারের রাশিফল

কুম্ভ রাশির ব্যবসায়ীদের সহজে কাউকে বিশ্বাস করা এড়াতে হবে, অতিরিক্ত আত্মবিশ্বাসের কারণে চুরি হওয়ার সম্ভাবনা রয়েছে। একই সময়ে সিংহ রাশির জাতক জাতিকাদের অতিরিক্ত কাজের জন্য সারাদিন ঘুরতে হতে পারে |

/ Updated: Apr 14 2023, 12:31 PM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

মেষ –
আজ গুরুজনদের পরামর্শ মেনে চললে ব্যবসায় লাভ করতে পারবেন। সঙ্গীর সঙ্গে আজ খুব ভালো সময় কাটবে। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ করার সুযোগ পাবেন।

বৃষ–
আজ আপনার নৈতিক জয়লাভ হতে পারে। সতর্ক থাকুন নাহলে কর্মক্ষেত্রে সন্মানহানি হওয়ার আশঙ্কা আছে। বাড়িতে বড় কারও শারীরিক অসুস্থতার জন্য ভুগতে হতে পারে।

মিথুন–
আজ আপনাকে একটু সাবধানী হতে হবে নাহলে বদনাম হতে পারে। স্বজন সমাগম হতে পারে। আজ বাড়িতে অতিথি সমাগম হতে পারে। অপ্রিয় সত্যি কথা বলায় আজ আপনার সমস্যা বাড়তে পারে।

কর্কট–
আজ কর্মলাভের প্রবল সম্ভাবনা রয়েছে। পারিবারিক সমস্যা দেখা দিতে পারে। প্রভাবশালী কোনও ব্যক্তির থেকে সাহায্য পেতে পারেন। আজ আপনাকে বন্ধুর বিপদে পাশে দাঁড়াতে হতে পারে।

সিংহ–
চিত্রশিল্পীদের সুনাম বৃদ্ধি পেতে পারে। কাজের বিষয়ে ভালো সুযোগ আসতে পারে। প্রেমের সম্পর্কে নিঃসঙ্গতা কেটে যাতে পারে। ঋণ শোধ নিয়ে চিন্তা বৃদ্ধি পাবে।

কন্যা–
অতিরিক্ত তাড়াহুড়োর ফলে আঘাত লাগতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে কোনও অশান্তির সৃষ্টি হতে পারে। আজ থেকে কোনও নতুন কাজের শুরু হতে পারে।

তুলা–
যুক্তিপূর্ন আলোচনায় আজ আপনার সম্মান বৃদ্ধি পাবে। আজ গুরুজনদের পরামর্শ মেনে চললে ব্যবসায় লাভ করেত পারবেন। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ করার সুযোগ পাবেন।

বৃশ্চিক –
অচেনা ব্যক্তিদের সঙ্গে বুঝে কথা বলুন, বিবাদ হতে পারে। সংসারে অভার অনটন দেখা দিতে পারে। নিজের ব্যক্তিগত কোনও ঝামেলা বন্ধুর দ্বারা সমাধান হয়ে যাবে।

ধনু–
আজ অফিসের কোনও সমস্যা বৃদ্ধি পেতে পারে। বন্ধু নির্বাচনের সময় খুব সতর্ক থাকুন। নিকটবর্তী কোনও আত্মীয়কে নিয়ে বাড়িতে অশান্তির আশঙ্কা রয়েছে।

মকর–
প্রিয়জনের অসুস্থতার জন্য মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। আজ যে কোনও বিষয়ে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে একটু চিন্তা করুণসৃষ্টিশীল কোনও কাজের জন্য উন্নতির যোগ রয়েছে।

কুম্ভ–
তৃতীয় কোনও ব্যক্তির জন্য সংসারে সমস্যা দেখা দিতে পারে। আজ বাড়িতে অতিথি সমাগম হতে পারে। মা–বাবার সঙ্গে কোনও কারণে বিরোধ হতে পারে। সাংসারিক অশান্তি বৃদ্ধি পেতে পারে।

মীন–
টাকা পয়সা চুরি হওয়ার সম্ভাবনা আছে, সাবধানে থাকুন, সতর্ক হোন। কর্মচারীর জন্য আজ আপনার ব্যবসায় লাভ হতে পারে। কোথাও ভ্রমণের পক্ষে আজ দিনটি শুভ নয়।